টেলিকম

Jio Recharge Plan – 365 দিনের ভ্যালিডিটি ও ডেটা দিচ্ছে জিও। সময় থাকতে অফারটি লুফে নিন।

Adv

সকল গ্রাহকদের জন্য Jio Recharge Plan নিয়ে এক খুবই এক খুশির খবর শুনতে পাওয়া যাচ্ছে। ইতিমধ্যেই চলতি উৎসবের মরশুমে JIO এর তরফে তাদের ৪০ কোটি গ্রাহকদের জন্য একের পর এক নতুন নতুন সস্তার এবং ধামাকেদার প্ল্যান নিয়ে আসা হয়েছে। কিন্তু এখনো বছরের শেষে জিওর তরফে তাদের সকল গ্রাহকদের জন্য নানা ধরণের প্ল্যান নিয়ে আসা হচ্ছে এবং গ্রাহকেরা এই সকল প্ল্যান খুবই উপভোগ করছে।

Best Jio Recharge Plan For 365 Days.

দেশের সব টেলিকম সংস্থা গুলোর মধ্যে এক নম্বর টেলিকম সংস্থা হল জিও (JIO). রিলায়েন্স জিও তাদের বাজার শক্ত করে ধরে রাখার জন্য প্রত্যেক উত্সবের আগেই নানা রকমের অফার দিয়ে থাকে। দুর্গা পুজোর আগে অফার দিয়েছিল। এবার দীপাবলি বাম্পার একটি অফার নিয়ে হাজির হয়েছে তারা। এই অফার প্ল্যানে জিও অতিরিক্ত বৈধতা দিচ্ছে 23 দিনের জন্য। এই Jio Recharge Plan করলে শুধু যে অতিরিক্ত বৈধতা পাবেন তা নয় সাথে পাবেন Unlimited ডেটাও।

Ad

তবে এই অফার প্ল্যানটি বার্ষিক রিচার্জ প্ল্যান। আপনারা এটি রিচার্জ করলে একবারে মোটা অঙ্কের টাকা দিতে হবে আপনাদের। চলুন জেনে নেই এই দীপাবলি অফার প্ল্যান (Jio Recharge Plan) সম্পর্কে। কি কি সুবিধা দিচ্ছে জিও এই প্ল্যানে? জিও এর দীপাবলি বাম্পার অফার প্ল্যান, জিও এর এই দীপাবলি অফার প্ল্যানটির দাম হল 2,999 টাকা। এই প্ল্যানটির এমনি বৈধতা 365 দিনের জন্যে। তবে জিও দীপাবলি অফার (JIO Diwali Offer) হিসেবে এটির বৈধতা আরও 23 দিন বাড়িয়ে দিয়েছে।

এই প্ল্যানটির বৈধতা 388 দিন। এর সাথে থাকবে সব নেটওয়ার্কে Unlimited কল ও 100 টি SMS এর সুবিধা। এগুলো ছাড়া আপনারা পাবেন 2.5 GB করে ডেটা প্রতিদিন। 388 দিনের পুরো বৈধতায় মোট 960 GB ডেটা ব্যবহার করতে পারবেন আপনারা। আবার আপনার এলাকায় 5G কভারেজ উপলব্ধ থাকলে বা হাতে 5G ফোন থাকলে মিলবে আনলিমিটেড হাইস্পিড ডেটাও পাবেন Jio Recharge Plan এর মাধ্যমে।

Chhath Puja 2023 (ছট পুজোয় ছুটি ঘোষণা)

মানে অতিরিক্ত মোবাইল ইন্টারনেট ব্যবহার করলে এই প্ল্যান চাহিদা মেটানোর জন্য আদর্শ। এছাড়াও জিও এর 2999 এর দীপাবলি অফার প্ল্যানটিতে অতিরিক্ত সুবিধা হিসেবে থাকছে Jio TV, Jio Cinema, Jio Cloud এর ফ্রি অ্যাক্সেস অর্থাৎ বিনোদনের দিক থেকেও এটি লাভজনক। তাই যারা জিওতে বার্ষিক রিচার্জ (Annual Jio Recharge Plan) করেন তারা এই রিচার্জটি করে ফেলুন এবং যারা করেন না তারাও একবার করে দেখুন, দারুন সুবিধা পাবেন।

Lakshmir Bhandar Scheme – মা বোনদের সুখবর। লক্ষ্মীর ভাণ্ডারের নতুন ঘোষণায়, বিরাট খুশি সবাই।

মাসে মাসে রিচার্জ করার ঝামেলাও আর থাকবে না। আর এই Jio Recharge Plan অনেকদিন আগেই ঘোষণা করা হয়েছিল ২০২৩ সাল পরার আগে। কিন্তু এখনো এই প্ল্যান চালিয়ে যাওয়া হচ্ছে কোম্পানির তরফে। আর এই প্ল্যান দীর্ঘকালীন হওয়ার জন্য গ্রাহকদের কাছে খুবই জনপ্রিয় হয়েছে। আর আপনারা My JIO অ্যাপের মাধ্যমে এই প্ল্যান কিনলে আরও বিশেষ ছাড় পাবে সকলে।
Written by Ananya Chakraborty.

Old Note Sale – এই বিশেষ ধরনের পুরনো 5 টাকার নোট থাকলেই পাবেন লাখ টাকা। সঠিক

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(94) ""