রোজগার

Lottery – লটারি কাটার নিয়ম দেখে নিন একবার। লটারি ভাগ্য খুলে যাবে আপনার।

Adv

বর্তমান সময়তে প্রত্যেকটি মানুষ চায় জীবনে প্রচুর টাকা একবারে Lottery বা লটারি কেনার মাধ্যমে রোজগার (Income) করতে আর ধনী হতে। কিন্তু পারে কয়জন? তাই একশো এর মধ্যে নব্বই ভাগ মানুষই টাকার পেছনে ছুটছে। এমন অনেক মানুষ আছে যাদের হয়তো কোন চাকরি বা ব্যবসা না থাকার জন্যও অনেকে এই দিকে আকৃষ্ট হয়। এজন্য তারা লটারি কাটার পেছনে ছোটে। যে সব মানুষদের লটারি কাটার অভ্যাস আছে আজকের এই প্রতিবেদন তাদের জন্যে।

Lottery Winning Tips For Win Prize.

আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের লটারি কাটার টিপস (Lottery Winning Tips) সম্পর্কে বলব। যা আপনাদের লটারি জিততে সাহায্য করবে। তবে একটি কথা জানিয়ে রাখি এই প্রতিবেদনটি কাউকে লটারি কাটতে উৎসাহ করার জন্যে নয়। যারা লটারি কাটতে ভালবাসে এবং যাদের অনেক লটারি কেটেও টাকা লাগছে না এটি তাদের জন্যে। তবে এর মানে এই নয় যে এই টিপস অনুযায়ী লটারি কাটলে পুরস্কার জেতার সম্ভাবনা অনেকটাই বাড়বে। কারন Lottery মানেই ভাগ্যের ব্যাপার।

Ad

অধিকাংশ মানুষ লাখপতি, কোটিপতি হওয়ার জন্য নিয়মিত লটারির টিকিট (Lottery Ticket) কাটতে যান। কারণ একমাত্র লটারির টিকিটেই হঠাৎ হাতে মোটা অংকের টাকা চলে আসতে পারে। যদি কোনো লটারির টিকিটে পুরস্কার জিতে যান, তাহলেই একেবারে কেল্লাফতে। আর পিছন ফিরে তাকাতে হবে না। এতদিন ধরে যে স্বপ্ন বা আশা করছিলেন, সেটাই সফলতার মুখ দেখবে।

তবে শুধু Lottery কাটলেই হয় না। দোকানে গিয়ে তো অনেকেই লটারি কাটে কিন্তু লটারি বাঁধে কত জনের? আজ আপনাদের লটারি কাটার টিপস সম্পর্কে বলব যা আপনাদের লটারির পুরস্কার জিততে সাহায্য করবে। লটারি কাটার আগে কিছু টিপস জেনে রাখা ভালো। লটারি কাটার নিয়ম না জেনে পকেটের টাকা নস্ত করার কোন মানে হয় না। অনেক গরিব মানুষের জীবনধারা পাল্টে দিয়েছে এই লটারি।

আবার অনেক মানুষ লটারি টিকিট কাটার নেশায় ফকির হয়ে গিয়েছে। তাই লটারি কাটা (Lottery Buying Tips) কোনো সময় নেশায় পরিণত করবেন না। চলুন আজকে আপনাদের লটারি কাটার টিপস সম্পর্কে জানিয়ে রাখি।
লটারি কাটার টিপস প্রত্যেক মানুষের জীবনে একটু শুভ সংখ্যা থাকে লটারি কাটার সময় সেই সংখ্যা দেখে কাটতে পারেন। নিজের জন্মদিন, সন্তান, স্ত্রীর জন্মদিন বা বিবাহ বার্ষিকী।

Free Ration (বিনামূল্যে রেশন)

এই ধরনের কিছু তারিখ এর নম্বর মিলিয়ে Lottery টিকিট কেটে দেখতে পারেন। হয়তো লেগে যেতে পারে পুরস্কার।
আগের দিন যে নম্বরের টিকিটে পুরস্কার লেগেছিল সেই নম্বরটিকে এড়িয়ে যান। যে মিডল নম্বরে পুরস্কার পাওয়া গেছে, সেই মিডল নম্বরটি বাদ দিন। এই নম্বরের উল্টো নম্বরটি একবার দেখতে পারেন। শেষের দুটি সংখ্যাকে এক রেখে পরের ১০ ঘর টিকিট কেটে নিতে পারেন।

আবারও একটানা ছুটির খবর রাজ্যে, কবে থেকে শুরু?

যে মিডল নম্বরে পুরস্কার লেগেছে, তার উল্টো নম্বরটি বেছে নিতে পারেন। এই সব Lottery Tips মেনে টিকিট কাটতে পারেন। তবে একটি কথা মাথায় রাখবেন টিপস মানলেই যে লটারি জিতবেন তা নয়। এই সব টিপস মানলে লটারি জেতার সম্ভাবনা বাড়বে। লটারি ভাগ্যের ব্যাপার। লটারির টিকিট কাটা যেন নেশায় পরিণত না হয়। এতে আর্থিক ক্ষতি হতে পারে।
Written by Ananya Chakraborty.

বাইকে টক্কর দিতে বাজারে আসতে চলেছে নতুন ই স্কুটার। ফিচার, মাইলেজ, দাম শুনলে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(96) ""