রোজগার

Lottery Ticket – প্রথমবার লটারির টিকিট কাটছেন? কিভাবে টিকিট কাটলে পাবেন পুরস্কার, জেনে নিন।

Adv

বিনা পরিশ্রম ছাড়া কোটিপতি হওয়ার স্বপ্ন অনেকেই দেখেন। এই স্বপ্ন পূরণ করার সবথেকে সহজ পথ হল Lottery Ticket কেটে কোটি টাকার পুরস্কার জেতা। কিন্তু এও অবশ্য ভাগ্যের বিষয়। কারণ কোটিপতি হব বললেই তো আর কোটিপতি হওয়া যায় না। তবে Lottery Ticket কাটার আগে কয়েকটি সহজ ট্রিকস ফলো করলে কিছুটা হলেও জেতার সম্ভাবনা বেড়ে যায়। আজকে সেরকমই কয়েকটি অভিনব ট্রিকস সম্পর্কে জানানো হবে। তবে জানিয়ে রাখি, অনেক মানুষই লটারিতে কোটি টাকা জেতার জন্য সপ্তাহে বা মাসে মাসে অর্থ নষ্ট করে থাকেন।

Know How to Buy Lottery Ticket.

এতে করে ভবিষ্যতের সঞ্চয় যে কমে আসে তা শুধু নয়। পরিবারের আর্থিক অবস্থাও খারাপের দিকে চলে যেতে থাকে। ডেইলি সার্চ ওয়েবপোর্টাল কখনোই এই ধরণের আর্থিক ক্ষয় ক্ষতি সমর্থন করে না।লটারি কাটার আগে কোন কোন ট্রিকস ফলো করতে হবে-
১) টিকিট কাটার আগের দিনের যে নম্বরগুলি জিতেছে, সেই নম্বরগুলি বাদ দিয়েই টিকিট কাটতে হবে। কোন নম্বরগুলি জিতেছে সেটা পুরোনো নম্বরের লিস্ট দেখে খুঁজে বের করতে হবে।

Ad

২) অনেক পরিসংখ্যানে দেখা গেছে, যে টিকিটগুলিতে ৬, ৭, ৯ নম্বর রয়েছে, পুরস্কারের তালিকায় সেই টিকিটগুলি স্থান পেয়েছে। তাই টিকিট কাটার আগে এই সংখ্যাযুক্ত টিকিট কাটা যেতে পারে।
৩) নিজের পছন্দসই নম্বর দেখে টিকিট কাটা যেতে পারে।
৪) বিভিন্ন গবেষণায় দেখা গেছে, যে টিকিটগুলিতে ১ সংখ্যা বা নম্বর রয়েছে, সেগুলি পুরস্কারের তালিকায় স্থান পেয়েছে। তাই টিকিট কাটার আগে এই সংখ্যাযুক্ত টিকিট কাটা যেতে পারে।

লটারি তো কাটছেন, এই নিয়ম জানেন তো, না জানলেই চরম লস।

৫) নিজের জন্ম তারিখ বা সালের সংখ্যা দেখেও টিকিট কাটা যাবে।
৬) কোনো পরিচিত ব্যক্তি, এর আগে লটারিতে পুরস্কার জিতেছেন। টিকিট কাটার আগে তার কাছ থেকে লটারি সংক্রান্ত টিপস নেওয়া যেতে পারে।
৭) জ্যোতিষশাস্ত্রে অনেকেই বিশ্বাস করেন, সেক্ষেত্রে ব্যক্তি নিজের কুন্ডলীর শুভ দিন বা শুভ সংখ্যা মেনে টিকিট কাটতে পারেন।

বিশেষ দ্রষ্টব্যঃ
টিকিট কাটার আগে এই ট্রিকস ফলো করলেই যে কোটিপতি হওয়া যাবে তা নয়। আবার কোটি টাকা না পেলেও পুরস্কারের তালিকায় আপনার কাটা টিকিটের সংখ্যাগুলি থাকতেও পারে। পেতে পারেন 2য় বা 3য় পুরস্কার। আসলে এই খেলায় জেতা সম্পূর্ণ ভাগ্যের বিষয়। তাই অনেকে একবার এই খেলায় না জিতলে দ্বিতীয়বার আর টাকা নষ্ট করে এই খেলা খেলতে চান না।

লটারি জেতার সহজ উপায়। এইভাবে 3 বার লটারির টিকিট কেটে দেখুন, পুরস্কার নিশ্চিত।

আমাদের ওয়েবপোর্টালও এই ধরণের খেলা খেলে অযথা টাকা নষ্ট করার বিষয়টিকে সমর্থন করে না। তাই এই খেলা খেলতে হলে ব্যক্তিকে সম্পূর্ণ নিজের দায়িত্বে খেলতে হবে। আমাদের ওয়েবপোর্টাল এই খেলা খেলতে কোনো প্রকার প্ররোচনা দেয় না।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(108) ""