চাকরির প্রস্তুতি

Kolkata Metro Recruitment – কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ, বিজ্ঞপ্তি ও আবেদনের প্রক্রিয়া জেনে নিন।

Adv

আগস্ট মাস শেষ হতে চলল। তবে এখনো পর্যন্ত সুযোগ রয়েছে (Kolkata Metro Recruitment) বা আরও বেশ কিছু চাকরিতে আবেদন (Job Apply) করার জন্য। অধিকাংশ চাকরি প্রার্থীরাই অপেক্ষা করে থাকেন, কবে, কোন দপ্তরে, কোন পদে, চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। আর সেই কারণে বিভিন্ন ধরনের চাকরির পত্র পত্রিকা থেকে শুরু করে বর্তমানে অনলাইনেও খোঁজ খবর করতে থাকেন।

Kolkata Metro Recruitment Apply Details.

এখানে এবার আগস্ট মাসের যে সমস্ত (August Month All Recruitment Notification) ডিপার্টমেন্টে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেখানে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার একটা তথ্য তুলে ধরা হলো। অফিসিয়াল নোটিফিকেশন কলকাতা মেট্রো রেল (Kolkata Metro Recruitment) পদের নাম ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার।

Ad

অফিসিয়াল নোটিফিকেশন (Kolkata Metro Recruitment), স্টাফ সিলেকশন কমিশন (Staff Selection Commission) পদের নাম স্টেনোগ্রাফার, শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাস (HS Pass). অফিসিয়াল নোটিফিকেশন, রাজ্য নারী ও শিশু শিক্ষা প্রকল্প, পদের নাম আশা কর্মী (Asha Karmi Recruitment 2023). শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাস (Madhyamik Pass).

অফিসিয়াল নোটিফিকেশন পশ্চিমবঙ্গ জেল পুলিশ (West Bengal Jail Police) পদের নাম জেল পুলিশ
শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাস। নোটিফিকেশন ভারতীয় ডাক বিভাগ (India Post Department) পদের নাম গ্রামীণ ডাক সেবক (Gramik Dak Sebak). যোগ্যতা মাধ্যমিক পাস (Madhyamik Pass). এইটা সম্পূর্ণ রূপে ভারতীয় পোস্ট অফিসের অন্তর্গত একটি চাকরি।

নোটিফিকেশন ডিরেক্টর জেনারেল অফ পুলিশ (DSP), পদের নাম ডেটা এন্ট্রি অপারেটর (Data Entry Operator), যোগ্যতা Graduate. নোটিফিকেশন রামকৃষ্ণ মিশন (Ramkrishna Mission) বয়েজ হোম হাই স্কুল, পদের নাম শিক্ষক, ল্যাব অ্যাটেনডেন্ট, যোগ্যতা গ্র‍্যাজুয়েট (Graduate). যতদূর সম্ভব আপনাদের এখানে থেকে কাজ করতে হবে (Kolkata Metro Recruitment).

TET (রাজ্যে টেট নিয়োগ)

নোটিফিকেশন শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট (Shyama Prasad Mukherjee Port), পদের নাম Deputy Fire And Security Officer, যোগ্যতা মাধ্যমিক পাস, নোটিফিকেশন ভাটপাড়া মিউনিসিপালিটি, পদের নাম মেডিকেল অফিসার, স্টাফ নার্স. শিক্ষাগত যোগ্যতা- MBBS বা Post Graduate Doctor, Nursing Degree.

Gold Rate Today – সোনার দাম কমেছে রেকর্ড হারে, 24K এর দাম আর কতদিন কম থাকবে।

এই সকল চাকরির মধ্যে আপনাদের মেট্রো রেলে (Kolkata Metro Recruitment) চাকরিতে সবার আগে আবেদন করা উচিত। এছাড়াও আপনারা এই এত গুলো চাকরির মধ্যে থেকে নিজেদের পছন্দ মত চাকরিতে আবেদন করতে পারবেন। এই সকল কাজে আবেদনের জন্য আপনারা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

Festival Bonus – শত অভাবের মধ্যেও পশ্চিমবঙ্গে ভাতা বাড়ালেন মুখ্যমন্ত্রী। কাদের কত বাড়ছে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(96) ""