অর্থনীতি

Lottery winning tips – আজকে লটারিতে টাকা জেতার কিছু সম্ভব্য নম্বর, মিলে গেলে কেল্লাফতে, দেখে নিন।

Adv

মাত্র লটারির টিকিট রাতারাতি ভাগ্য বদলাতে সক্ষম। তাই কিছু Lottery winning tips জেনে নিজের ভাগ্য পরিক্ষা করে দেখলে কেমন হয়। এই টিকিট কখনো পকেটে টাকার টান ধরাতে পারে, আবার কখনো পকেট ভর্তি করতে পারে। কিন্তু সবথেকে বড় বিষয় যেটি, তা ভুললে চলবে না। টিকিটে থাকা নম্বর। এই নম্বরের জন্যই কোটি টাকা লাভ করা সম্ভব হয়। তাই লটারির টিকিট কাটার আগে অবশ্যই এই বিষয়টি মাথায় রাখতে ভুলবেন না। টিকিট কাটার কয়েকটি পন্থা রয়েছে, যা জেনে তবেই এই কাজ করা ভালো।

Lottery winning tips জানতে পড়ুন পুরো লেখাটা।

যদিও কোটি টাকা পাওয়া ভাগ্যের ব্যাপার তা অনেকেই ভাবেন। তাছাড়া অনেকেই আছেন লটারি কাটার পেছনে আয়ের প্রায় অর্ধেক টাকাই নষ্ট করে থাকেন। যার ফলে অত্যধিক আর্থিক ক্ষয় হয়। এই ওয়েবপোর্টাল এই ধরণের কাজকে সমর্থন করে না। তবুও এই পন্থা মেনে কাটলে জেতার সম্ভাবনা আরো বেড়ে যায়। এমন অনেকেই আছেন, যারা একবারও লটারির টিকিট কাটেননি। জানেন না কিভাবে কাটতে হয়।

Ad

 বাড়িতে আছে এই পুরনো কয়েন, তাহলে আপনি ধনী হতে আর হাত দুই দূরে।

আবার এমনও অনেকে আছেন দোকানে গিয়ে যেটা ইচ্ছে হয়, সেমনই একটি টিকিট বেছে নেন। আজকে এই প্রতিবেদনের মাধ্যমে কিছু Lottery winning tips সম্পর্কে জানানো হবে। যাতে করে কোটি টাকা জেতার সম্ভাবনা বাড়তে পারে। চলুন তাহলে জেনে নেওয়া যাক।

১) আজকের প্রথম Lottery winning tips টি হল, টিকিট কাটার আগে দেখতে হবে গত কয়েক বছর ধরে কোন নম্বরগুলি পুরস্কারের তালিকায় ছিল। জনপ্রিয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, ১৯৯৭ সাল থেকে ২০২১ পর্যন্ত যে টিকিটগুলি কাটা হয়েছিল, সেই নম্বরের শেষে ১ রয়েছে, সেই সমস্ত টিকিটগুলি পুরস্কারের তালিকায় ছিল। তাই টিকিট কাটার আগে শেষে ১ সংখ্যা রয়েছে, এমন টিকিটকে প্রাধান্য দেওয়া যেতে পারে।

২) টিকিটে দুটি সংখ্যা বিপরীতভাবে সাজানো রয়েছে কিনা তা দেখে কাটতে পারেন। যেমন ৫৬৬৫ নম্বর।
৩) দুটি সংখ্যা পরপর আসে, এমন সংখ্যা যুক্ত টিকিট বেছে নিতে পারেন। যেমন- ৩ এবং ৪, ৪ এবং ৫ ইত্যাদি।

৪) টিকিট জেতার ক্ষেত্রে টিকিটের মিডিল নম্বরটিও অধিক গুরুত্ব রাখে। তাই এই নম্বরগুলিও ভালোভাবে দেখে নিতে হবে। যে সমস্ত মিডিল নম্বরগুলি কিছুদিন আগেই পুরস্কার জিতেছে, সেরকম নম্বরগুলি দেখে টিকিট কাটা যেতে পারে।
৫) টিকিটে বিজোড় সংখ্যা আছে, এমন টিকিট কাটা যেতে পারে। অনেক সময় দেখা যায় বিজোড় সংখ্যাযুক্ত টিকিট পুরস্কারের তালিকায় বেশি রয়েছে।

৬) জ্যোতিষশাস্ত্র বা রাশিফলে অনেকেই বিশ্বাস করেন না। ব্যক্তি যদি এতে বিশ্বাসী হয়ে থাকেন এবং নিজের রাশি জেনে থাকেন। তাহলে রাশির শুভ বার, শুভ সংখ্যা ইত্যাদি অনুযায়ী টিকিট কাটতে পারেন।
বর্তমানে সকল কিছুই অনলাইনের মাধ্যমে সহজে করে ফেলা সম্ভব। আর লটারিও অনলাইনের মাধ্যমে কাটা যেতে পারে।

সপ্তাহের কোনদিন লটারি কাটলে, জেতার চান্স সবচেয়ে বেশি, জানলে অবাক হবেন।

কিন্তু সাইবার জালিয়াতি থেকে সাবধান হতে হবেনা নাহলে লটারির টাকা পাওয়ার বদলে উল্টো খোয়া যেতে পারে আপনার পরিশ্রমের টাকা। এই পন্থা মেনে লটারির টিকিট কাটলেই যে 100 শতাংশ কোটি টাকা পাওয়া যাবে, তা নয়। তবুও জেতার সম্ভাবনা কিছুটা হলেও থাকতে পারে।
Lottery winning tips সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(108) ""