ট্রেন্ডিং

জ্যোতিষশাস্ত্র মতে এপ্রিলে এই চার রাশির ভাগ্য, অর্থ, যশ বৃদ্ধি পাবে।

Adv

জ্যোতিষশাস্ত্র মতে, গ্রহের ফেরে কোনো মানুষের জীবনে সুখ শান্তি ফিরে আসে। আবার অনেক সময় কঠিন বিপদের সম্মুখীন হতে হয়। আবার অনেকেই আছেন জ্যোতিষশাস্ত্র বিশ্বাসী নন। এটা সকলের নিজস্ব মনের ব্যাপার। আমাদের ওয়েবপোর্টাল কোনো ব্যক্তিকেই এটা মানতে জোর করে না। এপ্রিল মাস শুরু হয়েছে মাত্র কদিন হল। আর কিছুদিন বাদেই আবারও গ্রহের যোগ শুরু হচ্ছে। যার জন্য ৪ টি রাশি জাতক-জাতিকারা বড়োসড় সুখবর পেতে চলেছেন। আপনার রাশিও রয়েছে কি? দেখে নিন।

জ্যোতিষশাস্ত্রে কি বলছে দেখে নিন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ২৩ এপ্রিল শুরু হচ্ছে কেদার যোগ। ৫০০ বছর পর চলতি মাসে তৈরি হতে চলেছে কেদার রাজযোগ।যার ফলে সকল রাশির উপরে কোনো না কোনো প্রভাব পড়তে পারে। মোট ১২ টি রাশির মধ্যে ৪ টি রাশির জাতক-জাতিকারা এই সময়ে লাভবান হতে চলেছেন।
মেষ- এই সময় পেতে পারেন আকস্মিক ধন।

Ad

Jio এর দুর্দান্ত প্ল্যান, জলের দামে মিলবে 1 বছরের ভ্যালিডিটির সঙ্গে ডেটা আনলিমিটেড কলিং ও অন্যান্য সুবিধাও।

সূর্য, বুধ, শুক্র, রাহু এই চার গ্রহের সমন্বয়ে মেষ রাশিতে তৈরি হতে চলেছে বিশেষ এক যোগ। মান সম্মান প্রতিপত্তি এই সময় বৃদ্ধি পাবে। মেষ রাশির জাতক জাতিকাদের অর্থবৃদ্ধি হবে। তাঁদের আর্থিক উন্নতি ও প্রমোশন হতে পারে। ব্যক্তিত্ব আগের থেকে অনেকটাই উন্নত হবে। সিংহ- কেদার রাজযোগ তৈরি হওয়ার সময় এই রাশির জাতক জাতিকাদের খুবই লাভ হবে।

চাকরির সন্ধান করছেন, এমন ব্যক্তিরা সুখবর পাবেন। অংশিদারির কাজে যোগ দিলে হবে লাভ। ব্যবসায়ীদের জন্য ধনলাভের ভালো সময়। পুরনো কোনও বিনিয়োগ থেকে আশানুরূপ লাভ হবে। অর্থাৎ সকল কাজেই জয়ী হওয়ার সম্ভাবনা থাকবে। কর্কট- দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। কোনো আইনগত মামলায় সাফল্য পাবেন। চাকরির সন্ধান করছেন, এমন ব্যক্তিরা সুখবর পাবেন।

বিনিয়োগ করে লাভবান হবেন। আর্থিক পরিস্থিতি পূর্বের তুলনায় ভালো হবে। তবে ব্যয় বাড়তে পারে।
মকর- আগামী ২৩ এপ্রিল থেকে তৈরি হচ্ছে কেদার যোগ, সেই সময় অনেকটাই লাভবান হবেন এই রাশির জাতক-জাতিকারা। জীবনে সুখ শান্তি বিরাজ করবে। অবিবাহিত ব্যক্তিদের সম্মন্ধ পাকা হতে পারে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হওয়ার সম্ভাবনা থাকছে।

500 টাকায় গ্যাস সিলিন্ডার, বিনামূল্যে বিদ্যুৎ আজ থেকে বদলাতে চলেছে এই সকল নিয়ম, দেখে নিন একনজরে।

চাকরির সন্ধান করছেন, এমন ব্যক্তিরা সুখবর পাবেন। নতুন কোনো ব্যবসা বা অন্ন কিছু শুরু করলে লাভবান হওয়ার সম্ভাবনা থাকছে। এই সময় ব্যক্তির সাহস বাড়তে পারে।যাতে করে শত্রু দমন করতে পারা যাবে।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(100) ""