ট্রেন্ডিং

জ্যোতিশাস্ত্র মতে সপ্তাহের এই 3 দিন নখ বা চুল কাটলে অজান্তেই ডেকে আনবেন দুর্ভাগ্য, কোনদিন ক্ষৌরকর্ম শুভ?

Adv

জ্যোতিশাস্ত্রে, শুভ অশুভ দিন সম্পর্কে অনেক নিয়ম রয়েছে। আর সেটি বিশেষত তৈরি হয় রাশিফল অনুযায়ী। কিন্তু জ্যোতিশাস্ত্রে কেউবা বিশ্বাস করেন, আবার কেউ করেন না। যদিও আজকে রাশিফল সম্পর্কে এই প্রতিবেদন নয়। বরং তেমনই সমতুল্য বিষয় নিয়ে। জ্যোতিশাস্ত্র অনুসারে, সেই নিয়ম মানলে ব্যক্তির জীবনে আর্থিক দিক থেকে উন্নতি হওয়ার সম্ভাবনা বাড়বে। এক্ষেত্রে নির্দিষ্ট বারে সেই কাজটি করতে হবে, তবেই আর্থিক উন্নতি হবে।

জ্যোতিশাস্ত্র অনুযায়ী কি বারে নখ বা চুল কাটা উচিত?

আমাদের অনেকের বাড়িতেই গুরুজনেরা বলে থাকেন, এই বারে নখ বা চুল কাটা যাবে না। কিন্তু কেন? এই প্রশ্ন অনেকেই করে থাকি। সেই উত্তর অবশ্য সকলের জানা নেই। জ্যোতিশাস্ত্র মতে, এর কিছুই নির্দিষ্ট কারণ রয়েছে। আর সবথেকে শীর্ষে রয়েছে গ্রহের প্রভাব। যা মানা আবশ্যক। কোন কোন দিন নখ বা চুল কাটা শুভ? চলুন জেনে নেওয়া যাক।

Ad

এবার মোবাইল থেকেই দেখা যাবে পাঠান সিনেমা, কোন App এ দেখতে পাবেন?

সোমবার- সোমবার ভগবান শিব এবং চন্দ্রদেবকে উৎসর্গ করা হয়। এই দিনে নখ কাটা যেতে পারে। তাহলে ব্যক্তি তমোগুণ থেকে মুক্তি পাবেন। সঙ্গে আর্থিক দিক থেকে উন্নতিও করতে পারবেন।
মঙ্গলবার- আমরা সকলেই জানি, এই বারটিতে হনুমানজিকে উৎসর্গ করা হয়। তাছাড়া মঙ্গল গ্রহের সঙ্গেও যুক্ত এই বার। তাই এই দিনে নখ কাটা যাবে না। তবে অনেকের বিশ্বাস, এই দিনে নখ কেটে হনুমানজিকে পুজো করলে ঋণ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা বাড়ে।

বুধবার- বুধবার গণেশদেবকে উৎসর্গ করা হয়। সঙ্গে বুধ গ্রহের সঙ্গেও সম্পর্কিত৷ তাই এই বারে নখ কাটা শুভ বলে মনে করা হয়৷ মনে করা হয়ে, এতে করে সম্পদ লাভের সম্ভাবনা বাড়ে।
বৃহস্পতিবার- এই বারটিকে ভগবান বিষ্ণু ও দেবগুরু বৃহস্পতিকে উৎসর্গ করা হয়। তাই শাস্ত্র মতে, এই বারে নখ কাটা অশুভ।
শুক্রবার- শুক্রবার নখ কাটলে শুভ বলে মনে করা হয়। মানা হয় জীবনে সুখ-সমৃদ্ধি লাভ করা সম্ভব। পরিবারের সদস্যদের সংঙ্গেও সু-সম্পর্ক বজায় থাকে।

স্কুল শিক্ষক ও চাকরিজীবীদের কাজের পাশাপাশি দুর্দান্ত সাইড বিজনেসের কয়েকটি সুযোগ।

শনিবার- গ্রহরাজ শনিদেবকে এই বারে উৎসর্গ করা হয়৷ তাই শাস্ত্র মতে, ভুলেও এই দিনে নখ বা চুল কাটা যাবে নয়। শনিদেব এই কাজে রাগান্বিত হতে পারেন। ব্যক্তি সেই ক্রোধের মুখে পড়তে পারেন৷
বি. দ্র.- জ্যোতিষশাস্ত্রে কেউ বিশ্বাস করেন, কেউবা করেন না। তাই এই নিয়মে বিশ্বাস সম্পূর্ণ ব্যক্তির নিজ ইচ্ছের উপর নির্ভর করবে।

এই নিয়ম মানতেই হবে তা এই প্রতিবেদনে বলা হচ্ছে না। আমাদের ওয়েবপোর্টাল বা লেখক জ্যোতিষশাস্ত্র মানার উপর কাউকে জোর করে না।
এই সংক্রান্ত নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

মাত্র 4 ঘন্টায় পাবেন ঘরে বসে ড্রাইভিং লাইসেন্স, সহজ পদ্ধতি শিখে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(84) ""