টেক নিউজ

পহেলা বৈশাখে মোবাইল রিচার্জের বিরাট অফার, মাত্র 197 টাকায় 70 দিন সব কিছু আনলিমিটেড ফ্রি।

Adv

মোবাইল রিচার্জে বাড়তি টাকা খরচ করতে হচ্ছে? আর এই নিয়ে চিন্তা করার প্রয়োজন নেই। কারণ স্বল্প দামে এই টেলিকম সংস্থা নিয়ে এলো দুর্দান্ত প্রিপেইড রিচার্জ প্ল্যান। পাওয়া যাবে আনলিমিটেড ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং সহ SMS এর সুবিধা। তবে এই সুবিধা দিচ্ছে ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL তার গ্রাহকদের। তাই আপনিও যদি এই সিম ব্যবহার করেন, তাহলে সহজেই এই রিচার্জের মাধ্যমে একাধিক সুবিধা পাবেন।

মোবাইল রিচার্জ প্ল্যান গুলি দেখুন।

BSNL এর এই মোবাইল রিচার্জ প্ল্যানকে টেক্কা দেবে দেশের নামিদামি অন্যান্য টেলিকম সংস্থাকেও। কত টাকা খরচ করতে হবে? চলুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।
BSNL এর ১৯৭ টাকার রিচার্জ প্ল্যান-
এই প্ল্যান রিচার্জের মাধ্যমে গ্রাহকেরা আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। কেবলমাত্র ১৫ দিনের জন্য। এছাড়া দৈনিক ২ জিবি ডেটার সুবিধা পাওয়া যাবে।

Ad

UPI এর মাধ্যমে যত খুশি টাকা পাঠান দিতে হবে না বাড়তি 1 টাকাও, কীভাবে? দেখুন পদ্ধতি।

ডেটার নির্দিষ্ট সীমা শেষ হয়ে যাওয়ার পর স্পিড কমে ৪০ কেবিপিএস হয়ে যাবে। পাশাপাশি আনলিমিটেড লোকাল এবং STD কলিং সহ প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধাও পাওয়া যাবে। গ্রাহকেরা ১৫ দিনের জন্য Zing অ্যাপ ব্যবহার করার সুবিধাও পাবেন। প্ল্যান ভ্যালিডিটি ৭০ দিন। পূর্বে BSNL এর ১৯৭ টাকার রিচার্জ করলে ১৮ দিন আনলিমিটেড ডেটা ব্যবহারের সুবিধার সঙ্গে ১৮০ দিনের ভ্যালিডিটি দেওয়া হত।

কিন্তু সংস্থার তরফে রিচার্জ প্যাকের সুবিধায় পরিবর্তন আনা হয়েছে। এবার অন্যান্য টেলিকম সংস্থার এই ধরণের রিচার্জ প্ল্যানগুলির সম্পর্কে জেনে নেওয়া যাক।
Airtel এর ১৯৯ টাকার মোবাইল রিচার্জ প্ল্যান-
এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা মোট ৩ জিবি ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং সহ ৩০০ টি SMS এর সুবিধা পাবেন। পাশাপাশি Wynk Music এবং Hellotunes এর ব্যবহার করা যাবে তাও বিনামূল্যে। প্ল্যান ভ্যালিডিটি ৩০ দিন।

Jio এর ১৯৯ টাকার মোবাইল রিচার্জ প্ল্যান-
রিলায়েন্স জিও তার গ্রাহকদের এই প্ল্যান রিচার্জে দিচ্ছে দৈনিক ১.৫ জিবি ডেটা। অর্থাৎ মোট ৩৪.৫ জিবি ডেটা। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং (লোকাল, STD, ন্যাশনাল রোমিং ) সহ প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি ২৩ দিন।

স্বনির্ভর হতে চাইলে আবেদন করুন ভবিষ্যৎ ক্রেডিট কার্ডে, এই ভাবে আবেদন করলে পাবেন 5 লক্ষ টাকা।

VI এর ১৯৯ টাকার মোবাইল রিচার্জ প্ল্যান-
এই প্ল্যান রিচার্জে গ্রাহকেরা পাবেন দৈনিক ১ জিবি ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। ডেটার নির্দিষ্ট সীমা শেষ হয়ে গেলে স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং সহ প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা পাবেন। এছাড়া vi অ্যাপের মাধ্যম ফ্রি মুভিস এবং টিভি শো ইত্যাদি দেখা যাবে। প্ল্যান ভ্যালিডিটি ১৮ দিন।
রিচার্জ সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(108) ""