টেলিকম

Mobile Recharge Plan – মাসে মাত্র 167 টাকা খরচ করলেই পাওয়া যাবে 50 GB ডেটা, আনলিমিটেড কলিং ও অন্যান্য সুবিধা, শুধু মাত্র এই সিমের জন্য।

Adv

প্রতি মাসে Mobile Recharge Plan গুলির পিছনে অতিরিক্ত টাকা খরচ করছেন? তার আগে অবশ্যই দেখুন এই প্রতিবেদনটি। সিম গ্রাহকদের কথা চিন্তা করে এই টেলিকম সংস্থাটি নিয়ে এলো একটি আকর্ষণীয় প্রিপেইড রিচার্জ প্ল্যান। যা টেক্কা দেবে অন্যান্য নামিদামি টেলিকম সংস্থাকেও। গ্রাহকেরা এই প্ল্যান রিচার্জ করলে পাবেন দৈনিক ১.৫ জিবিরও বেশি ডেটা, আনলিমিটেড কলিং, SMS, এছাড়া অন্যান্য সুবিধাও থাকছে। মাত্র সামান্য টাকাতেই এই সকল সুবিধা একসাথে পাওয়া যাবে। প্ল্যান ভ্যালিডিটি ১ বছর। অনেকেই আছেন প্রতি মাসে রিচার্জ করার তুলনায় একেবারে সারা বছরের জন্য রিচার্জ করিয়ে রাখেন।

Mobile Recharge Plan

যাতে করে যেমন কিছুটা হলেও খরচ সাশ্রয় হয়, তেমনই ব্যস্ততার জীবনে রিচার্জের পেছনে সময়ও বেঁচে যায়। তবে এই রিচার্জের সুবিধা কেবলমাত্র রাষ্ট্রয়ত্ব সংস্থা অর্থাৎ BSNL সিম গ্রাহকেরাই পাবেন। এর আগেও BSNL কম দামে একাধিক প্ল্যান বাজারে এনেছিল। পাওয়া যেত অধিক সুবিধা যদিও চলতি বছরে কিছু প্ল্যানে সামান্য পরিবর্তন আনা হয়েছে। তবে এই প্ল্যানে কি কি সুবিধা পাওয়া যাবে, মাসে কত টাকা খরচ করতে হবে? চলুন দেখে নেওয়া যাক।

Ad

BSNL 1999 rs Mobile Recharge Plan-
সারা বছরের জন্য মোট ৬০০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। অর্থাৎ প্রতি মাসে ৫০ জিবি করে ডেটা ব্যবহার করা যাবে। এছাড়া আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ১০০ টি করে SMS এর সুবিধা পাওয়া যাবো। পাশাপাশি ৩০ দিনের জন্য ফ্রি বিএসএনএল টিউন ব্যবহার করা যাবে। EROS NOW এর সাবসক্রিপশন। প্ল্যান ভ্যালিডিটি ৩৬৫ দিন।

IPL চলতি মাসে ফের জিও র বিরাট অফার, এখন রিচার্জ করলে সারা বছর 9 টাকায় ইন্টারনেট সহ সব সুবিধা।

অর্থাৎ এই প্ল্যান রিচার্জ করলে প্রতি মাসে মাত্র ১৬৭ টাকারও কম খরচ করতে হবে। আর মাসে পাওয়া যাবে ৫০ জিবি করে ডেটা। অর্থাৎ প্রতিদিন ১.৬ জিবি এরও বেশি ডেটা ব্যবহারের সুযোগ মিলবে।
যেখানে jio সিম গ্রাহকদের ২৮ দিনের জন্য 239 টাকার রিচার্জ করতে হবে।
কোন কোন সুবিধা পাওয়া যাবে?
দৈনিক ১.৫ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাওয়া যাবে। অর্থাৎ মোট ৪২ জিবি ডেটা। আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা। এছাড়াও jio এর অ্যাপস গুলির অ্যাক্সেস মিলবে।

Airtel এর দৈনিক ১.৫ জিবি ডেটার Mobile Recharge Plan
গ্রাহকদের 299 টাকা খরচ করতে হবে। পাওয়া যাবে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা। পাশাপাশি আনলিমিটেড 5G ডেটা ব্যবহারের সুযোগ পাওয়া যাবে। তাছাড়া FASTag এ ১০০ টাকার ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। অ্যাপোলো ২৪/৭ সার্কেলের ৩ মাসের সুবিধা, ফ্রি উইঙ্ক মিউজিক ও হ্যালো টিউনস সুবিধা থাকছে। প্ল্যান ভ্যালিডিটি 28 দিন।

দেশের সকল মোবাইল গ্রাহকদের জন্য নতুন নিয়ম, না মানলে বিপদ হলে সরকার দায়ী থাকবে না।

Vi এর দৈনিক ১.৫ জিবি ডেটার রিচার্জ প্ল্যান-
গ্রাহকদের 299 টাকা খরচ করতে হবে। পাওয়া যাবে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা। পাশাপাশি রাত ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। এছাড়া অন্যান্য সুবিধা থাকছে।
Mobile Recharge Plan সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(105) ""