ট্রেন্ডিং

Flipkart Sale – বর্ষশেষে অতুলনীয় সেল আনল ফ্লিপকার্ট, কোন জিনিসে কত শতাংশ ছাড় পাবেন?

Adv

চলতি বছর 2023 প্রায় শেষের মুখে। আর এর মধ্যেই Flipkart Sale নিয়ে আসা হল। হতে গোনা কয়েকদিন। আর এই বছর শেষের মুহূর্তেই Flipkart নিয়ে এলো সেল। কিছুদিন আগেই নভেম্বর মাসেই বিগ দিওয়ালি সেল শেষ হল Flipkart এর আর তার কিছুদিনের মাথায় আবার আরেকটি নতুন সেল শুরু করেছে Flipkart. এই সেল মূলত ফোন এর উপরে। এই সেলে একগুচ্ছ ফোন এর উপরে থাকছে ছাড়। দেখে নিন কোন কোন ফোনের উপিরে কেমন ছাড় দিয়েছে Flipkart.

Flipkart Sale News.

POCO X5 PRO
ভারতে এই ফোনে লঞ্চ করা হয়েছিল 22999 টাকা দামে। আরFlipkart Sale এটি পাওয়া যাবে 18999 টাকায়। 4 হাজার টাকা চার আছে এই ফোন। এটি 5G ফোন, এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon 778G চিপসেট। সাধারণত এই প্রসেসর 30 থেকে 40 হাজার টাকা রেঞ্জের ফোনে দেখা যায়। তবে Flipkart Sale দৌলতে এই চিপসেট 20 হাজার টাকার কম দামের ফোনে পাওয়া যাচ্ছে।

Ad

Nothing Phone
লঞ্চের সময় এই ফোনের দাম ছিল 44999 টাকা। আর এইতি Flipkart Sale এ পাওয়া যাবে 39999 টাকায়। 5000 টাকা ছাড় আছে। এছারা কানাড়া ব্যাংক এর ক্রেডিট কার্ড দিয়ে ফোন কিনলে আরও 10% ছাড় পাবেন। এর ফলে এই ফোনের দাম ও অনেক কমে যাবে। এছাড়াও আপনারা এরও অনেক ধরণের ব্যাংকের ক্রেডিট কার্ড বা দেবতি কার্ডের মাধ্যমে আরও বেশি ছাড় পাবেন।

Samsung Galaxy M14
ফ্লিপকার্টের মোবাইল বোনানজা সেলে অনেকটাই কম দামে পাওয়া যাচ্ছে এই ফোন। 4 GB Ram ও 128 GB স্টোরেজ যুক্ত মডেলের দাম 13999 টাকা করা হয়েছে। Nothing Phone 2 এর ব্যাংকের অফার Samsung Galaxy M 14 ফোনের ক্ষেত্রেও প্রযোজ্য রয়েছে। 15 হাজার টাকার কমে Flipkart Sale পাওয়া যাবে ‘M’ সিরিজের এই ফোন, যা ভারতের অন্যতম বিখ্যাত বাজেট সেগমেন্টের মডেল।

Bank Holidays (ব্যাংকে ছুটি)

Motorola Eage 40
এই ফোনের আসল দাম 29999 টাকা। আর এই ফোন Flipkart Sale এ পাওয়া যাবে 26999 টাকায়। 30 হাজার টাকার কমে এই 5G ফোন কিনতে পারবেন আপনারা। অ্যান্ড্রয়েড স্মার্টফোনে সবদিক থেকে দুর্দান্ত অভিজ্ঞতা পেতে চাইলে Motorola Edge 40 ফোনটি কিনতে পারেন। এটি Waterproof ফোন অর্থাৎ জল পড়লে নষ্ট হবে না। এই ফোনে রয়েছে একটি প্রিমিয়াম লেদার ফিনিশ প্যানেল।

সোনার দাম হটাৎ কেন বেড়ে গেল। কবে আবার দাম কমবে?

Redmi 12 C
এই ফোনের দাম Flipkart Sale এ দেওয়া হয়েছে 6799 টাকায়, 7 হাজারের থেকেও কমে। আক্ষরিক অর্থেই এটি একটি বাজেট সেগমেন্টের মডেল। এই সব ফোন গুলো আপনারা Sale পাবেন যারা কিনতে চাইছেন তারা আজকের মধ্যেই কিনে ফেলুন। আর এই সেল শেষ হয়ে গেলেও সারা বছর আপনারা আরও বেশি ছাড় পাবেন। আর বছরের শুরুতেও এই নিয়ে আরও অনেক ছাড় পেতে পারবেন।
Written by Ananya Chakraborty.

জেলায় জেলায় প্রাইমারি স্কুলে কর্মী নিয়োগ। বেতন 22000 টাকা, প্রশিক্ষণ না হলেও

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(102) ""