টেলিকম

JIO Offer – জিওর সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান, Airtel ও VI ধারে কাছে নেই।

Adv

দারুন অফার (JIO Offer) নিয়ে হাজির হয়েছে জিও। জিও প্রায় মাঝে মধ্যেই নিত্য নতুন প্ল্যান নিয়ে হাজির হয় গ্রাহকদের সামনে। দেশের সব টেলিকম সংস্থা AIRTEL, VI, BSNL, সব টেলিকম সংস্থাকে টেক্কা দিয়ে দেশের নম্বর এক টেলিকম সংস্থা হিসেবে কাজ করে চলছে জিও। জিও যতটা পারে সস্তায় গ্রাহকদের কাছে প্ল্যান নিয়ে যেতে চায়। আজ আপনাদের সাথে এমন একটি নতুন প্ল্যান সম্পর্কে আলোচনা করবো যা আপনারা 1 বছর ব্যবহার করতে পারবেন একটি রিচার্জে।

JIO Offer For Just Rupees 81.

এই JIO Offer প্ল্যান রিচার্জ করলে বৈধতা থাকবে 336 দিন পর্যন্ত অর্থাৎ 28 দিন করে যে রিচার্জের প্ল্যান থাকে সেটিকে একবারে হিসাব করলে 336 দিন মেয়াদ থাকবে। এই প্ল্যানের ক্ষেত্রে আপনি খরচ অনেকটাই বাঁচাতে পারবেন। এই প্ল্যানটি কিনতে আপনাকে খরচ করতে হবে 895 টাকা। কিন্তু প্রতি মাসে হিসেব করলে দেখা যায় আপনার 81 টাকা খরচ হবে। এই প্ল্যানটিতে আপনি Unlimited ভয়েস কল এর সুবিধা পাবেন।

Ad
সরকারি কর্মী (Government Employees)

রিচার্জ এর প্রথম 28 দিনে 50 টি SMS ফ্রিতে পাবেন। এছারা 24 GB হাইস্পিড ডেটা পাবেন। এর মধ্যে 28 দিনে 2 GB ডেটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানটি মূলত তাদের জন্যে যারা ইন্টারনেট ব্যবহার খুব কম করেন এবং 2 টো সিম আছে। মূলত বয়স্ক ব্যক্তিদের Unlimited ভয়েস কল এর খুব প্রয়োজন তাদের জন্যে এই JIO Offer প্ল্যানটি খুব ভাল। এর পাশাপাশি যতটা ইন্টারনেট দেওয়া হয় সেটাও কাজে লাগানো যায়।

পশ্চিমবঙ্গে অতিরিক্ত সরকারি ছুটি দেওয়া হবে? কি সিদ্ধান্ত নেওয়া হল।

এই JIO Offer প্ল্যান ছাড়াও My JIO অ্যাপে আপনারা আরও অনেক ধরণের নতুন নতুন সুবিধাজনক প্ল্যান পেতে পারবেন। আর আপনারা এই ধরণের প্ল্যান আগামী বছরের শুরুতে আরও বেশি পরিমাণে দেখতে পারবেন বলে মনে করছেন অনেকে। কারণ প্রত্যেক বছরের শুরুর দিকে অনেক নতুন JIO Offer নিয়ে আসে। আর এবারে ২০২৪ এর শুরুতে কি কি প্ল্যান নিয়ে আসা হবে সেই সম্পর্কে জানার জন্য ইচ্ছুক সকলে।
Written by Ananya Chakraborty.

Madhyamik Test Paper – প্রত্যেক মাধ্যমিক পরীক্ষার্থী পাবে ফ্রিতে টেস্ট পেপার। কবে থেকে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(101) ""