টেক নিউজ

৭৯,০০০ টাকার ল্যাপটপ মিলছে মাত্র ১০,৯৯৯ টাকায়। অ্যামাজন দিচ্ছে দারুন সুযোগ

Adv

অ্যামাজনের নতুন অফার, মাত্র ১১ হাজার টাকায় ল্যাপটপ পেয়ে যাবেন গ্রাহকরা।

সরকারি হোক বা বেসরকারি যেকোনো ক্ষেত্রের অফিসের কাজ হোক কিংবা স্কুল-কলেজে পাঠরত ছাত্র-ছাত্রীদের প্রজেক্ট কিংবা অন্যান্য ধরনের কাজের জন্য ল্যাপটপ অত্যাবশ্যকীয়। কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই ছাত্র-ছাত্রী হোক কিংবা অফিসকর্মী অতিরিক্ত দামের জন্য ভালো মানের ল্যাপটপ কিনে উঠতে পারেন না। তবে এবারে গ্রাহকদের দুর্দশার দিন শেষ হতে চলেছে। হ্যাঁ, আজ আমরা ভারতব্যাপী সমস্ত স্তরের গ্রাহকদের জন্য এমন এক অফার সংক্রান্ত তথ্য নিয়ে এসেছি যেখানে সমস্ত গ্রাহকরা এইচপি কোম্পানির ল্যাপটপ পেয়ে যাবেন মাত্র ১১ হাজার টাকায়।

Ad

অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। ভারতের অন্যতম অনলাইন শপিং অ্যাপ অ্যামাজনের তরফে কিছুদিন পূর্বে এই অফার লঞ্চ করা হয়েছে। এই অফারে অ্যামাজনের তরফের সমস্ত গ্রাহকদের উদ্দেশ্যে জানানো হয়েছে যে, বর্তমানে এইচপি-এর ৭৯,০০০ হাজার টাকার ল্যাপটপ ৮৭ শতাংশ ছাড়ে মাত্র ১০, ৯৯৯ টাকার বিনিময় পেয়ে যেতে চলেছেন গ্রাহকরা। এইচপি-এর এই বিশেষ ল্যাপটপটি HP Chromebook 11A G6 EE নামেই বিশেষ পরিচিত। ল্যাপটপটির ১১ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের ওপরে রয়েছে অ্যান্টি গ্লেয়ার কোটিং। অন্যদিকে, উইন্ডোজের পরিবর্তে রয়েছে গুগলের তৈরি ক্রোম ওএস অপারেটিং সিস্টেম।

এই চার ব্যাঙ্ক গ্রাহকদের দিচ্ছে ঘরে বসে ভালো পরিমাণ টাকা ইনকামের সুযোগ। জেনে নিন এখনই

এর পাশাপাশি রয়েছে AMD A4-9120C প্রসেসর। এই ল্যাপটপটিতে আপনারা পেয়ে যেতে চলেছেন 4 GB DDR4 2666 SDRAM এবং 16 GB eMMC স্টোরেজ। এছাড়াও ল্যাপটপে আপনি পেয়ে যেতে চলেছেন ওয়াইফাই এবং ব্লুটুথ ৪.২-এর সুবিধা। সুতরাং, এখন আপনি চাইলে মাত্র ১১ হাজার টাকায় এইচপির এই ল্যাপটপটি হাতের মুঠোয় পেয়ে যেতে পারেন। এমনকী সমস্ত স্তরের গ্রাহকদের কথা মাথায় রেখে অ্যামাজনের তরফে ল্যাপটপটি কেনার ক্ষেত্রে ইএমআই-এর ব্যবস্থাও রাখা হয়েছে। প্রতি মাসে নূন্যতম ৫২৬ টাকা দিয়ে আপনি এই ল্যাপটপে কিনে নিতে পারবেন।

এছাড়াও আপনি যদি অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তবে আপনি ২৫০ টাকা ক্যাশব্যাকও পেয়ে যাবেন। তবে এক্ষেত্রে উল্লেখযোগ্য বিষয়টি হলো এই ল্যাপটপটি একেবারে নতুন নয় এটি একটি রিনিউড প্রোডাক্ট হবে। তবে রিনিউড প্রোডাক্ট বলে চিন্তার কিছু নেই এই ল্যাপটপের ক্ষেত্রে আপনি ৬ মাসের ওয়ারেন্টি পিরিয়ড পাবেন। এছাড়াও কোম্পানির তরফে সার্টিফাইড ইঞ্জিনিয়ারদের দিয়ে সম্পূর্ণভাবে চেকিং করানোর পরেই এই ল্যাপটপগুলি বাজারে আনা হয়ে থাকে। সুতরাং, এক্ষেত্রে আপনার চিন্তার কিছু নেই। আপনি যদি কম দামের মধ্যে ল্যাপটপ কিনতে চান তবে নিশ্চিন্তে এই প্রোডাক্টটি কিনতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(89) ""