টেক নিউজ

জিও লঞ্চ করলো নতুন অফার। এক রিচার্জে চলবে ৯০ দিন। রোজ পাওয়া যাবে ২ জিবি করে আনলিমিটেড ডেটা

Adv

বর্তমানে ভারতের বিভিন্ন টেলিকম সংস্থাগুলি একের পর এক আকর্ষণীয় অফার নিয়ে এসে হাজির হচ্ছে। আমাদের দেশে সবচেয়ে বেশি জনপ্রিয় টেলিকম সংস্থা হলো রিলায়েন্স জিও। জিও ই প্রথম আমাদের কাছে ইন্টারনেট দুনিয়ার অবাধ যাতায়াতের রাস্তা খুলে দেয় আনলিমিটেড অফারের মাধ্যমে। তবে ইন্টারনেটের ব্যাপক চাহিদা আর সময়ের সাথে গুণগত মান বজায় রাখতে গত বছর থেকে সকল টেলিকম সংস্থাগুলিকেই নিজেরদের রিচার্জ প্ল্যানের দাম বাড়াতে হয়। জিওও তার ব্যতিক্রম নয়।

তাই আজ আমরা এমন একটি রিচার্জ অফারের ব্যাপারে জানতে চলেছি, যা বেশ কম খরচে আপনাকে প্রত্যেকদিন ইন্টারনেট ডেটা, কলিং এবং মেসেজের সুবিধা এনে দেবে। এই অফারে আপনি ৮৪ দিনের বদলে ৯০ দিনের বৈধতা পাবেন মাত্র ৭৪৯ টাকায়। সারাবছরে চারবার মাত্র রিচার্জ করলেই গ্রাহক এই প্ল্যানের সকল সুযোগ সুবিধার লাভ উঠাতে পারবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক এই অফারের ব্যাপারে বিস্তারিতভাবে।

Ad

জিও ৭৪৯ টাকার রিচার্জ অফার :- জিও গ্রাহকেরা এই ৭৪৯ টাকার রিচার্জ করলে পেয়ে যাবেন ৯০ দিনের জন্য মোট ডেটা ১০৮ জিবি। তার মানে রোজ ২জিবি করে ডেটা পাওয়া যাবে। আবার দৈনিক ডেটার সীমা অতিক্রম করলেও গ্রাহকেরা ইন্টারনেট তো ব্যবহার করতে পারবেন কিন্তু তখন স্পিড কমে গিয়ে হয়ে যাবে ৬৪ কেবিপিএস। তার সাথে ৯০ দিন পর্যন্ত আনলিমিটেড কলিং আর রোজ ১০০ টা করে মেসেজ পাঠানোর সুবিধাও থাকছে। তার সঙ্গে হাতের মুঠোয় চলে আসছে জিওর বিভিন্ন অ্যাপস যেমন জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড এইসবের ফ্রি অ্যাক্সেস এর সুযোগ।

আবেদন করুন রাজ্য সরকারের মানবিক প্রকল্পে এবং প্রতি মাসে পান ১০০০ টাকা

এই প্রসঙ্গে জিওর আরো একটি রিচার্জ প্ল্যান সম্পর্কে জানা যাক। যেখানে মাত্র ৭১৯ টাকায় মিলবে রোজ ২ জিবি ডেটা। তবে এই প্ল্যানের বৈধতা হলো ৮৪ দিনের। এই রিচার্জে আনলিমিটেড কলিং, রোজ ১০০ টা করে মেসেজ এবং মোট ১৬৮ জিবি ডেটা পাওয়া যাবে।

সবচেয়ে বড়ো কথা হলো আপনি যদি এমন শহরের বাসিন্দা হন যেখানে জিও 5G নেটওয়ার্কের সুবিধা চালু হয়ে গিয়েছে তাহলে আপনিও পেয়ে যাবেন জিও 5G ওয়েলকাম অফারের সমস্ত সুবিধা। তবে ভারতের মার্কেটে প্রথম থেকে আজ অব্দি মোবাইল রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে সবচেয়ে বেশি সুবিধাযুক্ত অফার পরপর আনছে রিলায়েন্স জিও। দেশের বিভিন্ন প্রান্তে জিওর নেটওয়ার্ক পরিষেবা যথেষ্ট ভালো সেটা ইন্টারনেট অ্যাকসেস হোক কিংবা কলিং ফেসিলিটিস। তাই জনপ্রিয়তার শীর্ষস্থানটি এখনও পর্যন্ত রয়ে গেছে জিওর কাছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(139) ""