টেক নিউজ

Old Phone Exchange – আপনার পুরনো ফোন আছে? থাকলে নতুন ফোন পেয়ে যান সম্পূর্ণ বিনামূল্যে।

Adv

হাতের মুঠোয় সস্তায় (Old Phone Exchange) মোবাইল ফোন দিয়ে বাজারে একেবারে কাঁপিয়ে দিয়েছে রিলায়েন্স জিও (Reliance JIO). একেবারে কম দামের মধ্যে মোবাইল ফোন (Mobile Phone) ব্যবহার করতে পেরেছেন অধিকাংশ গ্রাহক। যাদের খুব বেশি দাম দিয়ে মোবাইল ফোন কেনার ক্ষমতা ছিল না, তারাও রিলায়েন্স জিওর এই অফারের ফলে একটি 4G Mobile (4G Smartphone With Internet Connection) ব্যবহার করতে পেরেছেন। আর এইবার Reliance Jio র তরফে তার গ্রাহকদের সম্পূর্ণ বিনামূল্যে একটি 4G ফোন দেওয়ার অফার নিয়ে এসেছে।

Old Phone Exchange To Get New Mobile.

যে সমস্ত গ্রাহকেরা রিলায়েন্স জিওর প্রিপেইড (JIO Prepaid) এবং পোস্টপেইড (JIO Postpaid) কানেকশন ব্যবহার করছেন সেই গ্রাহকেরা এবার সম্পূর্ণ বিনামূল্যে একটি 4G রিলায়েন্স জিও ফোন ব্যবহার করতে পারবেন। বিভিন্ন সময়ে রিলায়েন্স জিওর তরফে বিভিন্ন ধরনের অফার (Old Phone Exchange) দেওয়া হয়ে থাকে। Discount Coupon সহ বিনামূল্যে বিভিন্ন উপহার সামগ্রীও পেতে পারেন গ্রাহকেরা।

Ad

কিন্তু এবার একেবারে সরাসরি সম্পূর্ণ ফ্রি (Free 4G Mobile) একটি 4G মোবাইল ফোন পাচ্ছেন গ্রাহকেরা। এই মোবাইল ফোনটির দাম ১৪৯৯ টাকা। রিলায়েন্স জিওর ওয়েবসাইট (Www.Jio.Com) এবং JIO Digital Store এ গিয়ে এই মোবাইল ফোনের সম্বন্ধে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন। শুধু তাই নয়, রিলায়েন্স জিওর তরফে এই 4G মোবাইল ফোনটি খুব সস্তায় নিয়ে আসা হয়েছে।

Old Phone Exchange For Get A Brand New JIO Phone

কম দামের মধ্যে যাতে সাধারণ গ্রাহকেরাও ইন্টারনেট কানেকশন সহ স্মার্টফোন ব্যবহার করতে পারেন, সেই দিকে নজর দিয়েই রিলায়েন্স জিওর তরফে এই ফোনটি লঞ্চ করা হয়েছে। তবে সম্প্রতি কোম্পানির তরফে যে বিনামূল্যে 4G ফোনের অফার দেওয়া হয়েছে, সেখানে পুরনো মোবাইল ফোন থাকলেও তা এক্সচেঞ্জ (Old Phone Exchange) করে এই ফোন নেওয়া যাবে। সেই সুবিধাও দিচ্ছে রিলায়েন্স জিও।

LPG Gas Price (রান্নার গ্যাসের দাম)

এখন আমাদের দেশে অনেকেই নিজেদের পুরনো ফোন বেশি দিনের জন্য ব্যবহার করতে পছন্দ করে না, এই কারণের জন্য অনেকেই নিজেদের পুরনো মোবাইল ফোন (Old Mobile Phone Exchange) এর মাধ্যমে নিজেদের জন্য নতুন মোবাইল ফোন (New Mobile Phone) কেনে। আর JIO এর তরফেও নিজেদের এই BHARAT Phone বা অন্য সকল মোবাইলের ক্ষেত্রে এই Old Phone Exchange এই অফার দেওয়া হচ্ছে।

পশ্চিমবঙ্গের শিক্ষকদের তালিকা তৈরি, আদালতের নির্দেশে কড়া ব্যবস্থা নিচ্ছে শিক্ষা দপ্তর।

আপনার কাছে থাকা পুরনো মোবাইলের দাম (Old Phone Exchange Price) ৯৯৯ টাকার মধ্যে হলে আপনারা সম্পূর্ণ বিনামূল্যে (Free) আপনারা নিজেদের জন্য একটি মোবাইল ফোন পেয়ে যাবেন। আর এই কাজের জন্য কোন ধরণের টাকা লাগবে না। আপনারা কি এই পদ্ধতিতে মোবাইল কিনবেন? কমেন্ট করে জানাবেন, সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য।

লক্ষ্মীর ভান্ডার অতীত, মহিলাদের 6000 টাকা করে দিচ্ছে মোদী সরকার, কিভাবে পাবেন জেনে নিন।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(93) ""