অর্থনীতি

PNB Interest Rate – পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের গ্রাহকদের সুখবর, সুদ বৃদ্ধির সাথে বিনামূল্যে পাবেন এই সুবিধা গুলো।

Adv

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক (PNB Interest Rate) এর গ্রাহকদের আর চিন্তা নেই। PNB নিয়ে এলো গ্রাহক দের জন্য দারুন খবর। দেখে নিন কি সেই খবর ফিক্সড ডিপোজিট (FD) এর সুদের হার বাড়ালো পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (PNB). চলুন জেনে নিন ব্যাঙ্কের নতুন এফডি রেট। সম্প্রতি স্থায়ী আমানত বা ফিক্সড ডিপোজিটে (এফডি)-এ সুদের হারে পরিবর্তন করল পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (PNB). ভবিষ্যতের সুরক্ষার জন্য প্রত্যেক মানুষই নিজের সামর্থ্য অনুযায়ী সঞ্চয় করেন। বিভিন্ন প্রকল্পে বিনিয়োগ করেন তাঁরা।

PNB Interest Rate News For All Customers.

কেউ করেন রেকারিং, কেউ বা টাকা রাখেন ফিক্সড ডিপোজিটে। আপনার যদি পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিট (PNB Interest Rate) থেকে থাকে, তাহলে এখন আপনি আরও বেশি সুদের সুবিধা পাবেন। ব্যাঙ্ক নির্দিষ্ট আমানতের ওপরে সুদের হার বাড়িয়েছে। ফলে এখন থেকে গ্রাহকদের অ্যাকাউন্টে আরও টাকা আসবে। বর্তমান সময় টাকা জমাবার একটি দারুণ মাধ্যম হল ফিক্সড ডিপোজিট (FD).

Ad

এতে বিনিয়োগ করে একজন বিনিয়োগকারী খুব সহজে নিশ্চিত ও ভালো রিটার্ন পেয়ে থাকে।
পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (PNB) এখন 7 দিন থেকে 10 বছরের ফিক্সড ডিপোজিট (FD) এর জন্য 6.00 শতাংশ থেকে 7.00 শতাংশ সুদের হার অফার করছে। পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (Punjab National Bank) এর অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, ফিক্সড ডিপোজিট (PNB Interest Rate) এর নতুন রেট গুলি 1 সেপ্টেম্বর 2023 তারিখ থেকে কার্যকর হয়েছে৷

PNB ফিক্সড ডিপোজিট (FD) রেট পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক 2 কোটি টাকার বেশি ফিক্সড ডিপোজিটে 7 দিন থেকে 14 দিনের মেয়াদে 6.00 শতাংশ সুদের হার অফার করছে। 15 দিন থেকে 29 দিনের মেয়াদের ফিক্সড ডিপোজিটের (PNB Interest Rate) উপর 6.00 শতাংশ সুদের হার দেওয়া হবে। 30 দিন থেকে 45 দিনের মেয়াদের ফিক্সড ডিপোজিটের (এফডি) উপর 6.00 শতাংশ সুদের হার দেওয়া হবে।

46 দিন থেকে 60 দিনের মেয়াদের ফিক্সড ডিপোজিটের (PNB Interest Rate Hike) উপর 6.00 শতাংশ সুদের হার দেওয়া হবে। 61 দিন থেকে 90 দিনের মেয়াদের ফিক্সড ডিপোজিটের (এফডি) উপর 6.25 শতাংশ সুদের হার দেওয়া হবে। 91 দিন থেকে 179 দিনের মেয়াদের ফিক্সড ডিপোজিটের (এফডি) উপর 6.50 শতাংশ সুদের হার পাওয়া যাবে।

Holiday (ছুটি)

180 দিন থেকে 270 দিনের মেয়াদের ফিক্সড ডিপোজিটের (এফডি) উপর 6.50 শতাংশ সুদের হার পাওয়া যাবে। 271 দিন থেকে 1 বছরের ফিক্সড ডিপোজিটের (এফডি) উপর 6.50 শতাংশ সুদের হার পাওয়া যাবে। 1 বছরের ফিক্সড ডিপোজিটের (PNB Interest Rate) উপর 7.00 শতাংশ সুদের হার পাওয়া যাবে। 1 বছর থেকে 2 বছরের ফিক্সড ডিপোজিটের (এফডি) উপর 6.50 শতাংশ সুদের হার পাওয়া যাবে।

Load Shedding – লোডশেডিং এর সমস্যা আরও গুরুতর হবে রাজ্যে, কবে সুরাহা মিলবে? জানিয়ে দেওয়া হল।

2 বছর থেকে 3 বছরের ফিক্সড ডিপোজিটের (এফডি) উপর 6.50 শতাংশ সুদের হার পাওয়া যাবে।
3 বছর থেকে 5 বছরের ফিক্সড ডিপোজিটের (এফডি) উপর 6.25 শতাংশ সুদের হার পাওয়া যাবে।
5 বছর থেকে 10 বছরের ফিক্সড ডিপোজিটের (PNB Interest Rate Increase) উপর 5.60 শতাংশ সুদের হার পাওয়া যাবে।

Gold Price Today – সেপ্টেম্বরের শুরুতেই কমে গেল সোনার দাম। পশ্চিমবঙ্গে আজকের সোনা রূপোর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(95) ""