টেক নিউজ

Redmi এর ফোন কিনতে ঝাঁপিয়ে পড়ছে সবাই, তিন দিন অফার থাকবে।

Adv

দেশ জুড়ে Redmi এর তৈরি 5G ফোন বিক্রির ধুম লেগে গিয়েছে। 5G নেটওয়ার্ক চালু হতেই 5G Smartphone কেনার জন্য ঝাঁপিয়ে পড়েছে দেশবাসী। আর বাজারের দিকে লক্ষ্য রেখে ব্যবসা বাড়াতেও নেমে পড়েছে একেবারে সমস্ত মোবাইল প্রস্তুতকারী সংস্থাগুলো। Oneplus, Oppo, Redmi, Motorola সহ বহু ফোন নির্মাণকারী কোম্পানি বাজারে 5G ফোন নিয়ে এসেছে। তবে এর মধ্যেই একেবারে সমস্ত ফোন বিক্রির হিসাবকে চমকে দিয়ে একেবারে বাজিমাত করে দিয়েছে রেডমি।

Redmi 5G Mobile Phone Now Get In Discount.

রেডমির তরফে টুইট করে জানানো হয়েছে, ৩ লাখ ভারতীয় লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে রেডমি স্মার্টফোন কিনে ফেলেছে। যা রীতিমতো চমকে দেওয়ার মতো খবর। Redmi 12 5G স্মার্টফোনটি ১ আগস্ট শাওমি লঞ্চ করে। ৪ আগস্ট থেকে সেল শুরু হয়ে যায়। আর সেল শুরু হতেই একেবারে এক লহমায় মার্কেট হাতের মুঠোয় নিয়ে নিয়েছে।

Ad

রেডমির তরফে টুইট করে দেশবাসীকে ধন্যবাদ জানিয়ে বলা হয়েছে, আপনাদের সমর্থন ছাড়া এই অর্জন কখনোই সম্ভব হতো না। এই সাফল্য #5GR বিপ্লবের সূচনা। তবে রেডমি 12 সিরিজের কোন স্মার্টফোনের বিক্রিই ৩ লাখ ছাড়িয়েছে সেটা স্পষ্ট ভাবে সংস্থার তরফে জানানো হয়নি। Redmi 12 সিরিজের স্মার্টফোনের দামটা একবার জেনে নেওয়া যাক।

রেডমির বিভিন্ন ভ‍্যারিয়েন্ট অনুযায়ী দামের বদল রয়েছে। Redmi 12 4G র দাম ৮৯৯৯ টাকা এবং ১০৪৯৯ টাকা। সেখানে আবার রেডমি 12 5G র দাম করা হয়েছে ১০ হাজার ৯৯৯ টাকা, ১২ হাজার ৪৯৯ টাকা এবং ১৪ হাজার ৯৯৯ টাকা। flipkart, mi.com এবং Retail store থেকে এই মোবাইল ফোনগুলো কেনা যাবে। এবার Redmi 12 সিরিজের কি ফিচারস রয়েছে, দেখে নেওয়া যাক।

oyo hotels rooms (হটেল বুকিং)
  • Android 13 অপারেটিং সিস্টেম রয়েছে।
  • ৬.৭৯ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে।
  • রয়েছে Media Tek Helio G88 Processor যেটা 8 GB RAM সাপোর্ট করে।
  • সর্বোচ্চ 8GB RAM এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

How To Win Lottery – লটারি জেতার সহজ উপায়, 1 বার জানতে পারলে আপনার পুরস্কার পাওয়া নিশ্চিত।

  • 5000mah battery রয়েছে।
  • ৫০ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।
  • Wi-Fi, GPS, Bluetooth এবং USB Type C Port রয়েছে।
  • স্ক্রিন লক/ আনলক এর জন্য ফিঙ্গার প্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

Ration Items List – রেশনে বড় বদল, জেনে নিন এবার থেকে কোন কার্ডে কতটা ফ্রি রেশন পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(100) ""