চাকরির প্রস্তুতি

Jio Careers – জিও কোম্পানীতে 19000 শুন্যপদে চাকরির সুযোগ। মাধ্যমিক পাশ হলেই আবেদন করুন।

Adv

আপনি কি ভালো চাকরি খুঁজছেন? তাহলে এই চাকরির বাজারে Jio Careers আপনার জন্য দারুন এক চাকরির খবর নিয়ে হাজির হয়েছে। আপনি যদি বেকার হন তাহলে এই চাকরিতে একবার আবেদন করে দেখতে পারেন। দেশের সব থেকে বড় কোম্পানিতে 10 হাজারের বেশি শূন্য পদে নিয়োগ করা হচ্ছে। এই চাকরিতে আবেদন করার জন্যে কি কি নথি, যোগ্যতা, নিয়োগ পদ্ধতি, বেতন এই সব সম্পর্কে জেনে নিন।

Jio Careers Job Vacancy 2023.

ভারতের সবথেকে বড় সংস্থা Reliance Jio Careers নিয়ে এলো এই চাকরির সুযোগ। তাদের অফিসিয়াল ওয়েবসাইটে 10 হাজারের বেশি শূণ্য পদে নিয়োগের নোটিস প্রকাশ করা হয়েছে। সারা ভারতের সবাই এই চাকরিতে আবেদন করতে পারবেন এবং ছেলে মেয়ে উভয়ই আবেদন করতে পারবে। Jio Careers তে কি কি পদে নিয়োগ করা হবে?

Ad

Freelancer – 7000, Jio Smart Sales Trainee – 7731, Sales Associate, Business Operations – 2500, Sales And Distribution – 843, Customer Service – 500, Engineer – 241, IT – 70. এছাড়াও আরও 10 টি পদে নিয়োগ (Jio Careers) করা হচ্ছে । বিশদ জানতে অফিসিয়াল ওয়েবসাইট চেক করুন। শিক্ষাগত যোগ্যতা এই কোম্পানির তরফ থেকে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, স্নাতক পাশ, Engineering, MBA, ইত্যাদি পাশ করলেই অনেক চাকরি জন্য আপনারা আবেদন করতে পারবেন।

বয়সসীমা – 18 থেকে সর্বোচ্চ 40 বছর বয়স পর্যন্ত আবেদন করতে পারবেন। বেতন 13 হাজার থেকে শুরু করে 40 হাজার পর্যন্ত পাবেন। মাসে মাসে দেওয়া হবে বেতন। নিয়োগ পদ্ধতি – এখানে আবেদন করার পর আপনাকে প্রথমে পরীক্ষা দিতে হবে পরীক্ষায় পাস করলে আপনাদের ইন্টারভিউ নেওয়া হবে ইন্টারভিউতে পাস (Jio Careers) করলে তবে আপনার চাকরি হবে।

PAN Card (প্যান কার্ড)

আবেদন পদ্ধতি – ওয়েবসাইটের লিঙ্ক (Jio Careers) থেকে আপনারা মনের মত কাজ খুঁজে অনলাইনে আবেদন করতে পারবেন। এর জন্য আপনাদের কোনো টাকা পয়সা খরচ করতে হবে না। প্রথমে আপনাদের নিজের সমস্ত তথ্য দিয়ে Registration কমপ্লিট করতে হবে তারপর আবেদন প্রক্রিয়া শেষ করতে হবে। আবেদনের শেষ তারিখ – এখানে শেষ তারিখ ঘোষনা করা হয়নি।

আবার দুয়ারে সরকার শুরু হতে চলেছে, কবে শুরু? নতুন কি কি প্রকল্প যুক্ত হবে?

আপনারা ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। তবে আপনাদের একটি কথা জানিয়ে রাখি JIO কোম্পানি চাকরিতে আবেদন করার জন্যে কোনো টাকা পয়সা নেয় না। যদি কেউ টাকা চেয়ে থাকে তাহলে তাদের টাকা দেবেন না। আপনারা খুবই সহজে এই কাজের মাধ্যমে নিজেদের বাড়িতে বসে রোজগার করতে পারবেন। এছাড়াও অফিসে গিয়ে কাজ করার সুযোগও আপনারা পেয়ে যাবেন।
Written by Ananya Chakraborty.

প্রতিদিন মাত্র 4 ঘন্টা কাজ করলে LIC দেবে মাসে 20 হাজার টাকা। আজই

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(93) ""