চাকরির প্রস্তুতি

SBI Recruitment 2023 – স্টেট ব্যাংকে জরুরী ভিত্তিতে প্রচুর স্থায়ী কর্মী নিয়োগ। খুব তাড়াতাড়ি জয়েনিং হবে।

Adv

বর্তমানের সকল কর্মপ্রার্থীদের জন্য SBI Recruitment 2023 বা ভারতের সর্ব বৃহৎ রাষ্ট্রায়ত্ত ব্যাংক ষ্টেট ব্যাংকে চাকরির সুবর্ণ সুযোগ এসেছে। এমন অনেক চাকরিপ্রার্থী আছে যারা ব্যাঙ্কিং সেক্টরে চাকরি করতে চায়। ব্যাঙ্কিং সেক্টর এর পরীক্ষার ফর্ম কবে ছাড়বে তার অপেক্ষায় থাকে। এই সব চাকরি প্রার্থী দের জন্য নিয়ে এসেছি সুখবর। যারা ব্যাঙ্কিং পরীক্ষার জন্যে প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্যে এই খবর। SBI ব্যাঙ্ক দেশের সবথেকে বড় ব্যাঙ্ক এ রয়েছে চাকরির সুযোগ।

SBI Recruitment 2023 For All Candidates In India.

কিছু দিন আগেই ওই ব্যাঙ্কের তরফে প্রবেশনারি অফিসার (PO) পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। যেটির আবেদন প্রক্রিয়া এখনও চলছে। ঠিক তার মধ্যেই ফের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank Of India). মূলত, এবার SBI এর তরফে স্পেশালিস্ট ক্যাডার অফিসার পদে কর্মী নিয়োগের (SBI Recruitment 2023) বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

Ad

এমতাবস্থায়, আবেদনে ইচ্ছুক প্রার্থীরা সরাসরি SBI র অফিসিয়াল ওয়েবসাইটে www.sbi.co.in গিয়ে আবেদন করতে পারেন। বর্তমান প্রতিবেদনে এই প্রসঙ্গে বিস্তারিত তথ্য উপস্থাপিত করা হল। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফ থেকে জানান হয়েছে যে , আপাতত 442 টি শূন্যপদের ভিত্তিতে এই কর্মী নিয়োগ (SBI Recruitment 2023) করা হবে। পাশাপাশি, এই শূন্যপদে আবেদনের জন্য আবেদনকারীদের 750 টাকা আবেদন ফি জমা দিতে হবে।

মূলত, অনলাইনে ডেবিট, ক্রেডিট বা ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে এই ফি জমা দিতে হবে। তবে, জানিয়ে রাখি যে, জনজাতি, উপজাতি অথবা বিশেষভাবে সক্ষমদের এক্ষেত্রে কোনো আবেদন ফি জমা দিতে হবে না। কবে থেকে শুরু হবে আবেদন প্রক্রিয়া? SBI এর এই শূন্যপদে (SBI Recruitment 2023) আবেদনের প্রক্রিয়া গত 16ই সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে।

SBI Account (ষ্টেট ব্যাংকের অ্যাকাউণ্ট)

আর এই শূন্যপদে আবেদনের শেষ তারিখ হল আগামী 6ই অক্টোবর। যারা আবেদন করতে ইচ্ছুক প্রার্থী তারা ঐ সংশ্লিষ্ট দিনের আগেই আবেদন করে ফেলতে হবে। কবে হবে পরীক্ষা? জানা গিয়েছে, এই বছরের ডিসেম্বর মাসে অথবা 2024 সালের জানুয়ারি মাসে এই শূন্যপদে নিয়োগের (SBI Recruitment 2023) ক্ষেত্রে অনলাইন পরীক্ষা সম্পন্ন হতে পারে।

Salary Hike – MLA ও মন্ত্রীদের বেতন বৃদ্ধির পর রাজ্য সরকারি কর্মীদের ও সুখবর দিলেন মুখ্যমন্ত্রী।কত টাকা বাড়ছে?

পাশাপাশি, কয়েকটি পদের ক্ষেত্রে পরবর্তী ধাপে ইন্টারভিউ নেওয়া হতে পারে। অতএব, যারা স্টেট ব্যাঙ্ক এর এই পদে আবেদন (SBI Recruitment 2023) করতে চান তারা ঝটপট করে ফেলুন। অনলাইনের মাধ্যমে নিজেদের যোগ্যতা ও অভিজ্ঞতা অনুসারে আপনাদের বেতন নির্ধারণ করা হবে। এই সম্পর্কে আরও কিছু জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনারা দেখে নিতে পারবেন।

Education Policy – রাজ্যের শিক্ষকদের গ্রামে বদলির নির্দেশ। অজুহাতে চাকরি বাতিল। শিক্ষকেরা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(101) ""