অর্থনীতি

লটারি জেতার গোপন রহস্য ফাঁস। এই ট্রিক কাজে লাগালেই রাতারাতি লাখপতি

Adv

অধিকাংশ ক্ষেত্রেই সাধারণ মানুষ অর্থ উপার্জনের সহজ পদ্ধতি খুঁজতে চান। আর রাতারাতি কোটিপতি হওয়ার একমাত্র পদ্ধতি হলো লটারির টিকিট কাটা। বেশিরভাগ মানুষই তাদের ভাগ্য পরীক্ষার জন্য হোক অথবা শখের বশে প্রায়শই লটারি কেটে থাকেন। যদিও বেশিরভাগ মানুষই মনে করেন লটারি জেতার জন্য ভাগ্যের প্রয়োজন। তবে বেশ কিছু মানুষ রয়েছেন, যারা মনে করেন লটারি জেতার জন্য এমন কিছু ট্রিকস জানা প্রয়োজন যেগুলি না জানলে কোনোভাবেই লটারি জেতা সম্ভব নয়।

আর তাতেই সাধারণ জনগণ প্রশ্ন করেন এই সকল ট্রিকসগুলি কোথায় পাওয়া যাবে। ফলত আজকের এই পোস্টে আমরা লটারি কাটার এমন কিছু নিয়ম নিয়ে হাজির হয়েছি, যেসমস্ত নিয়মগুলি না জানলে আপনি কোনোভাবেই লটারিতে পুরস্কার জিততে পারবেন না। সুতরাং, আপনিও যদি নিজের ভাগ্য পরীক্ষার জন্য লটারি কাটতে চান তবে এই ট্রিকসগুলি মেনে একবার লটারি কেটে দেখুন আপনার ভাগ্যে পুরস্কার জোটে কিনা।

Ad

চলুন তবে লটারি জেতার বিশেষ ট্রিকসগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক:-
১. লটারি কাটার জন্য সবার আগে জানতে হবে লটারি টিকিটের কোন নম্বরগুলি পুরস্কার জিতেছে। এক্ষেত্রে বলে রাখা প্রয়োজন যে, ১৯৯৭ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত যে টিকিটগুলিতে সাধারণ মানুষ লটারি জিতেছে সেই টিকিটগুলির শেষের নম্বর ১। সুতরাং, লটারি কাটার ক্ষেত্রে শেষে ১ রয়েছে এরকম লটারি টিকিটের নম্বরকে আপনিও অগ্রাধিকার দিতে পারেন।

নতুন ১ টি ছুটি ঘোষণা রাজ্য সরকারের। বন্ধ থাকবে স্কুল-কলেজ, অফিস-আদালত

২. লটারি নম্বর বাছাই করার ক্ষেত্রে এরকম নম্বরগুলিকে প্রাধান্য দিতে পারেন যেসকল নম্বরগুলিতে ৫,৬ অথবা ৩,৪ এর মতো পরপর দুটি সংখ্যা রয়েছে।

৩. লটারির নম্বর বাছাই করার সময় মিডল নম্বরটিকে অবশ্যই গুরুত্ব সহকারে পর্যবেক্ষণ করতে হবে। ইতিপূর্বে যেসমস্ত মিডল নম্বরে গ্রাহকরা বারংবার লটারিতে পুরস্কার জিতেছেন সেই সমস্ত মিডল নম্বর বেছে নিয়ে আপনিও টিকিট কিনতে পারেন।

৪. এছাড়াও টিকিট নির্বাচনের ক্ষেত্রে পরপর দুটি সংখ্যা বিপরীতভাবে সাজানো রয়েছে এইরূপ টিকিটগুলিকেও আপনি প্রাধান্য দিতে পারেন। উদাহরণস্বরূপ বলা যায়, কোনো টিকিটে যদি ৫৬৬৫ নম্বরটি থাকে তবে ওই নম্বরটিকে প্রাধান্য দিতে হবে। অর্থাৎ টিকিট কাটার ক্ষেত্রে আপনিও এই ধরনের নম্বরগুলিকে প্রাধান্য দিতে পারেন।

৫. এর পাশাপাশি দীর্ঘদিনের গবেষণায় দেখা গেছে, যেসমস্ত নম্বরগুলি এতোদিন পর্যন্ত লটারি জিতেছে সেই সমস্ত নম্বরগুলিতে বিজোড় সংখ্যার আধিক্য রয়েছে।

এক্ষেত্রে জেনে রাখা প্রয়োজন যে, লটারিতে আপনি পুরস্কার জিতবেন কিনা এটা অনেকটাই ভাগ্যের উপর নির্ভর করে। ভাগ্য সহায় হলে আপনি প্রথমবার লটারির টিকিট কেটেই পুরস্কার জিতে নিতে পারেন, আবার ভাগ্য সহায় না হলে বিভিন্ন ধরনের ট্রিকস অবলম্বন করে টিকিট কেটেও কোনো লাভ হয় না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(111) ""