টেক নিউজ

Smartphone – 10 হাজার কমে স্মার্টফোন কিনতে চান? কোন কোন ফিচার্স পাবেন? তালিকা দেখুন।

Adv

বর্তমানে উন্নত তথ্যপ্রযুক্তির যুগে Smartphone এর মাধ্যমে যেকোনো কাজ সহজেই করে ফেলা সম্ভব। শুধুমাত্র প্রয়োজন ইন্টারনেটের। তাছাড়া অন্যান্য সুযোগ সুবিধাও বেশি পাওয়া যায়। এই ধরা যাক সোশ্যাল মিডিয়া ব্যবহার এবং তার মাধ্যমে দুরবর্তী স্থানে বা ব্যক্তির কাছে গুরুত্বপূর্ণ তথ্য পাঠানো। এমনকি অবসর সময়ও কাটানো যায় অনলাইনে বই পড়ে, নতুন কিছু শিখে কিংবা সোশ্যাল মিডিয়া (ইন্সটা রিলস, ফেসবুক ভিডিও ইত্যাদি দেখে) ব্যবহার করে। কিন্তু আসল সমস্যা হল অর্থের। অনেকেই ভেবে থাকেন, স্মার্টফোনের অনেক দাম। তাই কেনার সাধ থাকলেও সাধ্যের কথা ভেবে আর ঐদিকে পা বাড়ান না।

Smartphone গুলির ফিচার গুলো একবার দেখে নিন।

আজকে এই প্রতিবেদনে ভারতে মাত্র ১০ হাজার টাকার মধ্যে বেশ কয়েকটি Smartphone এর বিষয়ে জানানো হবে, সেখানে আকর্ষণীয় সকল সুবিধা পাওয়া যাবে। আজকাল অনলাইনে অর্থাৎ ই-কমার্স ওয়েবসাইটের মাধ্যমে যেকোনো নামিদামি ব্যান্ডের স্মার্টফোন কেনা সম্ভব। পেমেন্টের ক্ষেত্রে অনলাইনেও পে করা যায়। আবার ক্যাশ অন ডেলিভারি অপশনও বেছে নেওয়া যায়। এই ই-কমার্স ওয়েবসাইটে ১০ হাজার টাকার মধ্যে কোন কোন স্মার্টফোন কেনা যাবে, তাহলে চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক।

Ad

১) লাভা যুভা ২ প্রো (Lava Yuva 2 Pro Smartphone)- এই মোবাইলটি ভারতীয় মোবাইল সংস্থা লাভার তৈরি। এই স্মার্টফোনে রয়েছে হোয়াইট গ্লাস, 4 GB Ram, 64 GB Storage, 5 MP selfie camera, 2.3 Ghz Octa Core MTK Helio G37, 5000 mAh Battery. এছাড়াও অন্যান্য ফিচার্স। দাম মাত্র ৭,৯৯৯ টাকা। আর গ্রাহক যদি EMI তে কিনতে চান প্রতি মাসে সেই সুবিধাও রয়েছে। তবে দামের এই অফার Amazon থেকে কিনলে পাওয়া যাবে।

২) রেডমী ১২ সি (redme 12c Smartphone)- এই স্মার্টফোনে রয়েছে 4 GB Ram, 64 GB Storage, OS MIUI 13, Android 12.0, স্ক্রিন সাইজ 6.71 Inches. এছাড়াও থাকছে অন্যান্য ফিচার্স। দাম মাত্র ৯,৪৯৯ টাকা। তবে দামের এই অফার Amazon থেকে কিনলে পাওয়া যাবে।
৩) রিয়েল মী সি৩ (Realme C3)- এই স্মার্টফোনে রয়েছে 4 GB Ram, 32 GB Storage, OSAndroid 10.0, স্ক্রিন সাইজ 6.52 Inches, 5 MP selfie camera. এছাড়াও থাকছে অন্যান্য ফিচার্স। দাম মাত্র ৬,৯৯৯ টাকা। তবে দামের এই অফার Amazon থেকে কিনলে পাওয়া যাবে।

৪) গ্যালেক্সি F04 (Galaxy F04 Smartphone)- এই স্মার্টফোনে রয়েছে 4 GB Ram, 64 GB Storage, 5 MP selfie camera, 2.3 Ghz MTK Helio P35, 5000 mAh Battery, 6.5 inches HD LED Display. এছাড়াও অন্যান্য ফিচার্স থাকছে। দাম মাত্র ৮,৪৯৯ টাকা। তবে দামের এই অফার flipkart থেকে কিনলে পাওয়া যাবে।
৫) নোকিয়া সি৩১ ডিএস (NOKIA C31 DS Smartphone)- এই স্মার্টফোনে রয়েছে OS Android 12.0, 256 GB Storage, স্ক্রিন সাইজ 6.75 Inches. এছাড়াও অন্যান্য ফিচার্স রয়েছে। দাম মাত্র ৮,৯৯৯ টাকা। তবে দামের এই অফার amazon থেকে কিনলে পাওয়া যাবে।

পহেলা বৈশাখে মোবাইল রিচার্জের বিরাট অফার, মাত্র 197 টাকায় 70 দিন সব কিছু আনলিমিটেড ফ্রি।

৬) ইনফিনিক্স হট 30i (Infinix Hot 30i Smartphone)- এই স্মার্টফোনে রয়েছে 8 GB Ram, 128 GB Storage, 5 MP selfie camera, Android v12 OS, MTK Helio P35, 5000 mAh Battery, 6.6 inches IPS LCD Display. এছাড়াও অন্যান্য ফিচার্স থাকছে। দাম মাত্র ৯,৪৯৯ টাকা। তবে দামের এই অফার flipkart থেকে কিনলে পাওয়া যাবে।

৭) নোকিয়া C12 (Nokia C12 Smartphone)- এই স্মার্টফোনে রয়েছে 64 GB Storage, Android v12 OS, প্রসেসর Unisoc SC9863A1, 2 GB RAM, 5 MP Front Camera, 3000 mAh Battery, 6.3 inches IPS LCD Display. দাম মাত্র ৬,৪৯৯ টাকা। তবে দামের এই অফার Amazon থেকে কিনলে পাওয়া যাবে।
৮) Samsung Galaxy F13- এই স্মার্টফোনে রয়েছে 64 GB Storage, Android v12 OS, প্রসেসর Samsung Exynos 8 Octa 850, 4 GB RAM, 8 MP Front Camera, 6000 mAh Battery, 6.6 inches IPS LCD Display. দাম মাত্র ৯,৭৯৯ টাকা। তবে দামের এই অফার flipkart থেকে কিনলে পাওয়া যাবে।

জিওর এই প্ল্যানের মাধ্যমে পেয়ে যান আনলিমিটেড ইন্টারনেট, কলিং ও অন্যান্য আরও অনেক সুবিধা।

৯) vivo Y16 – এই স্মার্টফোনে রয়েছে 32 GB Storage, Android v12 OS, প্রসেসর MTK Helio P35, 3 GB RAM, 5 MP Front Camera, 5000 mAh Battery, 6.51 inches IPS LCD Display. দাম মাত্র ৯,৯৯৯ টাকা। তবে দামের এই অফার flipkart এবং amazon থেকে কিনলে পাওয়া যাবে।
১০) Moto E32s – এই স্মার্টফোনে রয়েছে 32 GB Storage, Android v12 OS, প্রসেসর MTK Helio G37, 3 GB RAM, 8 MP Front Camera, 5000 mAh Battery, 6.5 inches IPS LCD Display. দাম মাত্র ৭,৯৯৯ টাকা। তবে দামের এই অফার amazon থেকে কিনলে পাওয়া যাবে।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(105) ""