রোজগার

Old Note Sale – 50 টাকার এই পুরনো নোটটি ঘরে থাকলেই পাবেন লাখ টাকা, কিভাবে বিক্রয় করবেন জেনে নিন।

Adv

ভাবছেন বাড়িতে বসে টাকা রোজগার করবেন কিভাবে? আবার কোনো কাজ না করলেও ভবিষ্যতের জন্য টাকা সঞ্চয় করা সম্ভব নয়। এবার থেকে দুশ্চিন্তা করার দিন শেষ Old Note Sale করুন আর এর মাধ্যমে সহজেই লাখ লাখ টাকা রোজগার করা যাবে। সেই টাকা দিয়ে যে কোনো স্বপ্নপূরণ করতে পারবেন। যদি কোনো ব্যবসা করার ইচ্ছে থাকে, তা-ও পূরণ করা যাবে। অর্থাৎ সব দিক থেকেই লাভবান হবেন আপনি। তাহলে আর বসে না থেকে কাজে লেগে পরুন।

Old Note Sale

বিশেষত, অতিমারীর আবহে যখন দেশের আর্থিক অবস্থা অতটা ভালো ছিল না, তখনও এই পন্থা ব্যবহার করেছিলেন অনেকেই। এটি আর কিছুই নয় পুরোনো নোট বা কয়েন বিক্রির মাধ্যমে অর্থ রোজগার। আমরা অনেকেই শুনেছি পুরোনো নোট বা কয়েন বিক্রি করে কোটিপতিও হওয়া সম্ভব। তবে তার জন্য কয়েন বা নোটে বিশেষত্ব থাকতে হয়। আপনিও কি পুরোনো কয়েন বা নোট বিক্রি করতে ইচ্ছুক? তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি অবশ্যই পড়তে ভুলবেন না। মাত্র ৫০ টাকার নোট বানাবে আপনাকে লাখ লাখ টাকার মালিক।

Ad

মহিলাদের জন্য দুর্দান্ত সরকারি প্রকল্প, রকেট গতিতে বাড়বে টাকা 

নোটে কি বিশেষত্ব থাকতে হবে?
নোটের মধ্যে ৩ টি বিশেষ সংখ্যা লেখা থাকবে। সংখ্যাগুলি হল ৭৮৬. এই সংখ্যাটি মুসলিম ধর্মাবলম্বী মানুষেরা অত্যন্ত শুভ বলে মনে করেন। তবে অন্যান্য ধর্মের মানুষেরাও এই ৭৮৬ নম্বরটি শুভ মনে করেন। এও মনে করা হয়, এই নোট ঘরে থাকলে সুখ সমৃদ্ধি উপচে আসে। তাই ক্রেতারা যত দামই দিতে হোক না কেন, এই সংখ্যার নোট কিনে থাকেন।

কত টাকা পাওয়া যাবে?
মাত্র একটি ৫০ টাকার নোট বিক্রি করে ৮ লাখ টাকা পর্যন্ত পাওয়া যাবে। তার জন্য নোটে থাকতে হবে বিশেষ সংখ্যাটি। কোনো ব্যক্তি যদি ৩ টি এই ধরণের নোট বিক্রি করেন, রাতারাতি পেয়ে যাবেন ২৪ লাখ টাকা। এতো টাকা বহু বছর চাকরি বা ব্যবসা করেও অনেকে উপার্জন করতে পারেন না। কিন্তু নোট বিক্রির মাধ্যমে সহজেই এতো টাকা পাওয়া যাবে।

কিভাবে Old Note Sale করবেন?
বর্তমানে অনেক ই-কমার্স ওয়েবসাইট রয়েছে, যেগুলির মাধ্যমে Old Note Sale করা যাবে।
কোন কোন ওয়েবসাইট-
১) OLX,
২) Coinbazar,
৩) Quiker ইত্যাদি।

Old Note Sale করার পদ্ধতি-
ওয়েবসাইট ওপেন করতে হবে। নির্দিষ্ট রুলস অনুযায়ী Old Note Sale এ বিক্রেতা হিসেবে নিজের নাম রেজিস্টার করতে হবে। দিতে হবে প্রয়োজনীয় তথ্য, বৈধ ও সক্রিয় মোবাইল নম্বর এবং ই-মেল আইডি। পাশাপাশি নোটের পরিষ্কার ছবি আপলোড করতে হবে। ক্রেতার নোট দেখে কিনতে ইচ্ছে হলে বিক্রেতার মোবাইল নম্বরে যোগাযোগ করবেন তিনি।

পুরনো কয়েন বিক্রি করে লক্ষ টাকা আয় করুন, এই পদ্ধতিতে সঠিক ক্রেতা পাওয়ার উপায় জেনে নিন।

বিশেষ দ্রষ্টব্যঃ আজকাল অনলাইনেই সকল কাজ বাড়িতে বসে সম্পন্ন করা গেলেও সাবধানতার কথা মাথায় রেখে করতে হয়। তাই এক্ষেত্রেও এই বিষয়টি প্রযোজ্য।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(107) ""