টেলিকম

Jio Mobile Recharge Plan – মাসে মাত্র 75 টাকায় পান 2 GB ডেটা, আনলিমিটেড কলিং সহ অন্যান্য সুবিধা।

Adv

মোবাইল সিম ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত অফার। কম দামে এই Mobile Recharge Plan এ পাওয়া যাবে একাধিক সুবিধা। তবে কেবলমাত্র jio সিম ব্যবহারকারীরা এই সুবিধা পেতে চলেছেন। গত বছরেও অনেকটা পরিমানে বেড়েছে মোবাইল সিম রিচার্জের দাম। যাতে করে প্রতি মাসে অতিরিক্ত টাকা খরচ করতে হচ্ছে সাধারণ মানুষকে। এর আগেও গ্রাহকদের সুবিধার্থে স্বল্প মূল্যে একাধিক রিচার্জ প্ল্যান চালু করেছেন রিলায়েন্স জিও। বর্তমানে আরো একটি প্ল্যান লঞ্চ করা হয়েছে। যেখানে ১ বা ২ মাসের জন্য নয়। সারা বছরের জন্য স্বল্প মূল্যে আনলিমিটেড কলিং, SMS, অধিক ডেটার মতো একাধিক সুবিধা পাওয়া যাবে।
কত টাকা খরচ করতে হবে?

Mobile Recharge Plan

Jio এর 895 টাকার Mobile Recharge Plan-
Jio এর এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকেরা পাবেন মোট ২৪ জিবি ডেটা। তবে একেবারে এই ডেটা ব্যবহার করা যাবে না। প্রতি ২৮ দিনের হিসেবে মাসের শুরুতে ২ জিবি করে ডেটা দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং সহ দৈনিক ৫০ টি করে SMS এর সুবিধা মিলবে। সঙ্গে Jio TV, Jio Cinema, Jio Security এর মতো অ্যাপগুলির সাবস্ক্রিপশনের সুবিধা পাওয়া যাবে।

Ad

জমি, বাড়ির দলিলে এবার করতে হবে আধার লিঙ্ক, কেন্দ্রের নতুন ফরমান জারি।

উল্লেখ্য, কেবলমাত্র এই প্ল্যানের সুবিধা কিন্তু জিওফোন ব্যবহারকারিরাই নিতে পারবেন। এই প্ল্যান রিচার্জ করলে প্রতি ২৮ দিনের জন্য ৭৫ টাকারও কম খরচ করতে হবে। প্ল্যান ভ্যালিডিটি ৩৩৬ দিন।আরও 500 MB অতিরিক্ত ডেটার সুবিধা নিতে হলে jio ফোন ব্যবহারকারীরা 75 টাকার প্ল্যান রিচার্জ করতে হবে।

Jio এর 75 টাকার Mobile Recharge Plan-
এই প্ল্যান রিচার্জে মোট ২.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা মিলবে। অর্থাৎ প্রতিদিন ১০০ এমবি করে। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং সহ দৈনিক ৫০ টি SMS এর সুবিধা। তাছাড়া Jio TV, Jio Cinema, jio news এর মতো অ্যাপগুলির অ্যাক্সেস পাওয়া যাবে। প্ল্যান ভ্যালিডিটি ২৩ দিন।

ক্রিকেট প্রেমিদের জন্য জিও লঞ্চ করলো এই নতুন প্ল্যান গুলি পাওয়া যাবে 3 জিবি ডেটার সঙ্গে 40 জিবি ডেটা অতিরিক্ত।

Jio ফোন এর ২৮ দিনের Mobile Recharge Plan-
এর জন্য ৯১ টাকা খরচ করতে হবে। ৭৫ টাকার রিচার্জ প্ল্যানের মতো প্রতিদিন ১০০ এমবি করে ডেটা ব্যবহার করা যাবে। মোট ৩ জিবি ডেটা মিলবে। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং সহ দৈনিক ৫০ টি SMS এর সুবিধা। তাছাড়া Jio TV, Jio Cinema, jio news এর মতো অ্যাপগুলির অ্যাক্সেস পাওয়া যাবে।
রিচার্জ সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(101) ""