গুরুত্বপূর্ণ খবর

Train Cancelled – আবারও যাত্রীদের ভোগান্তি! টানা 20 দিন শিয়ালদহ শাখায় বাতিল থাকবে একাধিক ট্রেন।

Adv

নিত্যদিন অফিস যাওয়া। বেশিভাগ মানুষই লোকাল ট্রেন ধরেই গন্তব্যে পৌঁছনোর চেষ্টা করেন। কিন্তু যেকোনো কারণে ট্রেন চলাচল ব্যাহত থাকলে বা Train Cancelled সমস্যায় পরতে হয় যাত্রীদেরই। শুধু তাই নয়, হঠাৎ করে বাড়ির বাইরে বেরোনোর পরিকল্পনা করলে বা সেই সময় যান্ত্রিক ত্রুটির ফলে ট্রেন চলাচল ব্যাহত হলে বড়োসড় সমস্যায় পড়েন যাত্রীরা। আবারও একই সমস্যায় পড়তে চলেছেন যাত্রীরা। বাতিল থাকছে একাধিক ট্রেন (Train Cancelled). কোন শাখায়? বিজ্ঞপ্তি জারি পূর্ব রেলের।

Train Cancelled

বিজ্ঞপ্তি অনুসারে, গতকাল (২৪ মে) থেকে টানা ২০ দিন বাতিল (Train Cancelled) থাকবে বেশ কিছু ট্রেন। পাশাপাশি বেশ কয়েকটি মেল ও এক্সপ্রেস ট্রেন দেরিতে চলবে। বেশ কিছুদিন আগে সন্ধ্যার দিকে হৃদয়পুর ও মধ্যমগ্রাম স্টেশনের মাঝে হঠাৎ করে সিগন্যালিং এর সমস্যা শুরু হয়। তাতেই পরপর দুটি লোকাল ট্রেন অনেকক্ষণের জন্য হৃদয়পুর স্টেশনে দাঁড়িয়ে পড়ে। যার জেরে কলকাতা খুলনা বন্ধন এক্সপ্রেসও আটকে পড়েছিল।

Ad

36000 শিক্ষকের চাকরি বাতিল, কোন শর্তে চাকরি বাঁচতে পারে?

তবে আজকের প্রতিবেদনটি সেইরকম সমস্যা নিয়ে নয়, তা বোঝাই যাচ্ছে। পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, ওভারব্রিজের কাজের জন্য টানা ২০ দিন শিয়ালদহের দুই শাখায় একাধিক ট্রেন বাতিল (Train Cancelled) করা হবে। কোন কোন ট্রেন বাতিল থাকবে, সেই তালিকাও দেওয়া হয়েছে। পূর্ব রেলের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, ডানকুনি-খড়গপুর শাখায় ৬ নম্বর জাতীয় সড়কের উপর একটি ডানকুনি-খড়গপুর শাখায় প্রতিদিন ২৪০ মিনিট রেলের ওভারহেড তারে বিদ্যুৎ সংযোগ থাকবে না।

তাই ওই সময় লাইনে কোনও ট্রেন চলাচল করবে না। ২৪ মে থেকে টানা ২০ দিন অর্থাৎ ১২ জুন পর্যন্ত শিয়ালদহ-ডানকুনি ও শিয়ালদহ-বারুইপাড়া শাখায় বেশকিছু লোকাল ট্রেন বাতিল (Train Cancelled) করা হয়েছে। পাশাপাশি কয়েকটি দূরপাল্লার ট্রেনও দেরিতে চলাচল করবে। এবার আসা যাক ট্রেনের তালিকায়।
১) শিয়ালদহ থেকে ৩২২৪৫ এবং ৩২২৪৭ নম্বর ট্রেন বাতিল থাকবে।
২) ডানকুনি থেকে ৩২২৪৮, ৩২২৫০ এবং ৩২৪১৩ নম্বর ট্রেন বাতিল থাকবে।
৩) বারুইপাড়া থেকে ৩২৪১৪ নম্বর ট্রেন বাতিল থাকছে।

সরকারি কর্মীদের জন্য অতিরিক্ত 1 টি ছুটি ঘোষণা করা হল সরকারের তরফে।

পাশাপাশি এই মেল ও এক্সপ্রেস ট্রেনগুলিও দেরিতে চলাচল করবে-
১) ২৪ মে থেকে ৭ জুন পর্যন্ত- ১২২৫৪ আঙ্গা এক্সপ্রেস (৯০ মিনিট) দেরিতে চলতে পারে।
২) ২৯ মে, ১ জুন, ৮ জুন এবং ১২ জুন: ১৫২৩৪ দ্বারভাঙা-কলকাতা এক্সপ্রেস দেরিতে ছাড়বে। দ্বারভাঙা স্টেশন থেকে দুপুর ৩:৪৫ মিনিটের বদলে বিকেল ৫:৪৫ মিনিটে ছাড়বে।
৩) ৩১ মে, ২ জুন, ৯ জুন এবং ১১ জুন- ২২২০২ পুরী-শিয়ালদা দুরন্ত এক্সপ্রেস (৫০ মিনিট) দেরিতে চলতে পারে।
৪) ৫ জুন- ১৫২২৮ মুজফরপুর-এসএমভিডি বেঙ্গালুরু এক্সপ্রেস (৯০ মিনিট) দেরিতে চলতে পারে।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(109) ""