টেক নিউজ

Jio Recharge – মধ্যবিত্তের জন্য সস্তার প্ল্যান চালু, অর্ধেক দামে সারামাস সবকিছু ফ্রি।

Adv

JIO র তরফে এক ধামাকাদার রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে এসেছে। যেখানে একেবারে কম খরচে ১ মাস মেয়াদের সুবিধা পেয়ে যাবেন গ্রাহকেরা। বহু গ্রাহক এমন রয়েছেন, যারা খুব কম খরচের মধ্যে ১ মাস মেয়াদের রিচার্জ প্ল্যানের খোঁজ করেন। তাদের জন্য এই প্ল্যানটি একেবারে যথার্থই হতে পারে। জিওর এই রিচার্জ প্ল্যান সম্বন্ধে একবার দেখে নেওয়া যাক।

Very Cheap Jio Recharge Plan For All Indian.

Reliance Jio র এই রিচার্জ প্ল্যানটি ২৯৬ টাকার। এই প্ল‍্যানের ভ্যালিডিটি ৩০ দিন। এতে আনলিমিটেড কলিং (Unlimited Calling) এবং ডেটা (Internet Data) পাওয়া যাবে। জিওর তরফে এই প্ল্যানের নাম দেওয়া হয়েছে ফ্রিডম প্ল্যান (JIO Freedom Plan) ৩০০ টাকার থেকেও কম মূল্যের মধ্যে জিওর এই প্ল্যানটি রিচার্জ (Jio Recharge) করে নিতে পারবেন। এতে আনলিমিটেড কলিং, ডেটার সুবিধা সহ অন্যান্য অনেক সুবিধাই পেতে পারেন।

Ad

তবে একটা বিষয় এই প্ল‍্যানের (Jio Recharge) সম্বন্ধে জেনে নেওয়া দরকার। এই প্ল‍্যানের আওতায় যে ২৫ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা পাওয়া যাচ্ছে, তা যদি ১দিনে ব্যবহার করা যায়, তাহলে গ্রাহককে বাকি ২৯ দিনের জন্য জিওর অন্যান্য কোনো ডেটা প্ল্যান (Data Plan) দিয়ে রিচার্জ করতে হবে। সেক্ষেত্রে ১৫ থেকে ৬৬৭ টাকা পর্যন্ত জিওর তরফে ডেটা প্ল্যান অফার করা হয়। এর যে কোনো একটি প্ল্যান দিয়ে রিচার্জ করলে তবেই ডেটা পরিষেবা পাবেন।

এবার একবার দেখে নেওয়া যাক, জিওর ফ্রিডম প্ল্যান এর বিস্তারিত।

Old Phone Exchange (পুরনো ফোন এক্সচেঞ্জ)
  • জিওর এই রিচার্জ প্ল্যানটি (Jio Recharge) ২৯৬ টাকার।
  • ভ্যালিডিটি ৩০ দিন।
  • কোনো লিমিট ছাড়াই 25 GB Data পাওয়া যাবে।
  • ৩০ দিন পর্যন্তই ২৫ জিবি ডেটা ব্যবহার করা যাবে।
  • আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএসের সুবিধা পাবেন গ্রাহকেরা।
  • এছাড়া Jio Cinema, Jio TV, Jio Security এবং Jio Cloud Access করা যাবে।

Old Phone Exchange – আপনার পুরনো ফোন আছে? থাকলে নতুন ফোন পেয়ে যান সম্পূর্ণ বিনামূল্যে।

এই Jio Recharge প্ল্যানটি অনেক পুরনো প্ল্যান, কিন্তু এখনো পর্যন্ত অনেক লোকের কাছেই এই প্ল্যানটি অনবদ্য। কারণ খুবই কম খরচের মাধ্যমে আপনারা অনেক সুবিধা পেয়ে যাবেন এবং আপনাদের অনেক টাকা সাশ্রয় হবে, আপনাদের এই প্ল্যানটি নিয়ে কি মত? কমেন্ট করে অবশ্যই জানাবেন। এই প্ল্যানটি আপনারা My JIO App থেকে বা অন্য কোন ই ওয়ালেট অ্যাপের মাধ্যমে করালে কিছু চার পাবেন।

Vegetables Price – মধ্যবিত্তের হেঁসেলে আগুন। টমেটোর পর এবার হু হু করে বাড়ছে পেঁয়াজের দাম! দুর্ভোগ আমজনতার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(96) ""