টেলিকম

Online Mobile Recharge – গ্রাহক বাড়াতে জলের দামে রিচার্জ প্ল্যান। অনলাইনে রিচার্জ করলেই পাবেন অর্ধেক দামে।

Adv

অনলাইন প্ল্যান বা Online Mobile Recharge Plan নিয়ে দেশের তৃতীয় বৃহত্তম মোবাইল টেলিকম কোম্পানি হলো Vodaphone Idea এর তরফে এক দারুণ খবর সকল গ্রাহকদের জন্য নিয়ে আসা হয়েছে। এক পরিসংখ্যান অনুসারে বর্তমানে এই কোম্পানির গ্রাহকের সংখ্যা প্রায় ২৬ কোটির কাছাকাছি এবং ধীরে ধীরে এই সংখ্যা আরও বৃদ্ধি পেতে চলেছে। আর এই প্ল্যানটি গ্রাহকদের অন্য সব মোবাইল টেলিকম কোম্পানির থেকে অনেক বেশি সুবিধা প্রদান করছে।

Online Mobile Recharge Update From VI.

Vodaphone Idea (VI) বর্তমানে একটি নতুন মোবাইল প্ল্যান (Online Mobile Recharge) লঞ্চ করেছে। যার দাম মাত্র ৪৭৫ টাকা। এত কম দামের মধ্যে আপনি পেয়ে যাচ্ছেন একসঙ্গে অনেক আনলিমিটেড সুবিধা। আপনি পাচ্ছেন অনেক ডেটা যেটা অন্য কোম্পানির চেয়ে অনেক বেশি তাও এত অল্প মূল্যে।এছাড়া আপনি পাচ্ছেন Vi Hero Unlimited বেনিফিট।

Ad

যার মাধ্যমে আপনারা উইক এন্ড ডেটা রোলওভার, বিঞ্জ অল নাইট এবং ডেটা ডিলাইটস এর মতো সুবিধা গুলি উপভোগ করতে পারেন। আসুন এগুলো সমন্ধে বিশদে আলোচনা করা যাক। Vodaphone Idea এই প্ল্যানে কোম্পানি আপনাকে 28 দিনের জন্য ডেটা দেবে। একেক দিনের জন্য বৈধ থাকবে 4 জিবি করে। তার মানে আপনি 28 দিনে মোট 112 জিবি ডেটা পেয়ে যাচ্ছেন এই নয়া প্ল্যানের (Online Mobile Recharge) মাধ্যমে।

এছাড়া আপনি পাচ্ছেন ডেটা, ডিলাইটস এর মতন সুবিধা। যেটাকে কাজে লাগিয়ে আপনি পেতে পারেন আরও অতিরিক্ত 2 জিবি ডেটা। আরও আছে অনেক সুবিধা, যেমন আপনি চাইলেই রাত 12 টা থেকে ভোর 6 টা পর্যন্ত আনলিমিটেড ডেটা পেতে পারেন যেটাকে বলা হয়, বিঞ্জ অল রেট। শুধু এতেই সীমাবন্ধ নয়, এই প্ল্যানের (Online Mobile Recharge) সঙ্গে আরও অনেক সুবিধা আপনারা পেতে চলেছেন।

Cash Withdrawal (টাকা তোলা)

Vodaphone প্রিপেড প্ল্যান আপনাকে ডেটা ছাড়াও অন্যান্য ফিচার গুলোতেও অনেক সুবিধা দিচ্ছে যেমন – প্রতিদিন 100 টা করে মেসেজ করার সুযোগ এছাড়া আনলিমিটেড টক টাইম ও মুভি ও টিভি ব্যবহারের বাড়তি সুযোগ। আর সবচেয়ে দারুন যেটি আপনি যদি ভোডাফোন অ্যাপ (VI App) সাবস্ক্রাইব (Online Mobile Recharge) করেন তাহলে অতিরিক্ত 5 জিবি ডেটা পাচ্ছেন।

LPG Gas – রান্নার গ্যাস 400 টাকায়। কেন্দ্রের দাম কমানোর পর, গ্যাসের দামে বিরাট ছাড় দিলো এই রাজ্য সরকার।

তবে অতিরিক্ত ডেটা শেষ হয়ে যাবার পর আপনার ইন্টারনেটের স্পিড কমে যাবে। তখন আর আগের মতন স্পিড থাকবে না। সেটি কমে 64 KBPS হয়ে যাবে। Vodaphone Idea আপনাদের এত গুলো ফিচারের সুবিধা এনে দিচ্ছে। তাহলে আর দেরি কেন, আজই চলে যান Vodaphone স্টোরে। আর আপনার ফোনে রিচার্জ করিয়ে নিন Vodaphone Idea (VI) নতুন প্ল্যানটি।

Education Policy – পশ্চিমবঙ্গ শিক্ষানীতি চালু। শিক্ষকদের গ্রামের স্কুলে পড়াতে হবে। ছাত্র ভর্তি,

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(108) ""