চাকরি

WB Finance Department – রাজ্য সরকারি কর্মীদের জন্য নবান্নের জরুরি বিজ্ঞপ্তি।

Adv

পশ্চিমবঙ্গ অর্থ দপ্তর (WB Finance Department) গ্রুপ A অফিসারদের জন্য নিয়ে এলো সুখবর। রাজ্য সরকারি কর্মীদের SAR (SELF APPRAISAL REPORT) রিপোর্ট জমা দেওয়ার সময় সীমা বাড়ানো হয়েছে। পশ্চিমবঙ্গ সরকারের সমস্ত গ্রুপ A অফিসারদের প্রত্যেক আর্থিক বছরের জন্য self appraisal report জমা করতে হয়। এই রিপোর্ট জমা করা বাধ্যতামুলক। এই SAR রিপোর্ট অনলাইন এ WBIFMS এর পোর্টালে জমা করা যায়।

WB Finance Department New Notice.

গ্রুপ A এমন অনেক কর্মচারি আছে যারা এখনো রিপোর্ট (WB Finance Department) জমা দেননি, তাদের জন্যে সময় সীমা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এছাড়াও অনেক Self Appraisal Report এখনো রিপোর্টিং অফিসার, রিভিউইং অফিসার এবং অ্যাকসেপ্টিং অফিসার এর কাছে জমা দেওয়া হয়েছে, সে গুলির মূল্যায়ন করার জন্য সময় সীমা বাড়িয়ে দেওয়া হয়েছে।

Ad

SAR (Self Appraisal Report) জমা দেওয়ার তারিখ, বিজ্ঞপ্তির (WB Finance Department Notice) মাধ্যমে জানানো হয়েছে, 2018-19, 2019-20, 2020-21 এবং 2021-22 Appraisal Year এর SAR জমা দেওয়ার সময় সীমা 14ই আগস্ট 2023 পর্যন্ত বাড়ানো হয়েছে। রিপোর্টিং অফিসারের কাছে মূল্যায়নের জন্য সময় সীমা বাড়িয়ে করা হয়েছে 23 শে আগস্ট 2023। রিভিউইং অফিসারের কাছে মূল্যায়নের তারিখ ধার্য করা হয়েছে 30 শে আগস্ট 2023।

Dearness Allowance (মহার্ঘ ভাতা বৃদ্ধি)

অ্যাকসেপ্টিং অফিসারের কাছে মূল্যায়নের তারিখ ধার্য করা হয়েছে 6 সেপ্টেম্বর 2023। 2022-23 Appraisal Year এর জন্য গ্রুপ A কর্মচারীদের SAR জমা দেওয়ার সময় সীমা বাড়িয়ে করা হয়েছে, 14 ই আগস্ট 2023। রিপোর্টিং অফিসারের কাছে মূল্যায়নের সময় সীমা বাড়িয়ে করা হয়েছে 31 শে আগস্ট 2023 পর্যন্ত রাজ্যের অর্থদফতরের তরফে (WB Finance Department).

Snehaloy Housing Scheme – রাজ্যের গরিব ও মধ্যবিত্ত মানুষদের জন্য মুখ্যমন্ত্রীর বড় উপহার।

রিভিউইং অফিসারের কাছে মূল্যায়ন করা যাবে 31 অক্টোবর 2023 পর্যন্ত এবং অ্যাকসেপ্টিং অফিসারের কাছে মূল্যায়নের সময় সীমা বাড়িয়ে করা হয়েছে 31শে ডিসেম্বর 2023। তাই যারা এখনো রিপোর্ট জমা করেননি তারা উক্ত তারিখ এর আগে গিয়ে জমা করুন। কিন্তু এই সকল সুবিধা শুধুমাত্র রাজ্যের গ্রুপ A কর্মচারীদের ক্ষেত্রে প্রযোজ্য।

Retirement Age বা অবসরের বয়স বেড়ে গেল, উপকৃত হবেন সরকারি কর্মীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(102) ""