পশ্চিমবঙ্গের খবর

Electricity Bill – পশ্চিমবঙ্গবাসীদের বিদ্যুৎ বিল মকুব করলেন মুখ্যমন্ত্রী। কারেন্ট বিল নিয়ে বিরাট সুখবর।

Adv

এই অস্বস্তিকর গরমের মধ্যে রাজ্যবাসীর Electricity Bill বা ইলেকট্রিক বিল নিয়ে সুখবর দিলো রাজ্য সরকার (Government Of West Bengal). এই মুল্যবৃদ্ধির বাজারে বিদ্যূতের বিলের দাম ও দিন দিন বেড়েই যাচ্চে। তাতে সাধারন মানুষের নাভিশ্বাস উঠে যাচ্চে। ঠিক এরই মাঝে রাজ্য সরকার ঘোষনা করল এক বড় খবর। বিদ্যুতের বিল নাকি মুকুব করল রাজ্য সরকার। জেনে নিন বিস্তারিত।

Electricity Bill Reduce By Government Of West Bengal.

আপনিও যদি নতুন বিদ্যুতের কানেকশন (Electricity Bill) নিতে চান তাহলে আপনার জন্য পশ্চিমবঙ্গ সরকারের (Government Of West Bengal) তরফে এক বড় সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিদ্যুতের নতুন কানেকশন ও বকেয়া বিলের ওপর এককালীন মকুবের সুবিধা মিলবে এবার থেকে।আপনিও যদি নতুন কানেকশন নিতে চান তাহলে আপনাকে রাজ্য বিদ্যুৎ দফতরে (WBSEDCL) আবেদন করতে হবে।

Ad

এর পাশাপাশি আপনি যদি নতুন কানেকশনের (New Electric Connection) জন্য আবেদন করে থাকেন তাহলে ৩ দিনের মধ্যে পর্যবেক্ষন করে কোটেশন দেওয়া হবে। এরপর এই প্রক্রিয়া শেষে টাকা দেওয়ার মাত্র ৪ দিনের মধ্যে আপনি নতুন বিদ্যুৎ কানেকশন পেয়ে যাবেন। শুধু তাই নয়, আপনারও যদি দীর্ঘদিন ধরে বিদ্যুতের বিলের টাকা দেওয়া বাকি থেকে থাকে তাহলেও চিন্তা করবেন না।

Ration Items List (রেশন কার্ডে সামগ্রী)

কারণ তাঁদের জন্যেও নেওয়া হয়েছে বড় সিদ্ধান্ত। এক্ষেত্রে ডোমেস্টিক বিদ্যুৎ গ্রাহক যাদের বিল বহুদিন ধরে বাকি পড়ে রয়েছে তাঁরা 31/12/2018 পর্যন্ত বকেয়া বিলের (Electricity Bill) 50 শতাংশ এককালীন দিতে হবে। আর বাকি 50 শতাংশ টাকা মকুব করা হবে। এমনকি সারচার্জও মকুব করা হবে। এক্ষেত্রে একটা জিনিস বলে রাখা ভালো।

WBBPE – প্রাইমারী টেট মেরিট লিস্ট নিয়ে বড় ঘোষণা। নতুন নিয়োগ সম্ভব নয়! কি বললেন পর্ষদ সভাপতি?

ব্যক্তিগত বা বেনিফিসিয়ারি কমিটি দ্বারা পরিচালিত স্যালো, ডিপ টিউবওয়েল, আর এল আই সংক্রান্ত বিদ্যুৎ গ্রাহক যাদের টাকা বকেয়া রয়েছে তাঁদেরই 50 শতাংশ এককালীন ইলেকট্রিক বিল (Electricity Bill) মকুব করা হবে। এর জন্য আপনাকে সেপ্টেম্বর মাসে রাজ্য সরকারের তরফে আয়োজিত দুয়ারে সরকার ক্যাম্পে (Duare Sarkar Camp) আবেদন করতে হবে। অতএব যারা এই সুবিধা পেতে চান তারা যোগাযোগ করুন দুয়ারে সরকার ক্যাম্পে।

Bank Notes – পশ্চিমবঙ্গবাসীদের জন্য 2000 টাকার নোট নিয়ে নবান্নের নির্দেশ। সকলের জানা উচিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(101) ""