পশ্চিমবঙ্গের খবর

Weather Report – গতকালের পর আজও ভারী বৃষ্টির সম্ভাবনা, কোন কোন জেলা সতর্কতার তালিকায় রয়েছে?

Adv

মাত্র কয়েকদিন আগেই Weather Report অন্যছিল তাপমাত্রার পারদ বেশ অনেকটাই বেড়ে গিয়েছিলো। প্রায় নাজেহাল অবস্থা হওয়ার জোগাড় হয়েছিল সাধারণ মানুষের। অফিস থেকে বাড়িতে এসেও দু-দন্ড পাখা চালিয়ে বিশ্রামের উপায় ছিল না। তবে চলতি সপ্তাহে রাজ্য জুড়ে একাধিক জেলায় আবহাওয়ার তারতম্য লক্ষ্য করা গেলো। চলতি সপ্তাহে টানা দুদিন ধরে বৃষ্টি হল রাজ্যের বিভিন্ন জেলায়। গতকালও সন্ধ্যের দিকে ঝোড়ো হওয়া-সহ স্বস্তির বৃষ্টি হল। আজও কেমন থাকবে আবহাওয়া, জানাল আলিপুর আবহাওয়া দফতর।

Weather Report today.

বিশেষত আজও Weather Report এ বৃষ্টির পূর্বাভাস দিলো হওয়া অফিস। কলকাতা সহ রাজ্যের একাধিক জেলায় ঝোড়ো হওয়া-সহ বৃষ্টিপাতের সম্ভাবনা থাকছে। আজকে কলকাতার তাপমাত্রা কত? সকল কিছু বিস্তারিত জানুন। এই সপ্তাহের শুরু থেকেই ঝোড়ো হওয়ার সঙ্গে বৃষ্টিপাত লেগেই রয়েছে। রাজ্যের একাধিক জায়গায় কালবৈশাখী ঝড়ের কারণে বহু বিদ্যুতের খুঁটি উপড়ে যাওয়া, গাছ পড়ে বহু বাড়ির বিদ্যুৎ চলে যাওয়া, বজ্রপাতের কারণে গাছ জ্বলে যাওয়ার মতো বিভিন্ন ঘটনা ঘটেছে।

Ad

জালিয়াতির কবলে আধার ও প্যান কার্ড, সুরক্ষিত রাখবেন কীভাবে? আপনার কার্ড হ্যাক হয়নি তো?

কোনো কোনো ক্ষেত্রে চরম বিপাকে পড়েছেন সাধারণ মানুষ। আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, এই শেষ নয়। আজও (শুক্রবার) একই পরিস্থিতি বজায় থাকবে। গতকালের পর আজও কলকাতা এবং দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় অত্যধিক বৃষ্টি হতে পারে। পাশাপাশি বইবে ঝোড়ো হাওয়াও।

কোন কোন জেলায় বৃষ্টিপাতের সম্ভাবনা থাকছে?
আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, আগামী শনিবার পর্যন্ত রাজ্য জুড়ে এই রকম আবহাওয়া বজায় থাকার সম্ভাবনা রয়েছে। এই ২ দিন কলকাতা-সহ রাজ্যের প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা থাকছে। পাশাপাশি বইবে ঝোড়ো হাওয়াও। উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, নদিয়া, মুর্শিদাবাদ, পুরুলিয়া, ঝাড়গ্রাম এবং দুই বর্ধমানে বৃষ্টি হতে পারে।

সরকারি কর্মীদের জন্য অতিরিক্ত 1 টি ছুটি ঘোষণা করা হল সরকারের তরফে।

বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা থাকলেও, অনেকেই মত, তাপমাত্রার পারদ কমবে। কিছুটা হলেও স্বস্তি পাওয়া যাবে।
আজকে কলকাতার তাপমাত্রা সর্বনিম্ন ২৪ ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ ৩৬ ডিগ্রি সেলসিয়াস।
Weather Report সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(105) ""