অর্থনীতি

Savings Account – 25 লাখ টাকা পাবে মহিলারা ব্যাংকে সেভিংস একাউন্ট থাকলে। কি করলে এই টাকা পাবেন?

Adv

আপনি কি একজন মহিলা? আপনার Savings Account আছে? তাহলে BOB এর এই দুর্দান্ত অফার আপনার জন্য। ব্যাংক অফ বারোদা নিয়ে এসেছে মহিলাদের জন্য দারুন সুযোগ। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দারুন অফার ঘোষনা করেছে Bank Of Baroda মহিলাদের জন্য। তবে এই অফার সীমিত সময়ের জন্য। ব্যাংক অফ বরোদা (BOB) কি অফার নিয়ে এসেছে মহিলাদের জন্য চলুন দেখে নিন।

Female BOB Savings Account Holders Get 25 Lakh Overdraft Facilities.

ব্যাংক অফ বরোদা (BOB) তাদের মহিলা গ্রাহকদের জন্যে তৈরি করেছে নতুন Women Empowerment Savings Account এবং এর সাথে Women Empowerment Current Account. ব্যাঙ্ক অফ বরোদা এর এই অফারটি চলবে 30শে জুন 2024 পর্যন্ত। বিভিন্ন মিডিয়া রিপোর্ট থেকে জানা যাচ্ছে এই ঋণের সুবিধা পাওয়া যাবে আগামী 31শে ডিসেম্বর পর্যন্ত।

Ad

উল্লেখ্য যে, নতুন এই একাউন্টটিতে 25 লক্ষ টাকা পর্যন্ত ওভারড্রাফট (Overdraft) এর সুবিধা পাওয়া যাবে। BOB (Bank Of Baroda) এর Women Empowerment Savings Account এবং এর সাথে Women Empowerment Current Account এই দুই Account এর মহিলা গ্রাহকরা বেশ কিছু সুবিধা পেয়ে যাবেন। সেই সব সুবিধা গুলোর মধ্যে হল টু হুইলার লোনের ক্ষেত্রে 0.25% ছাড়, শিক্ষার ক্ষেত্রে 0.15% ছাড় পাওয়া যাবে (BOB Savings Account).

PMJDY Scheme (প্রধানমন্ত্রী জন ধন যোজনা স্কিম)

ব্যক্তিগত ঋণের (Personal Loan) উপরে থাকছে জিরো প্রসেসিং ফি এবং সেফ ডিপোজিট লকার চার্জে 50 শতাংশ ছাড় পেয়ে যাবেন। ব্যাংক অফ বরোদার (BOB) ম্যানেজিং ডিরেক্টর ও CEO দেবদত্ত চাঁদ এই বিশেষ অফার প্রসঙ্গে জানিয়েছেন, এই আন্তর্জাতিক নারী দিবসে নারী ও নারী নেতৃত্বাধীন উদ্যোগ গুলোকে আমরা সমর্থন দিতে পেরে এবং আর্থিক ক্ষমতায়ন ও স্বাধীনতার দিকে তাদের যাত্রা আরো এগিয়ে নিতে পেরে আমরা আনন্দিত (Savings Account).

পোস্ট অফিসে একাউন্ট থাকলে 20 হাজার টাকা পাবেন। নতুন স্কিম চালু হল।

এরই সাথে জানিয়ে দেই যে ব্যাংক অফ বরোদার সব খুচরো ঋণের ওপর 0.25% কম সুদ দিতে হবে মহিলা গ্রাহকদের। ব্যাংক অফ বরোদা (BOB) একটি বয়ানে জানিয়েছেন, RuPay Platinum Debit Card এ বিনামূল্যে বীমা, 2 লক্ষ টাকা পর্যন্ত Accidental Coverage পাওয়া যাবে। সাথে প্রত্যেক বছর প্রতি তিন মাস অন্তর 30টি চেকের কপি পেয়ে যাবেন মহিলারা। প্রতিদিন 1 লক্ষ টাকা পর্যন্ত আমানতের ওপরে চার্জ মকুব করে দেওয়া হয়েছে (Savings Account).
Written by Ananya Chakraborty.

40 কোটি দেশবাসীকে স্বপ্নপূরণের জন্য 10 লক্ষ টাকা দেওয়া হবে। বড় ঘোষণা মোদী সরকারের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(107) ""