রোজগার

Old Note Sell – 100 টাকার এই নোট থাকলে মালামাল হবেন আপনি। বিক্রি করার সঠিক ঠিকানা জানুন।

Adv

আপনার কাছে যদি থাকে পুরনো 100 টাকার নোট (Old Note Sell) তাহলে আপনি হবেন ধনী। অবাক হলেও এটাই সত্যি। বর্তমান সময়তে পুরনো নোট (Old Note Sell) এমন দামে বিক্রি হচ্ছে জে আপনি ভাবতেই পারবেন না। এমন অনেক মানুষ আছে যারা এই পুরনো নত বিক্রি করে মালামাল হয়ে যাচ্ছে। আপনি ও যদি হতে চান তাহলে এই কাজটি শুরু করে দিতে পারেন। কিভাবে করবেন তাই ভাবছেন তো? তাহলে এই প্রতিবেদনটি পড়ুন।

Antique Old Note Sell In India.

বাজারে 100 টাকার পুরনো নোট (Old Note Sell) ব্যাপক হারে বিক্রি হচ্ছে। এই নোটের বিনিময়ে আপনি পেতে পারেন 5 লক্ষ টাকা। আন্তর্জাতিক বাজারে এমন অনেক সংস্থা আছে যারা পুরনো নোট বিক্রি করে। এমন সুবিধা আপনি ঘরে বসেই নিতে পারবেন ঘরে বসেই হতে পারবেন লাখপতি। তবে সব পুরনো 100 টাকার নোট বিক্রি করলেই লাখপতি হবেন এমনটা নয় সেই নোট গুলোর মধ্যে বিশেষ কিছু থাকতে হবে তাহলেই হবেন লাখপতি।

আপনার নোটের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হওয়া উচিত এই নোটের সিরিয়াল নম্বর 786. ইসলামী লোকেরা এই নম্বর সুখ, সমৃদ্ধি এবং শান্তির প্রতীক। এই জন্য সিরিয়াল নম্বর 786 নোট কিনে তারা ঘরে রাখতে পছন্দ করেন। কারন 786 নম্বর মুসলিম সম্প্রদায়ের কাছে ভাগ্যবান বলে বিবেচিত হয়। এই কারণে মানুষ বেশি দামে এই নোট (Old Note Sell) কেনার জন্য আগ্রহী হন।

এই পুরনো নোট বা কয়েন গুলো অনলাইন প্ল্যাটফর্ম গুলোতে বিক্রি হয়। যেমন OLX, Coinbaazzar, Quiker, E bay এগুলো ছাড়াও Search করলে আরো অনেক ওয়েবসাইটের খোঁজ পেয়ে যাবেন। এই ওয়েবসাইট গুলোতে (Old Note Sell) বিক্রি করবেন কি করে? আপনাদের একটি কথা সব সময় মনে রাখতে হবে। যে বিক্রি করার আগে কেউ যদি আপনার থেকে টাকা চায় তাহলে টাকা দেবেন না।

New IPO (নতুন আইপিও)

কিভাবে বিক্রি করবেন পুরনো নোট

  • প্রথমে এই সব ওয়েবসাইটে গিয়ে আপনাকে রেজিস্টার করতে হবে।
  • সেখনে নিজের নাম, বয়স, মোবাইল নম্বর ও ইমেল দিতে হবে।
  • তারপরে আপনার কাছে থাকা পুরনো নোট এর দুপাশের ছবি তুলে আপলোড করে দিতে হবে।
  • তারপরে সেই সংস্থা থেকে আপনাকে ফোন বা SMS এর সাহায্যে যোগাযোগ করবে।
  • পুরনো নোট বা কয়েন বিক্রি (Old Note Sell) হওয়ার আগে ক্রেতা টাকা চাইলে সব তথ্য জেনে তবেই টাকা দেবেন। নইলে আপনি প্রতারণার শিকার হতে পারেন।

লটারিতে টাকা জেতার সঠিক উপায়। কোটিপতি হতে চাইলে একবার দেখুন।

পুরনো নোট বা কয়েন বিক্রির কিছু সতর্কতা

বিক্রি করার আগে কেউ যদি টাকা দাবি করে তাহলে সেই ওয়েবসাইট বা অ্যাপের ওপর ভরসা করবেন না। RBI এই ধরনের কেনা বেচা করে না। কেউ RBI এর নাম করে কেউ আপনাকে ঠকাতে পারবে না। সম্পূর্ণ সতর্ক হয়ে এই ধরণের নোট ও কয়েন বিক্রি করবেন। Old Note Sell করে অনেকেই লাখপতি হয়েছেন আর এর মাধ্যমে অনেকেই ভালো টাকা রোজগার করেছে।
Written by Ananya Chakraborty.

এলআইসির দুর্দান্ত 4 টি নতুন প্ল্যান! বিনিয়োগে মাত্রই মিলবে একাধিক সুবিধা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(108) ""