রোজগার

Lottery: মহাসপ্তমীতে লটারি জেতার সহজ উপায়। একবার জানলেই বাম্পার নিশ্চিত!

দিনে দিনে লটারি টিকিট কেনার (Lottery Ticket) চাহিদা বেড়েই চলেছে দেশের মানুষদের মধ্যে। আর এর মূল কারণ হল বেকারত্ব এবং কাজ করলেও সেই টাকায় নিজেদের শখ মেটানো সম্ভব নয়। আর বিশেষ করে এই পুজোর সময় বিভিন্ন লটারি সংস্থা পুজো বাম্পার লটারি নিয়ে হাজির হয়। যেমন – দুর্গাপুজো বাম্পার লটারি, কালীপুজো বাম্পার লটারি।

Know the Tricks to Win Bumper Lottery in Bengali

এই শুভ দিনে বহু মানুষ লটারি কাটে পুরস্কার জেতার আশায়। আজ আপনাদের লটারি জেতার কিছু টিপস (Lottery Winning Tips) সম্পর্কে বলব। বহু মানুষ লটারি কাটেন কোটিপতি বা লাখপতি হওয়ার আশায় আবার কেউ শখের বসেও লটারি কাটেন। লটারিতে পুরস্কার জেতা পুরোপুরি ভাগ্যের ব্যাপার। তবে লটারিতে পুরস্কার জেতা ভাগ্যের ব্যাপার হলেও এমন কিছু পদ্ধতি আছে যে গুলো মেনে চললে জিততে পারবেন।

How to Win Lottery

লটারি জেতা ভাগ্যের ব্যাপার বলে পুরোটা ভাগ্যের উপরে ছেড়ে দিলে চলে না। নিজেকেও কিছু করতে হয় তার জন্যে লটারিতে জেতার জন্যে কিছু টিপস সম্পর্কে জেনে রাখতে হয়। এই লটারি জেতার টিপস (Lottery Tips to Win) সম্পর্কে জেনে রাখলে আপনাদের লটারি জেতার সম্ভাবনা বেড়ে যাবে। তবে একটি বিষয় মনে রাখবেন এই টিপস মেনে কাটলেই যে জিততে পারবেন এমনটা কিন্তু নয়।

লটারি জেতার উপায়

এই গুলোর মাধ্যমে লটারি কাটার (Lottery Buying Tips) একটি ধারনা পেতে পারবেন এবং নিজের ভাগ্য বদলাতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে জেনে নিন এই বিষয়ে। দিন দিন লটারি কাটার পরিমান বাড়ছে। তাই লটারি কাটলে যাতে জেতা যায় তার জন্যে কি কি পদ্ধতি আছে তা জানার জন্য মরিয়া মানুষ। তবে একটি বিষয় মনে রাখবেন সব জিনিস এরই অভিজ্ঞতা খুব প্রয়োজন।

অভিজ্ঞতা না থাকলে ততে সফল হওয়া মুশকিল। যেই মানুষের লটারি কাটার অভিজ্ঞতা আছে অনেক দিনের তার জেতার সম্ভবনা বেশি। ঠিক এমনই আপনার যদি লটারি জেতার টিপস নিয়ে যদি পুর্ব অভিজ্ঞতা থাকে তাহলে বাকিদের তুলনায় সহজেই আপনি লটারি জিততে পারবেন (Lottery). শুভ দিন বা তারিখ দেখে লটারি কাটবেন। আগে কেউ লটারি জিতেছে এমন লোকের সাথে কথা বলতে হবে।

তার কাছ থেকে পরামর্শ নিতে পারেন। প্রথমে কম দামি লটারি কেনা থেকে শুরু করতে হবে। পরে অভিজ্ঞতা বাড়লে বেশি দামি লটারি কাটবেন (Lottery Ticket). খেয়াল রাখবেন লটারির টিকিটের শেষের দুই সংখ্যা যেন বিজোড় হয়। বিগত কিছু লটারি বিজেতাদের টিকিট পর্যবেক্ষণ করে দেখা গিয়েছে সংখ্যা গুলো বিজোড় ছিল যেমন – 1,3,7,5 ইত্যাদি।

তাই মনে করা হচ্ছে বিজোড় সংখ্যা বিশিষ্ট লটারি গুলো জেতার চান্স বাড়িয়ে দেয়। আপনি লটারি কাটার সময় আপনার পছন্দের সংখ্যা বাছুন। অনেক ক্ষেত্রে দেখা গিয়েছে নিজেদের লাকি নাম্বার কেটে জিতেছেন অনেকেই। তাই একবার চেষ্টা করে দেখতে পারেন। টিকিটের প্রথম সংখ্যা যেন জোর হয়। যেমন-2, 4, 6, 8 এই সব। ‘786’ সংখ্যাটি আছে এমন টিকিট বাছুন।

Indian Currency (ভারতীয় মুদ্রা)

মাইথলজি বলে এই সংখ্যাটি খুব শক্তিশালি। বিজেতারা অনেকেই জানান এই সংখ্যা বিশিষ্ট লটারি টিকিট কেটে অনেকেই জিতেছেন। সব সময় দোকানে না গিয়ে অনলাইনের মাধ্যমেও লটারি কিনে দেখা যেতে পারে। তবে লটারি অনলাইনে কেনার আগে দেখে নেবেন ওয়েবসাইটটি ভরসা যোগ্য কিনা। তবে একটি বিষয় মনে রাখবেন লটারি কাটা যেন নেশায় পরিণত না হয়।

LPG গ্যাস কানেকশন বাতিল করা হবে! পুজোর মধ্যেই বড় সতর্কতা

কারন এই লটারি অনেকের সংসার নষ্ট করেছে। এই লটারির জন্য অনেকে পথে বসেছে। আমরা এই লটারি কাটাকে কোনো সময় সমর্থন করি না। আমাদের কাজ শুধুমাত্র পাঠাকদের সঠিক তথ্য পরিবেশন করা এবং যাতে টাকা সকল প্রকারের তথ্য খুবই সহজে পেয়ে যান। এই সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন, ধন্যবাদ।
Written by Ananya Chakraborty.

Related Articles