টেক নিউজ

ভোডাফোন-আইডিয়া লঞ্চ করলো ২৫ টাকার রিচার্জ প্ল্যান। ডেটা সহ পাওয়া যাবে আরো অনেক কিছু।

ভোডাফোন-আইডিয়ার তরফে বরাবরই তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে যথেষ্ট কম দামে আকর্ষণীয় রিচার্জ প্যাক লঞ্চ করা হয়ে থাকে। তবে এবারে নতুন বছরে নতুন করে গ্রাহকদের জন্য এমন দুটি অফার লঞ্চ করা হলো যেখানে গ্রাহকরা মাত্র ২৫ টাকার বিনিময়ে ডেটা থেকে শুরু করে এন্টারটেনমেন্টের সুযোগ পাবেন। আর ভোডাফোন-আইডিয়ার তরফে এই প্যাক দুটি লঞ্চ করার পরই গ্রাহকদের মধ্যে এই রিচার্জ প্যাকগুলি নিয়ে নানাধরনের প্রশ্ন উঠছে। আর তাই আজকের এই পোস্টে আমরা ভোডাফোনের এই রিচার্জ প্যাক দুটি নিয়ে বিস্তারিত আলোচনা করতে চলেছি।

VI-এর ২৫ টাকার রিচার্জ প্ল্যান:- ভোডাফোন-আইডিয়ার নতুন রিচার্জ প্ল্যানটিতে আপনারা মাত্র ২৫ টাকার বিনিময় পেয়ে যেতে চলেছেন ১.১ জিবি ডেটা তাও আবার ২৪ ঘন্টার জন্য। অর্থাৎ এই ১. ১ জিবি ডেটা আপনি সম্পূর্ণ ১ দিনের জন্য ব্যবহার করতে পারবেন। তবে এখানেই শেষ নয়, এই ২৫ টাকার বিনিময়ে আপনি পেয়ে যেতে চলেছেন হাঙ্গামা মিউজিকের সম্পূর্ণ বিনামূল্যের সাবস্ক্রিপশন তাও আবার সম্পূর্ণ ৭ দিনের জন্য। সুতরাং, এই রিচার্জ প্যাকটিতে আপনি ডেটার পাশাপশি পেয়ে যেতে চলেছেন বিজ্ঞাপন ছাড়া গান শোনার সুবিধাও।

প্রসঙ্গত উল্লেখ্য, ভোডাফোন আইডিয়ার আরো একটি রিচার্জ প্যাক রয়েছে যেখানে আপনারা মাত্র ১৯ টাকার বিনিময়ে ১ জিবি ডেটা পেয়ে যাবেন তাও আবার সম্পূর্ণ ১ দিনের জন্য, কিন্তু সেক্ষেত্রে কোনোরকম মিউজিক অ্যাপ-এর সাবস্ক্রিবশনের সুবিধা নেই। সুতরাং, আপনার যদি শুধুমাত্র ডেটার প্রয়োজন হয়ে থাকে তবে আপনি ভোডাফোন আইডিয়ার এই ১৯ টাকার রিচার্জ প্যাকটি কিনে নিতে পারেন। তবে বিজ্ঞাপন ছাড়া গান শোনার সুবিধা পেতে গেলে আপনাকে ২৫ টাকার রিচার্জ প্ল্যানটির সুবিধা নিতে হবে।

আসতে চলেছে নতুন প্রকল্প। ঘোষনা রাজ্য সরকারের। বিস্তারিত জেনে নিন

VI-এর ৫৫ টাকার রিচার্জ প্ল্যান:- ভোডাফোন আইডিয়ার এই রিচার্জ প্ল্যানটিতে মাত্র ৫৫ টাকার বিনিময়ে আপনি পেয়ে যেতে চলেছেন ৩.৩ জিবি ডেটা। আর এই ডেটা বৈধ থাকতে চলেছে সম্পূর্ণ ৭ দিনের জন্য। তবে এখানেই শেষ নয় এছাড়াও রয়েছে সম্পূর্ণ ১ মাসের জন্য বিনামূল্যে হাঙ্গামা মিউজিকের সাবস্ক্রিপশন অর্থাৎ সম্পূর্ণ ১ মাস গ্রাহকরা বিজ্ঞাপন ছাড়া যেকোনো ধরনের গান উপভোগ করতে পারবেন। তবে ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানটিতে গ্রাহকরা কলিং কিংবা এসএমএসের সুবিধা পাবেন না।

এক্ষেত্রে গ্রাহকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি যে, ভোডাফোন আইডিয়ার ১০৮ টাকার একটি রিচার্জ প্ল্যান রয়েছে যেখানে আপনারা সম্পূর্ণ ৯০ দিনের জন্য বিনামূল্যে গান শোনার সুবিধা পাবেন। এছাড়াও এই প্ল্যানটিতে গ্রাহকরা ৬ জিবি ডেটা পেয়ে থাকেন। তবে আপনি যদি শুধুমাত্র ডেটা এবং এন্টারটেইনমেন্টের সুবিধা নিতে চান তবে ভোডাফোন আইডিয়ার ২৫ টাকা এবং ৫৫ টাকা রিচার্জ প্ল্যান দুটি আপনার জন্য একদম পারফেক্ট হতে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *