অর্থনীতি

LIC New Policy – মাত্র 233 টাকা করে জমিয়ে পান লাখ টাকার আমানত। মধ্যবিত্তের সেরা পলিসি।

LIC New Policy বা ভারতীয় জীবন বীমা নিগমের একটি খুবই জনপ্রিয় পলিসি নিয়ে আজকে আমরা সমস্ত তথ্য জেনে নিতে চলেছি। এখন প্রত্যেক মানুষেরই কোথাও না কোথাও ইনভেস্ট করা খুব প্রয়োজন, আর সকল মানুষ এখন তাই করছে। নিজেদের পরিবারের আর্থিক দিক থেকে সুরক্ষা দেওয়ার জন্যে অর্থ বিনিয়োগ করা জরুরী, সে আপনি জীবন বীমাতে ইনভেস্ট করুন আর স্টক মার্কেট এই করুন। মানুষের জীবন খুব ই অনিশ্চিত কখন কার কী হবে কেউ বলতে পারে না।

LIC New Policy Details.

তাই সেই জন্যে বীমা (LIC New Policy) করা খুব প্রয়োজন। তাই LIC (Life Insurance Corporation Of India) আপনাদের জন্য নিয়ে এসেছে দারুন এক স্কীম। বীমার কথা মাথায় আসলেই প্রথমে যে নামটি আসে তা হলো LIC (Life insurance corporation of India). জীবন বীমা সংক্রান্ত ব্যাপারে LIC সবসময় তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে নতুন নতুন সুবিধাজনক ও লাভ জনক পলিসি নিয়ে আসে।

ঠিক সেই রকমই পলিসি হলো LIC এর জীবন লাভ পলিসি। এই পলিসির (LIC New Policy) বিশেষত্ব হলো এই নন-লিঙ্কড প্ল্যানটি 936 হয়, কিন্তু এটি কোনো স্টকের উপর নির্ভরশীল নয়, তাই বলাই যায় যে এই প্ল্যানটি সম্পূর্ণ নিরাপদ। বর্তমানে এই স্কিমে বিনিয়োগকারীরা বেশ ভালো রিটার্ন পাচ্ছেন। এই পলিসির সুবিধা হলো, এতে বেশি বিনিয়োগ করতে হয় না।

DA Update (বকেয়া মহার্ঘ ভাতা নিয়ে বড় আপডেট)

কম বিনিয়োগে ভালো মুনাফা পাওয়া যায়। এই পলিসিতে (LIC New Policy) আপনাকে প্রতিদিন মাত্র 8 টাকা বিনিয়োগ করতে হবে অর্থাৎ প্রতি মাসে 233 টাকা এবং ম্যাচুরিটির পর আপনার হাতে আসবে প্রায় 17 লক্ষ টাকা। প্রসঙ্গত উল্লেখ্য, জীবন লাভ পলিসির মেয়াদ 16 বছর থেকে 25 বছর পর্যন্ত। একই সাথে, এই স্কিমে বিনিয়োগের সর্বনিম্ন বয়স 8 বছর থেকে সর্বোচ্চ 59 বছর নির্ধারণ করা হয়েছে।

Seba Sakhi Scheme – পশ্চিমবঙ্গ সরকারের দুর্দান্ত প্রকল্প। আবেদন করলেই মিলবে প্রতিমাসে 9000 টাকা।

এই পলিসি চলাকলীন পলিসি (LIC New Policy) গ্রহণকারী যদি কোনো দূর্ঘটনায় মারা যায়, তাহলে এই পলিসির সমস্ত সুবিধা নমিনি যিনি থাকেন তাকে দেওয়া হয়। একই সঙ্গে নমিনি যিনি থাকেন সেই ব্যক্তিকে বোনাসের সুবিধাও দেওয়া হয়। তাই কম টাকা বিনিয়োগ করে ভালো মুনাফা পেতে ও ভবিষ্যত সুরক্ষিত করতে চাইলে আজই বিনিয়োগ করুন LIC এর জীবন লাভ পলিসিতে। এই সম্পর্কে আরও জানার জন্য আপনারা নিজেদের নিকতবর্তী LIC এজেন্টের কাছে গিয়ে যোগাযোগ করতে পারেন।

Gold Rate – সোনার দাম 6 মাসের মধ্যে সর্বনিম্ন। এই সুযোগ হাত ছাড়া না করতে হলে আজই কিনে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *