টেলিকম

Jio Recharge – জিও গ্রাহকদের পুজোর অফার। 1GB এর টাকায় পান প্রতিদিন 2.5GB ডেটা।

দেশের সবথেকে বড় টেলিকম সংস্থা হল জিও এবং এই কোম্পানির তরফে নতুন Jio Recharge প্ল্যান নিয়ে আসা হয় মাঝে মধ্যেই। এছাড়াও Airtel, VI এই সব সংস্থা গুলোর সঙ্গে জিওর জোর টক্কর লেগেই রয়েছে। তবে VI ও এয়ারটেল এর থেকে কিছু সস্তায় রিচার্জ প্ল্যান নিয়ে আসে জিও। ভারতে জিও এর প্রায় ৪৩ কোটির কাছাকাছি গ্রাহক আছে। তাই জিও (JIO) তাদের গ্রাহকদের ধরে রাখার জন্য তাদের সুবিধাজনক রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে আসে।

Jio Recharge Gives You Free Netflix, Hotstar, ZEE 5, SONY LIV.

জিও তার ব্যবহারকারীদের জন্য সাশ্রয়ী মূল্যের পাশাপাশি দীর্ঘ মেয়াদ, আরও ডেটা এবং সীমাহীন কলিং সুবিধা সহ প্ল্যান নিয়ে এসেছে। এখন আপনি যদি জিও ব্যবহারকারী হন এবং এমন একটি পরিকল্পনা খুঁজছেন যা আপনাকে দীর্ঘ সময়ের জন্য রিচার্জ (Jio Recharge) থেকে মুক্ত করবে এবং আপনি প্রচুর ডেটাও পাবেন, তাহলে বড় সুখবর পেতে চলেছেন আপনারা পুজোর মাসে।

সেই সঙ্গে আনলিমিটেড কলিং, SMS এবং OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন ইত্যাদি সুবিধা পাওয়া যাবে। চলুন আজ জেনে নেই সেই রকমই রিচার্জ প্ল্যান (Jio Recharge) এর কথা। এই প্ল্যানে কী কী সুবিধা রয়েছে? জিওর এই রিচার্জ প্ল্যানে মোট 365 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। এতে প্রতিদিন 2.5 GB ডেটা পাওয়া যাবে। দৈনিক ডেটা সীমা শেষ হওয়ার পরে, গতি 64 KBPS এ হ্রাস পায়।

এই অনুযায়ী, ব্যবহারকারীরা মোট 912.5GB ডেটা পান। আপনি যদি 5G নেটওয়ার্ক ব্যবহার করেন তাহলে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে পারবেন। জিও এর এই প্ল্যানে (Jio Recharge) আনলিমিটেড ভয়েস কল পাওয়া যায় অর্থাৎ সারা দেশের যে কোনো নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কল করা যাবে। এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS পাওয়া যাবে।

LPG Price (রান্নার গ্যাসের দাম)

জিও ব্যবহারকারীরা এই প্যাকে (Jio Recharge) Sony LIV, JIO Cinema, JIO Cloud, Disney + Hotstar, Netflix এই সব বিনামূল্যে সুবিধাও নিতে পারবেন। মনে রাখবেন যে জিও গ্রাহকরা এই প্ল্যানে জিও সিনেমা সাবস্ক্রিপশনের সাথে জিও সিনেমা প্রিমিয়ামের সুবিধা নিতে পারবেন না। যাদের ডেটা প্রয়োজন তাদের জন্যে এই প্লান টি খুব সুবিধাজনক হবে।

Govt Scheme – রাজ্য সরকারের বড় উদ্যোগ নাগরিকদের জন্য। এখন থেকে আরও সুবিধা পাবেন।

একই সঙ্গে যারা 5G নেটওয়ার্ক ব্যবহার করছেন তারা Unlimited 5G পাবেন। এর পাশাপাশি জিও অ্যাপ গুলিতে বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যায়, যার মধ্যে OTT প্ল্যাটফর্মও রয়েছে। তাই যারা এই প্ল্যানটি উপভোগ করতে চান তারা তাড়তাড়ি রিচার্জ করে ফেলুন। মূলত আপনারা ২৯৯৯, ৩৮৮, ১০৯৯,৮০৮, ৩৬৬২ এই Jio Recharge প্ল্যানের মাধ্যমে এই সুবিধা পাবেন।

Lakshmir Bhandar – লক্ষ্মীর ভান্ডার প্রকল্প নিয়ে বিরাট বড় ঘোষণা। মা বোনেদের পুজোর বোনাস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *