টেলিকম

JIO Recharge Offer – দীপাবলির আগে সস্তায় সেরা রিচার্জ প্ল্যান আনল JIO, আজই রিচার্জ করলে অতিরিক্ত ছাড়।

ভারতের সব থেকে বৃহৎ টেলিকম সংস্থা জিওর তরফে JIO Recharge Offer নিয়ে আসা হল। আর কিছুদিন পরেই দীপাবলির আলোতে সেজে উঠবে গোটা দেশ এবং এই আলোর উৎসবের আগে JIO নিজেদের গ্রাহকদের মনে খুশির প্রদীপ জ্বালানোর জন্য এই ধরণের বিশেষ বিশেষ অফার নিয়ে এসেছে। প্রত্যেকটি টেলিকম সংস্থা তাদের মোবাইল রিচার্জ এর দাম বাড়িয়ে দিয়েছে। আর তাই এরই মাঝে জিও তাদের গ্রাহকদের ধরে রাখার জন্য নানা রকমের অফার দিচ্ছে।

JIO Recharge Offer Gives 23 Days Extra Validity.

এই দীপাবলির আগে জিও তাদের গ্রাহকদের জন্যে একটি বিশেষ দীপাবলি অফার (JIO Recharge Offer) নিয়ে এসেছে। এই দীপাবলি বাম্পার অফারে থাকছে 23 দিনের অতিরিক্ত মেয়াদ। Prepaid রিচার্জ প্ল্যানের গ্রাহকদের জন্যে অতিরিক্ত 23 দিনের মেয়াদ, Unlimited কল, এবং ডেটা দিচ্ছে জিও। এছাড়াও 5G ডেটাও পাবেন। এই প্লানটির দাম কত আর কী কী সুবিধা পাওয়া যাবে?

জিও এর এই অফারটি বার্ষিক প্ল্যান। এই প্ল্যানটির বৈধতা 365 দিন কিন্তু এই অফারটিতে আপনি পাবেন 388 দিনের বৈধতা। এছাড়া অতিরিক্ত 5G ডেটা পাবেন বিনামূল্যে। এই প্ল্যানটি কিনতে গ্রাহকদের খরচ করতে হবে 2999 টাকা। JIO Recharge Offer 2999 টাকার প্ল্যানের ভ্যালিডিটি 12 মাস অর্থাৎ 365 দিন। আর দিওয়ালি অফারে থাকছে 23 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি।

এখন রিচার্জ করলে ব্যবহারকারীরা পাবেন 365 দিনের পরিবর্তে 388 দিনের বৈধতা। এই 2999 এর রিচার্জে আপনি পাবেন প্রতিদিন 2.5 GB করে ডেটা। আগে 365 দিনের জন্য মোট 912.5 GB ডেটা দিত কিন্তু দিওয়ালি অফার এর জন্যে 23 দিনের অতিরিক্ত ডেটা 57.5 GB দিচ্ছে জিও। এখন 388 দিনের জন্য মোট ডেটার পরিমাণ হবে 970 GB. প্রতিদিনের ইন্টারনেট ডেটা শেষ হয়ে যাওয়ার পর স্পিড কমে 64 Kbps হয়ে যাবে।

এগুলো ছারা এই JIO Recharge Offer আপনি পাবেন প্রতিদিন 100 টি SMS, এছাড়া Unlimited 5G ডেটা পাওয়া যায়। আপনার শহরে যদি 5G সুবিধা থাকে আর আপনার কাছে যদি 5G নেটওয়ার্ক Support করার মত ফোন থাকে তাহলে আপনি এই সুবিধা নিতে পারবেন। এই প্ল্যানে জিও গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কল পাবেন। এছাড়া লোকাল, এসটিডি ও রোমিং কলের সেবাও পাবেন।

Ration Items List (রেশনে সামগ্রীর তালিকা)

এছাড়া যদি আমরা এই JIO Recharge Offer প্ল্যানের অন্যান্য সুবিধার কথা বলি তবে এই প্ল্যানে আপনি Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud সহ জিও অ্যাপ্লিকেশন গুলির বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাবেন। এবার আপনি হয়তো ভাবছেন যে একেবারে অনেক বেশি টাকা এটা তাহলে আপনাদের এর দৈনিক ও মাসিক হিসেব করে দেখাচ্ছি। প্রতিদিন আপনার এই প্ল্যানটিতে আগে দাম পরত 8 টাকা এখন এই অফারে পরবে 7 টাকা।

পশ্চিমবঙ্গের সরকারি কর্মী ও অফিসের জন্য অর্থদফতরের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ, সব কর্মীরা জেনে নিন।

আর আগে এই JIO Recharge Offer এক মাসের টাকা লাগত 250 টাকা। আর এখন তার পরিবর্তে হবে 231 টাকা। অর্থাৎ অনেকটাই কম। আর এই ধরণের অনেক JIO Recharge Offer আপনারা জিওর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে পারবেন। আর আপনারা My JIO অ্যাপের মাধ্যমে এই সকল প্ল্যান কিনলে আপনারা প্রতিদিন বিশেষ ছাড় পাবেন এবং অনেক গিফটও পেতে পারেন।
Written by Ananya Chakraborty.

TET Scam – 6 বছর চাকরির পর টেট মামলায় পশ্চিমবঙ্গের প্রাথমিক শিক্ষকদের চাকরি বাতিলের

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *