টেলিকম

Bharti Airtel – গ্রাহকদের দীর্ঘদিনের দাবি পূরণ করলো এয়ারটেল। কম খরচে সব পাবেন।

Adv

এয়ারটেল (Bharti Airtel) গ্রাহকদের জন্য বাম্পার খবর! গ্রাহকদের জন্যে এয়ারটেল নিয়ে এসেছে দুর্দান্ত সুবিধা। আপনি যদি মাঝে মধ্যেই বিদেশে যান কোনো কাজে হোক বা ভ্রমণে তাহলে এয়ারটেলের এই রিচার্জ প্যাকটি আপনার জন্যে। এই প্যাকটিতে আছে রোমিং এর সুবিধা। তাহলে চলুন এই প্যাক সম্পর্কে জেনে নিন। এয়ারটেল (Bharti Airtel Roaming Pack) এর এই প্যাকটি সস্তায় আন্তর্জাতিক রোমিং এর সুবিধা নিয়ে এসেছে।

Bharti Airtel Provide Unlimited Recharge Plan.

এই প্যাক রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড ইন্টারনেট চালানোর সুবিধা। এছাড়া 184 টি দেশে ফোন কল করার সুবিধা। এয়ারটেলের এই প্ল্যান Reliance JIO ও VI কে টেক্কা দেবে বলে মনে করছে অনেকেই। এয়ারটেলের এই সস্তার রোমিং প্যাকটি রিচার্জ করতে প্রতিদিন খরচ করতে হবে 133 টাকা। আর তাহলেই পেয়ে যাবেন 184 টি দেশে Unlimited Internet এর সুবিধা।

Ad

এছাড়া প্রতিদিন 100 মিনিট বিনামূল্যে ভয়েস কল করার সুবিধা। 24 ঘন্টার গ্রাহক সহায়তা পাবেন আন্তর্জাতিক রোমিং থাকার সময়। এই প্যাক রিচার্জ (Bharti Airtel Recharge) করার জন্য আপনাকে ভিজিট করতে হবে Airtel Thanks App. এই প্যাক ছাড়াও আরো কয়েকটি সস্তার আন্তর্জাতিক রোমিং প্যাক রয়েছে যেমন – 899 টাকার প্ল্যান।

Make Money Online (অনলাইনে টাকা রোজগার)

এই প্যাক রিচার্জ (Bharti Airtel) করলে গ্রাহকরা পেয়ে যাবেন 1GB ইন্টারনেট ও 100 মিনিট স্থানীয় ও আন্তর্জাতিক ভয়েস কল করার সুবিধা। এই প্যাকটির বৈধ্যতা 10 দিন। আর একটি হল 2998 টাকার রিচার্জ প্ল্যান এটির বৈধ্যতা 30 দিন এতে সুবিধা পাবেন 5GB ইন্টারনেট ও 200 মিনিট ভয়েস কল করার সুবিধা। 649 টাকার রিচার্জ প্ল্যান আছে এটি রিচার্জ করলে 500 MB ইন্টারনেট ও 100 মিনিট ভয়েস কল করার সুবিধা পাবেন তবে এই প্যাকটির বৈধ্যতা 1 দিন মাত্র।

3000 টাকা ঢোকা শুরু হল। ই শ্রম কার্ড থাকলেই সরাসরি ব্যাংক একাউন্টে ঢুকবে।

আর Bharti Airtel বা এয়ারটেল গ্রাহকদের জন্য এই প্ল্যানের মাধ্যমে দীর্ঘ দিনের দাবি পূরণ করা হয়েছে বলেই মনে করছেন অনেকে। কারণ এখন অনেকেই ঘুরতে বিদেশে যান। আর এই কারণের জন্য এই প্ল্যানটি ধীরে ধীরে জনপ্রিয় হচ্ছে। তাহলে আপনারা কি এই প্ল্যানটি কিনবেন? নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন। এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের সঙ্গে থাকুন।
Written by Ananya Chakraborty.

পশ্চিমবঙ্গে PSC এর মাধ্যমে সরকারি চাকরির সুবর্ণ সুযোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(106) ""