অর্থনীতি

লটারি জিতে কোটিপতি হওয়ার এই 5 টি পদ্ধতি, টিকিট কাটার আগে অন্তত একবার দেখুন।

Adv

লটারির টিকিট কেটে কোটিপতি হতে চান সকলেই। কিন্তু সেই সাধ পূরণে বাধা প্রায় সকলকেই পেতে হয়। একদিকে এটা যেমন ভাগ্যের খেলা। তেমনি সঠিক পদ্ধতি মেনে টিকিট না কাটলে কোটি টাকা তো দূর, মেলে না 100 টাকাও।

লটারিতে জিততে ম্যাজিকের মতো কাজ করবে এই টিপস, জেনে নিন।

এমন অনেকেই আছেন দিনের পর দিন লটারির টিকিট কেটেও কোনো লাভ হয়নি। বরং টাকা নষ্ট ছাড়া। তা সত্বেও প্রতি সপ্তাহে, মাসে মাসে টিকিট কাটেন। আজকে আমরা এমন কয়েকটি টিপস শেয়ার করতে চলেছি, যা মেনে লটারির টিকিট কাটলে পাওয়া যাবে পুরষ্কার।

Ad

এই কাজ না করলে বাতিল হবে প্যান কার্ড, ঝামেলা এড়াতে সতর্ক হোন।

১) যদি কোনো ব্যক্তি নিজের রাশি জেনে থাকেন, রাশি অনুসারে শুভ দিন বা শুভ বার দেখে টিকিট কাটা যেতে পারে। এছাড়া শুভ সংখ্যা অনুসারে, টিকিটের সংখ্যাও নির্বাচন করা যেতে পারে।
২) নিজের জন্মতারিখ জানা থাকলে সেই সংখ্যা অনুসারে টিকিট কাটার দিন বা টিকিটের সংখ্যা নির্বাচন করা যেতে পারে।
৩) পূর্বে যেই সংখ্যাগুলি বেশিরভাগ সময়ে পুরষ্কার জিতেছে, সেই সংখ্যা নির্বাচন করতে পারবেন।

৪) পরিবারের কোনো সদস্য যাকে আপনি খুব বেশি পছন্দ করেন বা স্নেহ করেন, তার নির্বাচন করা সংখ্যা অনুযায়ী টিকিটের সংখ্যা নির্বাচন করতে পারবেন।
৫) নিয়মিত টিকিট কাটার পরও পুরষ্কার না জিততে পারলে, পরিচিত কেউ যিনি অনেকবার পুরষ্কার জিতেছেন, তার সাথে টিকিট কাটার চেষ্টা করতে পারবেন।
বি. দ্র.- এই পদ্ধতি মেনে লটারির টিকিট কাটলেই যে 100% নিশ্চিতভাবে কোটিপতি হওয়া সম্ভব, তা বলা হচ্ছে না। লটারির টিকিট কাটতে কাটতে তা নেশায় পরিণত হতে পারে।

লটারি জেতার গোপন সুত্র, নতুন কৌশলে টিকিট কাটুন, কোটি টাকা ঘরে আনুন।

তাই এই কাজে অযথা অর্থ নষ্ট করার প্ররোচনা আমাদের ওয়েবপোর্টাল বা লেখক কেউই সমর্থন করে না। তাই এই পদ্ধতি মেনে টিকিট কাটতে হলে সম্পূর্ণ নিজের দায়িত্বে কাটবেন।
এই সংক্রান্ত নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(106) ""