ট্রেন্ডিং

লটারি কাটুন এভাবে আর জিতুন জ্যাকপট!

Adv

কায়িক পরিশ্রম ছাড়াই কেবলমাত্র ভাগ্যের জোরে অনেক টাকার মালিক হতে চাইলে লটারি একটি ভালো বিকল্প। এই টিকিট কাটলেই যে তাতে জ্যাকপট মিলবে, তেমনটা আশা করা ঠিক নয়। লটারি জিতবার বেশ কিছু পরীক্ষিত ট্রিক আছে। এই প্রতিবেদনে সেই সব ট্রিক এবং টিপসগুলো নিয়ে আলোচনা করা হলো।

কীভাবে কাটবেন লটারি? দেখুন।

এক, টিকিট কাটার সময় মিডল নম্বরটি একটু দেখে নিয়ে হবে। এর জন্য আগের দিনগুলির রেজাল্টের প্রতি একটু লক্ষ্য রাখতে হবে। আগের দিন যে মিডল নম্বরগুলো জিতেছে, সেই নম্বরযুক্ত টিকিট কেনা যেতে পারে। দুই, আগের দিনগুলোতে যেই মিডল নম্বরগুলো জিতেছে, তাদের উল্টো করে লিখলে যে সংখ্যাটি হয়, সেই সংখ্যাযুক্ত টিকিটও কেনা যেতে পারে।

Ad

লটারির টিকিটের কোন ফর্মুলা ফলো করে কোটি টাকার পুরস্কার জিতলেন জলপাইগুড়ির বাসিন্দা, জেনে নিন।

ধরা যাক, আগের দিন 31 সংখ্যাটি প্রাইজ জিতেছে। তাহলে আপনি 13 নম্বরটি মিডলে আছে এমন টিকিট কাটতে পারেন।
তিন, যেসব দোকানে তুলনামূলকভাবে বেশি প্রাইজ পড়ে, সেই সব দোকান থেকেই লটারি কেনা উচিত। কারণ, সব দোকানে ভালো প্রাইজযুক্ত টিকিট থাকে না।

চার, আরেকভাবেও টিকিট কাটলে প্রাইজ পাওয়ার সম্ভাবনা বাড়তে পারে। এর জন্য নজর রাখতে হবে
আগের রেজাল্টের বিজেতার দিকে। যে মিডল নম্বরটি প্রাইজ জিতেছে তার বিপরীত নম্বরযুক্ত টিকিট কাটা যেতে পারে। মানে বিজয়ী টিকিটের শেষের নম্বরটিকে সামনে নেওয়া এবং শেষের নম্বরের বিপরীত নম্বরটিকে শেষে ধরে টিকিট কাটা যেতে পারে।

ধরা যাক, 56472 নম্বরটি প্রাইজ জিতেছে। এখানে মিডল হল 64, যার বিপরীত নম্বর 46। টিকিটের শেষের নম্বর 2 কে এবার সামনে নিলে ও 2 এর বিপরীত 4 কে শেষে নিলে টিকিটের নম্বরটি হবে 2464A (A = 5,6,8 ইত্যাদি নম্বর)।

লটারি জেতার গোপন সুত্র, নতুন কৌশলে টিকিট কাটুন, কোটি টাকা ঘরে আনুন।

এই ট্রিকগুলি মেনে টিকিট কাটলে টাকা জেতার সম্ভাবনা খানিকটা বেড়ে যায় ঠিকই, কিন্তু ১০০ শতাংশ মিলবার চান্স খুব কম, কারণ এই খেলা সম্পূর্ণরূপে একটি ভাগ্যের খেলা। ভাগ্য সাথ দিলে লটারি জেতা অবশ্যম্ভাবী।
তবে নিজের আর্থিক অবস্থা বুঝে টিকিটে খরচা করা উচিত। কারণ বারংবার টিকিট কেটে ব্যর্থ হয়ে দেউলিয়া হয়ে যাওয়া কাম্য নয়। তাই টিকিট কাটুন নিজের বোধ বিচক্ষণতার সাথে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(102) ""