ট্রেন্ডিং

Pathaan on OTT – এবার মোবাইল থেকেই দেখা যাবে পাঠান সিনেমা, কোন App এ দেখতে পাবেন?

Adv

গত 4 বছরের অপেক্ষার অবসান। চলতি বছরের গত 25 জানুয়ারি মুক্তি পেয়েছে বাদশার ছবি “pathaan”. মুক্তির মাত্র 5 দিনেই 500 কোটি টাকা কমিয়ে নিয়েছে ছবিটি। আর হবেই তো। SRK এর ছবি বলে কথা। বড় পর্দায় শাহরুখকে দেখার ইচ্ছে দর্শকদের নতুন বছরের শুরুতেই পূর্ণ হল। ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা শাহরুখ খান, জন আব্রাহাম, অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বড় পর্দায় কিং খানের ছবি বক্স অফিস হিট। এবার পালা OTT প্ল্যাটফর্মে দেখার।

Pathaan on OTT – হল ছাড়াও OTT প্ল্যাটফর্মে কবে মুক্তি পাচ্ছে পাঠান?

OTT প্ল্যাটফর্মে সিনেমা (Pathaan on OTT) দেখার নেশা অতিমারীর আবহের সময় থেকে বিশেষভাবে মানুষের মনে তৈরি হয়েছিল। আর সেই নেশার ফলে এই প্ল্যাটফর্মগুলির ব্যবসায়িক মুনাফা একলাফে অনেকটাই বেড়েছে। বড়পর্দা কাঁপানোর পর এবার OTT তে আসতে চলেছে “Pathaan”. সিদ্ধার্থ আনন্দের পরিচালিত এবং আদিত্য চোপড়ার প্রয়োজনায় এই সিনেমা কোন প্ল্যাটফর্মে দেখানো হবে তা জানেন কি?

Ad

মাত্র 99 টাকায় চলবে সারা বছর, এক প্ল্যানেই বাজিমাত।

ইতিমধ্যেই বহু দর্শক বহুবার হলে গিয়ে এই সিনেমা দেখে এসেছেন। কিন্তু তা সত্বেও আবার OTT প্ল্যাটফর্মে (Pathaan on OTT) দেখার ইচ্ছে প্রকাশ করেছেন। আর যে সকল দর্শক এখনও পর্যন্ত এই সিনেমা দেখতে যেতে পারেন নি, তাদের জন্যও রইলো সুখবর।

patthan 1

সংবাদ মাধ্যমের একটি প্রতিবেদন অনুসারে, যশরাজ ফিল্মস্‌ অ্যামাজন প্রাইমে ‘পাঠান’-এর স্বত্ব বিক্রি করেছে। ১০০ কোটি টাকায় এই স্বত্ব বিক্রি হয়েছে। যদিও ওটিটি প্ল্যাটফর্মে কবে মুক্তি পাচ্ছে, সেই বিষয়ে চূড়ান্তভাবে ঘোষণা করা হয়নি।
এই সংক্রান্ত নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

কম খরচে শুরু করুন এই ব‍্যবসা, দিনদিন বাড়ছে চাহিদা, দুর্দান্ত লাভ, নিজের পায়ে দাড়ানোর সুযোগ।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(102) ""