টেলিকম

Jio Annual Plans : গ্রাহকদের স্বস্তির খবর দিলো Jio! কমেই পাবেন Unlimited 5G সহ অনেক কিছু

সম্প্রতি গ্রাহকদের জন্য স্বস্তির খবর জানালো রিলায়েন্স জিও (Jio Annual Plans 2024). মোবাইলের খরচ বৃদ্ধি (Mobile Recharge Price Hike) পাওয়ার ফলে সাধারন মানুষদের উপর চাপ বৃদ্ধি পেয়েছিল। এমনিতেই বাজারে গেলেই জিনিস পত্রের দাম শুনে মাথায় চক্কর লাগে। তার উপরে এবার যুক্ত হল মোবাইল রিচার্জের দামও (Recharge Plan). দেশের টেলিকম সংস্থা গুলো তাদের রিচার্জ প্ল্যান গুলোর দাম বাড়িয়েছে।

Jio Annual Plans 3599 Provide Unlimited 5G and Many More.

জিও তাদের রিচার্জ প্ল্যান গুলোর দাম (Jio Recharge Plan) বাড়িয়েছে। 12.5% থেকে 25% পর্যন্ত দাম বাড়িয়েছে তারা। জিওর মত এয়ারটেল (Airtel Recharge Plan) ও ভোডাফোন আইডিয়া (VI Recharge Plan) দাম বাড়িয়েছে তাদের রিচার্জ প্ল্যান গুলোর। আর এর দরুন দেশের মানুষদের পকেট থেকে খসতে চলেছে বেশি টাকা। বেসরকারি টেলিকম সংস্থা গুলো তার রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি করার ফলে অনেক মানুষ এখন এই তিন টেলিকম সংস্থা ছেড়ে সরকারি টেলিকম সংস্থা BSNL এ পোর্ট করা শুরু করেছে।

Jio Annual Plans Benefits

আর এর ফলে বেসরকারি সংস্থার গ্রাহক কমতে শুরু করেছে। তার জন্য ইতিমধ্যেই এই তিন বেসরকারি টেলিকম সংস্থা গুলো গ্রাহকদের তাদের নেটওয়ার্কে থাকার আবেদন জানাচ্ছে। বিশেষ করে জিও তাদের গ্রাহকদের নম্বরে SMS পাঠাচ্ছে। ‘Jio-র সাথে সংযুক্ত থাকুন এবং Jio-র বিশ্বমানের পরিষেবা গুলি উপভোগ করতে থাকুন যা সব চেয়ে সাশ্রয়ী মূল্যের আজ।

কিন্তু অনেকেই এই সব না শুনে নিজেদের পছন্দ মত BSNL এ পোর্ট করে নিচ্ছে। আর এই পরিস্থিতিতে চাপ বাড়ছে জিওর। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে জিও এর দারুন রিচার্জ প্ল্যানের খোঁজ পাওয়া গিয়েছে যা খুব সাশ্রয়ী। 276 টাকার একটি রিচার্জ প্ল্যান (Jio Annual Plans) খোঁজ পাওয়া গিয়েছে। এই টাকায় Unlimited Call থেকে 5G Internet সব কিছু পাওয়া যাবে।

Electric Bill (ইলেকট্রিক বিল)

Jio 276 Rupees Plan

এই 276 টাকায় পাওয়া যাবে প্রতিদিন 2.5 GB ডেটা, Unlimited Call, প্রত্যেক দিন 100 টি SMS, Jio TV, Jio Cinema, Jio Cloud Subscription. এছাড়া যাদের 5G ফোন আছে তারা 5G নেটওয়ার্কের অধীনে থেকে যত খুশি 5G ডেটা ব্যবহার করতে পারবে। যাদের 4G হ্যান্ডসেট রয়েছে তারা 3.5 জিবি হাইস্পিড ডেটার পর 64 kbps স্পিডে আনলিমিটেড ইন্টারনেট চালাতে পারবেন Jio Annual Plans এর মধ্যে যে কোন একটা কিনলে।

টাকার দরকার হলেই SBI তাৎক্ষণিক ব্যাক্তিগত ঋণ দিচ্ছে! কিভাবে পাবেন আপনি?

Jio Annual Plans Validity

এই 276 টাকার গ্রাহকরা যদি সাড়া মাস সুবিধা পেতে চান তাহলে তাদের এক সাথে 13 মাসের বেশি টাকা দিয়ে রিচার্জ করতে হবে। জিও এর তরফ থেকে এই রিচার্জ প্ল্যানটির দাম রাখা হয়েছে 3599 টাকা। জিও এর তরফ থেকে বলা হয়েছে যদি গ্রাহক 3599 টাকা দিয়ে রিচার্জ (Jio Annual Plans) করে তাহলে প্রতি মাসে যে খরচা দাঁড়ায় তা হল 276 টাকা। সুতরাং প্রতি মাসে রিচার্জ করার থেকে 3599 টাকায় একেবারে রিচার্জ করলে মাসে 276 টাকায় আপনার রিচার্জ হয়ে যাবে।
Written by Ananya Chakraborty.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *