রোজগার

Lottery Winning Tricks – লটারিতে কোটি টাকা জেতার 7 টি অভিনব ট্রিকস, একবার অবশ্যই দেখতে ভুলবেন না।

Adv

Lottery Winning Tricks জেনে টিকিট কাটুন আর টাকা জিতুন। টাকা সঞ্চয়ের মাধ্যমে ভবিষ্যতে ভালোভাবে জীবন কাটানোর স্বপ্ন সকলেই দেখে থাকেন। কিন্তু সমস্যা ব্যতিত জীবন কাটাতে পারেন, এমন মানুষের সংখ্যা হাতে গোনা কয়েকজন। বিশেষ করে, অতিমারীর আবহে পেশা বদলের সঙ্গে সঙ্গে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছেন, এমন মানুষের সংখ্যা কম নয়। সেই অবস্থা থেকে কেউ বা ঘুরে দাঁড়াতে পেরেছেন। আবার কেউ বর্তমানে এখনও সংঘর্ষ করে চলেছেন। বহু মানুষ এমনও রয়েছেন, সামান্য টাকার মাধ্যমে কোটিপতি হওয়ার স্বপ্ন দেখছেন।

Lottery Winning Tricks শিখে নিয়ে টাকা জিতুন।

তাই লটারির টিকিট কেটে থাকেন। কিন্তু লটারির মাধ্যমে কোটিপতি হওয়া খুব সহজ কাজ নয়। তার সঙ্গে যেমন ভাগ্য জড়িয়ে থাকে। তেমনই টিকিট কাটার আগে কয়েকটি Lottery Winning Tricks ফলো করতে হয়। তবে এই ধরণের ট্রিকস ফলো করলেই যে ১০০% নিশ্চিতভাবে বলা হচ্ছে, কোটিপতি হওয়া যাবে। তা নয়। বহু মানুষ দিনের পর দিন টিকিট কেটেও পুরস্কারের তালিকায় পৌঁছতে পারছেন না। অথচ অর্থ নষ্ট হচ্ছে।

Ad

ফের চালু হচ্ছে পুরনো 500 ও 1000 টাকার নোট? মামলার রায় দিলো সুপ্রিম কোর্ট।

এতে করে পরিবারের আর্থিক অবস্থা আরো ক্ষতিগ্রস্ত হচ্ছে। আমাদের ওয়েবপোর্টাল কখনো এই ধরণের আর্থিক ক্ষয়ক্ষতির বিষয়কে সমর্থন করে না এবং এই কাজ করতে প্ররোচনা দেয় না। টিকিট কাটার আগে Lottery Winning Tricks দেখে নিতে বলা হয় কারণ, অনেকেই আছেন আগে কখনো লটারির টিকিট কাটেনি। কিংবা এক দুই বার টিকিট কেটেও তাতে লাভ হয়নি বলে টিকিট কাটাই বন্ধ করে দিয়েছেন।

এমন পরিস্থিতিতে যদি ট্রিকস ফলো করে টিকিট কাটতে যাওয়া হয়, তাহলে জেতার সম্ভাবনা কিছুটা হলেও বেড়ে যায়। তাই সাধারণ নিয়মে ( দোকানে গিয়ে যেই টিকিটটি ভালো লাগলো, সেটাই কিনে নেন) টিকিট না কেটে একবার এই অভিনব ট্রিকসগুলি ফুও করতে দেখতে পারেন।
লটারির টিকিট কাটার ট্রিকস-
১) টিকিট কাটার আগের দিন যেই সংখ্যাগুলি পুরস্কারের তালিকায় ছিল, সেই সংখ্যাগুলি বাদ দিয়ে টিকিট কাটতে হবে।

২) অনেক সময় যে টিকিটগুলিতে দেখা যায় ৭, ৯ সংখ্যা থাকে, সেগুলি পুরস্কারের তালিকায় স্থান পায়। তাই টিকিট কাটার আগে এই সংখ্যাযুক্ত টিকিট কাটা যেতে পারে।
৩) বিভিন্ন গবেষণায় উঠে এসেছে, লটারিতে পুরস্কার জেতার তালিকায় রয়েছে এমন অধিকাংশ টিকিটেই ১ সংখ্যাটি রয়েছে। টিকিট কাটার আগে এই সংখ্যাযুক্ত টিকিট কাটা যেতে পারে।
৪) নিজের পছন্দ অনুসারে সংখ্যা দেখে টিকিট কাটা যেতে পারে।

৫) নিজের জন্ম তারিখ বা সালের সংখ্যা দেখেও টিকিট কাটা যাবে।
৬) জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করলে নিজের কুন্ডলীর শুভ দিন ও শুভ সংখ্যা মেনে টিকিট কাটা যেতে পারে।
৭) কোনো পরিচিত ব্যক্তি, যিনি এর আগে পুরস্কার জিতেছেন, প্রয়োজনে তার কাছ থেকে লটারি সংক্রান্ত টিপস নিয়ে টিকিট কাটা যাবে।

বিশেষ দ্রষ্টব্যঃ
পূর্বের মতোন আবারও জানানো হচ্ছে, লটারির টিকিট কাটার ট্রিকস ফলো করে ১০০% নিশ্চিত জিতবেন, তা বলা হচ্ছে না। কারণ এটা একটি ঝুঁকিপূর্ণ খেলা, যার ফলে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। ব্যক্তি নিজের পরিশ্রমের টাকা খরচ করে এই খেলায় যুক্ত হন, তা আমাদের ওয়েবপোর্টাল সমর্থন করে না। ভবিষ্যতে এই খেলা নেশায় পরিণত হতে পারে।

2 টাকার পুরনো নোট থাকলেই পাবেন লাখ টাকা, নিরাপদে কোথায় বিক্রয় করবেন, জেনে নিন।

তাই লটারির টিকিট কাটার আগে মনে রাখতে হবে, জেতাটা ভাগ্যের উপর নির্ভর করে। তাই অযথা অর্থ নষ্ট না করাই ভালো। এক্ষেত্রে ব্যক্তি যদি এই খেলায় যুক্ত হয়ে টিকিট কাটতে চান, তাহলে সেটা সম্পূর্ণ ব্যক্তির নিজের দায়িত্বের উপর বর্তাবে। তার জন্য ডেইলি সার্চ ওয়েবপোর্টাল বা লেখক কোনোভাবেই দায়ী নন। কারণ এই ওয়েবপোর্টাল বা লেখক এই খেলার মাধ্যমে অর্থ নষ্ট করাকে কোনোভাবেই প্ররোচনা প্রদান করে না।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(99) ""