টেলিকম

VI Mobile Recharge – মাত্র 99 টাকায় প্রিপেইড রিচার্জ প্ল্যান, কোন কোন সুবিধা মিলছে, বিস্তারিত জেনে নিন।

Adv

প্রতিনিয়ত বেড়েই চলেছে VI Mobile Recharge সহ অন্যান্য মোবাইল রিচার্জ প্ল্যানের দাম। কিন্তু বাড়ছে না মাসিক বেতন। যেই কারণে প্রতি মাসে রিচার্জের পেছনে খরচ হয়ে যাচ্ছে অতিরিক্ত টাকা। কয়েক মাস আগেই নামিদামি টেলিকম সংস্থার তরফে ঘোষণা করা হয়েছিল, বর্তমানে নূন্যতম রিচার্জ প্ল্যানের দাম ৯৯ টাকা থেকে আরো ৬০ টাকা বাড়ানো হচ্ছে। এছাড়া পূর্বে এই ৯৯ টাকা রিচার্জ প্ল্যানের দাম ছিল ৪৯ টাকা। যদিও এখনও পর্যন্ত আগের মতোই ৯৯ টাকার রিচার্জের সুবিধা পাবেন গ্রাহকেরা। কোন সিম গ্রাহকেরা সেই সুবিধা পাবেন?

VI Mobile Recharge check all plans.

বর্তমানে ভোডাফোন এবং আইডিয়া, এই মোবাইল সিম গ্রাহকেরা vi সিম ব্যবহার করছেন। কেবলমাত্র এই সিম গ্রাহকেরা ৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সুবিধা পাবেন। গত সপ্তাহেই সংস্থার পক্ষ থেকে বাজারে এইনপ্ল্যান লঞ্চ করা হয়েছে। এই প্ল্যান রিচার্জে কোন কোন সুবিধা পাওয়া যাবে?
99 টাকার VI Mobile Recharge-
এই প্রিপেইড প্ল্যান রিচার্জে গ্রাহকেরা পাবেন ২০০ এমবি ডেটার সুবিধা।

Ad

মাসে মাত্র 167 টাকা খরচ করলেই পাওয়া যাবে 50 GB ডেটা, আনলিমিটেড কলিং ও অন্যান্য সুবিধা, শুধু মাত্র এই সিমের জন্য।

এছাড়া ৬৬ মিনিটের টকটাইম পাবেন। নির্ধারিত সময়সীমা পেরিয়ে গেলে গ্রাহককে ২.৫ পয়সা/সেকেন্ড খরচ করতে হবে। তবে পাওয়া যাবে না কোনোরকম আউটগোয়িং SMS এর সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি ২৮ দিন। ২৮ দিনের জন্য আনলিমিটেড কলের সুবিধা পেতে হলে মাত্র ৮০ টাকা বেশি খরচ করতে হবে।

179 টাকার VI Mobile Recharge
এই প্রিপেইড প্ল্যান রিচার্জে গ্রাহকেরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা। মোট ২ জিবি ডেটার সুবিধা। পাশাপাশি ৩০০ টি SMS এর সুবিধাও মিলবে।
Vi 56 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলের সুবিধা।

479 টাকার VI Mobile Recharge-
এই প্রিপেইড প্ল্যান রিচার্জে গ্রাহকেরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা। প্রতিদিন ১.৫ জিবি ডেটার সুবিধা। পাশাপাশি দৈনিক ১০০ টি SMS এর সুবিধাও মিলবে। এছাড়া আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে প্রতিদিন রাত ১২ টা থেকে ভোর ৬ টার মধ্যে।

দেশের সকল মোবাইল গ্রাহকদের জন্য নতুন নিয়ম, না মানলে বিপদ হলে সরকার দায়ী থাকবে না।

১ বছরের জন্য disney+hotstar এর সাবস্ক্রিপশন-
3099 টাকার VI Mobile Recharge-
এই প্রিপেইড প্ল্যান রিচার্জে গ্রাহকেরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা। প্রতিদিন ২ জিবি ডেটার সুবিধা। পাশাপাশি দৈনিক ১০০ টি SMS এর সুবিধাও মিলবে। এছাড়া আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে প্রতিদিন রাত ১২ টা থেকে ভোর ৬ টার মধ্যে। সঙ্গে disney+hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন, তাও ১ বছরের জন্য। প্ল্যান ভ্যালিডিটি ৩৬৫ ফিন বা ১ বছর।
রিচার্জ সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(101) ""