রোজগার

Old Note Sell – 100 টাকার এই নোট থাকলে পাবেন কয়েক লক্ষ টাকা, কোথায় বিক্রি করবেন?

Adv

আমাদের দেশের পুরনো নোট ও কয়েন বিক্রি বা Old Note Sell নিয়ে সকলের মনে অনেক জিজ্ঞাসা আছে। আমরা অনেক জায়গায় শুনে আসছি যে এই ধরণের পুরনো নোট বিক্রি করার মাধ্যমে অনেকে নাকি কোটি কোটি বা লক্ষ টাকা রোজগার করেছেন অনেকে। কিন্তু কোন স্থানে এই জিনিস বিক্রি করার মাধ্যমে আপনারা এই পরিমাণ দাম পেতে পারবেন?

Old Note Sell In Online.

টাকা উপার্জন করা কতটা কঠিন তা যার টাকা উপার্জন করে তারাই যানে। বর্তমান সময়তে মুল্যবৃদ্ধির বাজারে একজনের পক্ষে সংসার চালান অনেক কঠিন। তবে ছেলেরা যেমন বাইরে গিয়ে কাজ করতে পারে তবে অনেক মেয়ে আছে যারা বাইরে যেতে পারছে না তারা ঘরে বসে কাজ করতে চায়। আবার অনেক ছেলেরাও আছে যারা বাড়িতে বসে কি করে রোজগার (Old Note Sell) করা যায় সেই সম্পর্কে খোঁজ করেন।

Ad

আপনার কাছে কি আছে পুরনো 100 টাকার নোট? তাহলে আপনিও হতে পারেন লাখপতি। এখন পুরনো নোট কেনার খুব চল উঠেছে। তাই আপনিও পুরনো নোট বা কয়েন বিক্রি (Old Note Sell) করে লাখপতি হতে পারবেন। পুরনো 1 টাকা ,2 টাকা, 50 পয়সার কয়েন বিক্রি হচ্ছে এগুলো ছাড়াও এখন পুরনো 100 টাকার নোটেরও অনেক দাম। আপনাকে এই কাজ করতে হলে কোথাও ঘুরতে হবে না।

বাড়িতে বসে ফোন এর মাধ্যমেই করতে পারবেন। বাজারে পুরনো 100 টাকার নোটের চাহিদা অনেক বেড়েছে। তবে এই নোট বিক্রি করতে হলে এমন একটি জিনিস থাকা দরকার যা না থাকলে আপনি নোট বিক্রি করতে পারবেন না। পুরনো 100 টাকার নোটটি বিক্রি (100 Rupees Old Note Sell) করার জন্যে এটিতে একটি সিরিজ নম্বর থাকতে হবে, সেটি হল 786.

PNB (পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক)

এই নম্বর এর কোন 100 টাকার নোট আপনার কাছে থাকলে আপনি এই নোটটি অনলাইন প্লাটফর্মে বিক্রি (Old Note Sell) করতে পারবেন। আর লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন, কিভাবে বিক্রি করবেন? প্রথমে আপনাকে পোর্টাল ওয়েবসাইট Ebay বা Coinbaazar যেতে হবে। এখন হোম পেজে রেজিস্ট্রেশন করতে হবে। আপনাকে এখানে সেলার হিসাবে নিজের রেজিস্ট্রেশন করতে হবে।

তারপড়ে আপনার 100 টাকার নোটের দুই পাশের ছবি ভালো মত তুলতে হবে। আর সেটি পোর্টালে আপডেট করতে হবে। যে কেউ পুরানো ব্যাংক নোট কিনতে এই প্ল্যাটফর্মটি ব্যবহার করতে পারেন। তারা আপনার সাথে যোগাযোগ করবে। তারপরে আপনি যেই দামে নোটটি বিক্রি (Old Note Sell) করতে চান সেই দামে নোট বিক্রি করতে পারবেন এবং লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন।
Written by Ananya Chakraborty.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(108) ""