অর্থনীতি

Debit Card – ATM কার্ড থাকলেই গ্রাহকরা পাবে নতুন সুবিধা, বর্ষশেষে দারুণ খবর।

Adv

Debit Card বা ATM Card নিয়ে এক দারুণ খুশির খবর গ্রাহকদের জন্য জানালো এই জনপ্রিয় সরকারি ব্যাংক (Public Sector Bank). আর কিছুদিন পরেই শুরু হতে চলেছে নতুন বছর ২০২৪। আর বছরের আগে অনেকেই অনেক নতুন জিনিস কেনাকাটা করে থাকে। আর এই কেনাকাটা করার সময়ে ছাড় পাওয়া গেলে সকলেরই সুবিধা হয় বলে মনে করছেন অনেকে। তাই এবার ব্যাংক অফ বরদা এবং ভারতের অন্যতম ট্রাভেল এজেন্সি মেক মাই ট্রিপ (Make My Trip) তাদের যৌথ উদ্যোগে দারুন অফার প্ল্যান দেওয়া হয়েছে। কি সেই প্ল্যান জেনে নিন।

Bank Of Baroda Debit Card Cashback Benefits.

বর্তমানে অনলাইনে কেনাকাটা করার ক্ষেত্রে ATM কার্ড বা Debit Card ব্যবহার করলে অনেক ছাড় পাওয়া যায়। তবে এবার ব্যাঙ্ক অফ বরোদা তাদের গ্রাহকদের জন্যে বেশ কয়েকটি সুযোগ সুবিধা নিয়ে এসেছে। এর মধ্যে আকর্ষণীয় একটি অফার হল, ফ্লাইট বা হোটেল বুকিংয়ের ক্ষেত্রে 20,000 টাকা পর্যন্ত ছাড়। এক্ষেত্রে গ্রাহকদের কেবলমাত্র ব্যাঙ্ক অফ বরোদার ডেবিট কার্ড (BOB Debit Card) ব্যবহার করতে হবে।

Ad

যদি কোন গ্রাহক ব্যাঙ্ক অফ বরোদার ATM কার্ড ঘুরতে যাওয়ার জন্য হোম ডেস্টিনেশন বা আন্তর্জাতিক গন্তব্যে ফ্লাইট বা হোটেল বুকিং এর জন্য ব্যবহার করে তাহলে 20,000 টাকা পর্যন্ত ছাড় পাবেন এই অফারটি। 31শে ডিসেম্বর পর্যন্ত চলবে। এক্ষেত্রে উল্লেখ্য, যে কেবল মাত্র ব্যাংক অফ বরোদার Debit Card ব্যবহার করে বুকিং করলে, তবেই গ্রাহকরা এই আকর্ষণীয় ছাড়টি পাবেন। তবে বিভিন্ন ক্ষেত্রে এই ছাড়ের পরিমাণ বিভিন্ন। কোন কোন ক্ষেত্রে কেমন ছার আছে দেখে নিন?

Bank Holidays (ব্যাংকে ছুটি)

1) যদি হোম ডেস্টিনেশন এর ফ্লাইট বুক করেন তাহলে তিনি 12% পর্যন্ত ছাড় বা সর্বোচ্চ 15 হাজার টাকা অব্ধি ছাড় মিলবে।
2) আবার হোম ডেস্টিনেশনের হোটেল বুক করলে গ্রাহকরা 15 %পর্যন্ত অর্থাৎ 5 হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন।
3) যদি গ্রাহক আন্তর্জাতিক ফ্লাইট বুক করেন, তবে 6 শতাংশ ছাড় বা সর্বোচ্চ 6,000 টাকা অবধি ছাড় মিলবে।
4) এছাড়াও, আন্তর্জাতিক গন্তব্যের হোটেল বুক (Debit Card Hotel Booking) করলে গ্রাহকদের 15 শতাংশ ছাড় বা সর্বোচ্চ 20,000 টাকা ছাড় দেওয়া হবে।

বর্ষশেষে অতুলনীয় সেল আনল ফ্লিপকার্ট, কোন জিনিসে কত শতাংশ ছাড় পাবেন?

তবে এই অফারটি নেওয়ার জন্য আগে মেক মাই ট্রিপ এর ওয়েবসাইট গিয়ে সেখান থেকে বুকিং করতে হবে। তারপরে ব্যাংক অফ বরোদার Debit Card দিয়ে পেমেন্ট করতে হবে। তাহলে গ্রাহকরা এই সুবিধা পেয়ে যাবেন। শুধুমাত্র ব্যাংক অফ বরদা এর গ্রাহকদের জন্য এই সুবিধা আর অন্য কোন ব্যাংক এর তরফে তাদের গ্রাহকদের জন্য আরও অনেক ধরণের সুবিধা নিয়ে আসা হয়েছে।
Written by Ananya Chakraborty.

জনগনের সুবিধার্থে MyScheme Portal চালু করলো সরকার। কোন সরকারী প্রকল্পটি আপনার জন্য এক

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(94) ""