টেক নিউজ

এই রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পাবেন মাত্র 91 টাকায় 3 GB ডেটা আনলিমিটেড কলিং, সাথে অন্যান্য দারুন সুবিধা।

Adv

মোবাইল সিম গ্রাহকদের জন্য দারুন সুখবর। এবার 100 টাকারও অনেক কমে রিচার্জ প্ল্যানে মিলবে দৈনিক আনলিমিটেড কলিং, SMS এবং ডেটার সুবিধা। তবেই কেবল এই সিম গ্রাহকেরাই এই সুবিধা পাবেন। বিস্তারিত জানতে হলে পুরো প্রতিবেদনটি পড়তে ভুলবেন না। গতবছর রিলায়েন্স jio ভারতে 5G নেটওয়ার্ক লঞ্চ করেছিল। এছাড়াও গ্রাহকদের সুবিধার্থে স্বল্প মূল্যের একাধিক রিচার্জ প্ল্যানও বাজারে এনেছে।

এই রিচার্জ প্ল্যানে কত দিনের জন্য এই সুবিধা মিলছে? কারা এই সুবিধা পাবেন?

তবেই এবার গ্রাহকেরা মাত্র 91 টাকার রিচার্জেই পাবেন দারুন সব সুবিধা। সম্প্রতি airtel 99 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে পরিবর্তন এনেছে। দেশের বহু রাজ্যে ইটমধ্যেই এই প্ল্যান রিচার্জ বন্ধ হয়েছে। সেখানে jio এর 91 টাকার রিচার্জ করলে গ্রাহকদের বিরাট বড় সুবিধা দেবে, এটাই আশা করা হচ্ছে। কি কি সুবিধা মিলবে।

Ad

150 টাকার কমে সারামাস কলিং ও নেট ফ্রি, হুঁ হুঁ করে বাড়ছে জিও গ্রাহক, মাথায় হাত Airtel, VI এর।

Jio এর 91 টাকার রিচার্জ –
মিলবে দৈনিক 100 MB ডেটার সুবিধা। সঙ্গে অতিরিক্ত 200 MB ডেটা। অর্থাৎ পুরো 3 GB ডেটা। তাছাড়াও আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 50 টি SMS এর সুবিধা। সঙ্গে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপগুলির ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে। প্ল্যান ভ্যালিডিটি 28 দিন।

200 টাকার কমে প্রিপেইড রিচার্জ প্ল্যানগুলি হল
Jio এর 75 টাকার রিচার্জ –
এটি jio এর সবচেয়ে স্বল্প মূল্যের রিচার্জ প্ল্যান। যাতে পাওয়া যাবে দৈনিক 100 MB ডেটার সুবিধা। সঙ্গে অতিরিক্ত 200 MB ডেটা। তাছাড়াও আনলিমিটেড কলিং এর সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি 23 দিন। এই প্ল্যানে Jio TV, Jio Cinema, Jio News, Jio Security, এবং Jio Cloud অ্যাপগুলি ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Jio এর 125 টাকার রিচার্জ প্ল্যান-
দৈনিক 500MB ডেটার সুবিধা পাওয়া যাবে।অর্থাৎ মোট 11.5GB ডেটা। এছাড়াও ফ্রি ভয়েস কলিং এবং 300 টি SMS সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি 23 দিন।
Jio এর 152 টাকার রিচার্জ প্ল্যান-
দৈনিক 500MB ডেটার সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ মোট 14GB হাই-স্পিড ডেটা। সঙ্গে আনলিমিটেড কলিং ও 300 টি SMS এর সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি 28 দিন।

যারা ঘন্টার পর ঘন্টা ফোনে কথা বলেন, তাদের জন্য এই প্ল্যান সবচেয়ে সস্তা ও উপযোগী।

Jio এর 186 টাকার রিচার্জ প্ল্যান-
দৈনিক 1GB ডেটা। সঙ্গে আনলিমিটেড কলিং ও প্রতিদিন 100 টি SMS এর সুবিধা। তাছাড়া Jio অ্যাপগুলির ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে।
উল্লেখ্য, এই রিচার্জের সুবিধা কেবলমাত্র Jio ফোন ব্যবহারকারীরাই উপভোগ করতে পারবেন।
রিচার্জ সংক্রান্ত নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(99) ""