অর্থনীতি

Loan On Aadhaar Card – টাকার দরকার হলেই টাকা পাবেন। আধার কার্ড থাকলে আর কোন সমস্যা নেই।

Adv

বিপদে আপদে, প্রয়োজনে লোনের (Loan On Aadhaar Card) প্রয়োজন হয় সবারই। বর্তমান সময়ে রোজগারের টাকায় সংসার চালানো অনেকটাই মুশকিল হয়ে যাচ্ছে সকলের। আর এই জন্য যখন লোন (Personal Loan) নেওয়ার দরকার পরে তখন লোন নিতে গেলে ঘুরতে হয় অনেক। আপনারা কি জানেন এখন শুধুমাত্র আধার কার্ড (Aadhaar Card Loan) দেখিয়েই আপনি লোন নিতে পারবেন?

Instant Personal Loan On Aadhaar Card Online Apply.

যদি না জেনে থাকেন তাহলে জেনে নিন আজ আপনাদের এই নিয়ে আজ বলব। কিভাবে আবেদন করবেন? কি কি নথি লাগবে? কারা কারা আবেদন করতে পারবেন? আধার কার্ড থাকলেই 10 হাজার থাকা থেকে লোন (Loan On Aadhaar Card) নিতে পারবেন সাধারন মানুষ। তবে এর জন্যে কিছু শর্ত মেনে চলতে হবে। আধার কার্ডের মাধ্যমে অর্থনৈতিকভাবে দুর্বল ও দরিদ্র পরিবার গুলো।

নিজেদের আধার কার্ডের মাধ্যমে 3 লক্ষ টাকা পর্যন্ত লোন নিতে পারবেন। তবে লোন নেওয়ার জন্য আধার কার্ড লোন (Loan On Aadhaar Card) নেওয়ার যোগ্যতা প্রমান করতে হবে। আপনি যদি এই লোন নিতে চান তাহলে আপনার নাম কোনো পুলিশ রেকর্ড থাকলে চলবে না, জালিয়াতির মত কোনো মামলায় থাকলে চলবে না, কারন আধার কার্ড এর মাধ্যমে এই সব তথ্য জানতে পারবে ব্যাংক কতৃপক্ষ।

Loan On Aadhaar Card Interest Rate & Apply Documents

আপনি আধার কার্ড এর মাধ্যমে পার্সোনাল লোন নিতে চাইলে আপনাকে প্রতি বছর 6.50% হারে সুদ দিতে হবে।আধার কার্ড, ঠিকানার প্রমান, প্যান কার্ড, চাকরি করলে বেতন স্লিপ, মোবাইল নম্বর ও নিজের সই। আর এই লোন (Aadhaar Card Loan) নেওয়ার আগে আপনারা আরও কিছু তথ্য সম্পর্কে ভালো করে জেনে নিন।

SSY Scheme (সুকন্যা সমৃদ্ধি যোজনা)

Who Will Get This Loan On Aadhaar Card?

পার্সোনাল লোনের (Personal Loan On Aadhaar Card) জন্যে আবেদনকারি ব্যক্তিকে অবশ্যই ভারতের নাগরিক হতে হবে। আবেদনকারীর বয়স 18 থেকে 60 বছরের মধ্যে হতে হবে। আবেদনকারীর সিবিল স্কোর (CIBIL Score) 750 এর বেশি থাকতে হবে। ঋণ গ্রহীতাকে ব্যাংক খেলাপি হলে চলবে না। এছাড়া ভালো ইন্টারনেট কানেকশনযুক্ত ফোন লাগবে আবেদন করার জন্য।

প্রতিমাসে 1 লক্ষ টাকা পেনশন দিচ্ছে LIC. আপনি কিভাবে পাবেন দেখে নিন।

Loan On Aadhaar Card Apply Online

আধার কার্ড লোন 2024 এর জন্য আবেদন করতে, আপনার ব্যাংকের একজন অফিসিয়াল ভিজিটর হওয়া উচিত। সেখান থেকে আপনাকে যে আবেদনপত্র দেওয়া হবে তা সঠিকভাবে পূরণ করতে হবে। তারপরে স্লব প্রয়োজনীয় নথি আবেদন পত্রের সাথে যুক্ত করে জমা করতে হবে। এরপরে সেখান থেকে আপনাকে জানান হবে আপনার ঋণ গ্রাহ্য হবে কিনা। গ্রাহ্য হলে আপনার একাউন্টে সরাসরি টাকা ঢুকে যাবে।
Written by Ananya Chakraborty.

10 টাকা মাত্র 1 বছরে 4620 টাকা রিটার্ন দিয়েছে। আজই এই শেয়ার কিনে রাখুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(106) ""