টেলিকম

JIO Recharge Plan – 375 টাকার রিচার্জ বিনামূল্যে দিচ্ছে JIO. আনলিমিটেড ইন্টারনেট সহ আরও অনেক সুবিধা।

Adv

সাধারণ মানুষের জন্য সুখবর। যত দিন যাচ্ছে ইন্টারনেটের প্রতি মানুষের দুর্বলতা বেড়ে চলেছে (JIO Recharge Plan). বর্তমানে কোন রকম ভাবেই এক মুহূর্ত চলে না এই সংস্থা গুলিকে ছাড়া। মানুষের মন জয় করতে একের পর এক নতুন অফার নিয়ে হাজির হয়েছে টেলিকমিউনিকেশন সংস্থা গুলি। তার মধ্যে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও (Reliance JIO) অন্যতম।

Postpaid JIO Recharge Plan Give Discount For Users.

খুব অল্প সময়ের মধ্যে জিও মন জয় করে নিয়েছে মানুষদের। হয়ে উঠেছে বৃহত্তম টেলিকমিউনিকেশন সংস্থা।জিওর তরফ থেকে যে নতুন অফার নিয়ে আসা হয়েছে তাতে গ্রাহকেরা ছাড় পেয়ে যাবেন 375 টাকা করে। বেশ কিছুদিন ধরেই চালু হয়ে গিয়েছে 5G পরিষেবা। ফোরজি পাশাপাশি ফাইভ জি পরিষেবা বিনামূল্যে (5G JIO Recharge Plan) উপহার দিচ্ছেন।

Ad

এবার এই টেলিকমিউনিকেশন সংস্থা মূলত ৩৭৫ টাকা ছাড় হিসাবে পোস্টপেইড গ্রাহকদের সুবিধা দিচ্ছে। শুধুমাত্র এই ছাড় নয় এর সঙ্গে সঙ্গে মিলছে জলের দরে বিভিন্ন প্ল্যান। বর্তমানে বহু মানুষ এমন ধারণার বশবর্তী হয়ে রয়েছেন যারা মনে করেন পোস্টপেড মানেই খরচ হয়ে যাবে একগাদা টাকা (Postpaid JIO Recharge Plan). এই ধারণাকে দূর করে সম্প্রতি জিও লঞ্চ করে ফেলেছে ২৯৯ টাকার একটি প্ল্যান।

যে প্ল্যান (Postpaid JIO Recharge Plan) অনুযায়ী গ্রাহকরা ৩৭৫ টাকা অবধি ছাড়ের সুবিধা পেয়ে যাবেন। এই ছাড় অবশ্য দেয়া হচ্ছে বেছে নেওয়া কিছু বিশেষ গ্রাহকদের জন্য। কারা এই ছাড়ের সুবিধা আওতায় পড়বেন? এছাড়া তারা কী কী প্ল্যান এর সুবিধা পাবেন সব কিছুই দেখে নেয়া যাক। এই প্ল্যান অনুযায়ী গ্রাহকেরা পেয়ে যাবেন আনলিমিটেড কল, ৩০ জিবি পর্যন্ত ডেটা, প্রতিদিন ১০০ টি করে এসএমএস এর সুবিধা।

Traffic Rule (ট্রাফিক নিয়ম)

আশেপাশে থাকছে বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশনের সুবিধা। পোস্টপেইড এর ক্ষেত্রে প্রত্যেক মাসেই কোন রকম রিচার্জ করা ঝামেলা থাকে না গ্রাহকদের। নির্দিষ্ট দিনে যথাযথ সময়ে গ্রাহকদের বিল পেমেন্ট করে দিতে হয়। এমনকি এই ক্ষেত্রে গ্রাহকদের হুট করে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয় না। পোস্টপেইড প্ল্যান যদি কোনও গ্রাহক নিতে চান তাহলে সেক্ষেত্রে কানেকশন নেওয়ার আগে কিছু পরিমাণ সিকিউরিটি মানি হিসাবে ডিপোজিট (JIO Recharge Plan) করতে হয়।

অক্ষয় তৃতীয়ার আগে সোনার দাম কমে গেল। কতদিন কম থাকবে? এই সুযোগে কিনতেই হবে।

২৯৯ টাকার প্ল্যানে যে সকল গ্রাহকেরা এই কানেকশন নিতে চান তাদের ৩৭৫ টাকা সিকিউরিটির প্রয়োজন হয়। সকল ক্ষেত্রে গ্রাহকরা যদি অন্য কোনও নেটওয়ার্ক থেকে এখানে আসেন তাহলে এই টাকা ছাড়ের সুবিধা পাবেন। যারা ব্যবহার করে থাকেন ক্রেডিট কার্ড তাদের যদি ভালো ক্রেডিট স্কোর থাকে সেক্ষেত্রেও গ্রাহকেরা পেয়ে যাবেন ৩৭৫ টাকা ছাড়ের (JIO Recharge Plan) সুবিধা।
Written By Tithi Adak.

টাকার দরকার হলে কারোর কাছে হাত পাতবেন না। আধার কার্ড থাকতে কোন চিন্তাই নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(109) ""