টেলিকম

JIO New Offer – একদম নতুন JIO রিচার্জ প্ল্যান, ইন্টারনেট এর সঙ্গে Netflix একদম ফ্রি।

Adv

JIO New Offer সকল গ্রাহকদের জন্য নিয়ে আসা হয়েছে। প্রত্যেক মানুষের হতে এখন মোবাইল থাকা বাধ্যতামুলক হয়ে গেছে। এই মোবাইল আমাদের সাথে অতপ্রত ভাবে জড়িয়ে আছে। মোবাইল ছাড়া মানুষ এখন প্রায় চলতেই পারে না। তবে এমনটাই যে হবে তা আগে থেকেই জানা। কারন মোবাইল আমাদের জীবনকে অনেকটাই সহজ করে তুলেছে। সেই জন্যে আমাদের মোবাইল কে সচল রাখাটা খুব জরুরী এবং এই সচল রাখতে গেলে মোবাইল রিচার্জ করাটা জরুরী।

JIO New Offer For All Customers.

তবে এখনকার বাজারে মোবাইল রিচার্জ (JIO New Offer) এর দাম খুব বেশি হয়ে গেছে। তাতে সাধারন মানুষদের নাভিশ্বাস উঠে যাচ্চে। Airtel ,VI, সব টেলিকম সংস্থা তাদের রিচার্জ প্লান এর দাম বাড়িয়েই যাচ্চে। তবে জিও তাদের গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে সুখবর। খুব কম খরচায় রিচার্জ। যা খুবই লাভজনক ও সুবিধাজনক। কী সেই রিচার্জ প্লান? জেনে নিন

Ad

এই রিচার্জ প্ল্যান (JIO New Offer Recharge Plan) এর মাধ্যমে আপনারা 84 দিনের লম্বা ভ্যালিডিটি পাবেন। এর সঙ্গে নিত্যপ্রয়োজনীয় যেসব পরিষেবা দরকার, তার সবটাই মিলবে জিও এর এই রিচার্জ প্ল্যানে।কয়েকমাস আগেই জিওর এই রিচার্জ প্ল্যানটি সক্রিয় করা হয়েছে গোটা দেশে। এটি নিতে গেলে আপনাকে খরচ করতে হবে 395 টাকা। তবে এই প্ল্যানে ভ্যালিডিটি কিন্তু 84 দিনের।

সাধারণত এমন লম্বা ভ্যালিডিটি পেতে গেলে 666 টাকা খরচ করতে হয়। তবে এক্ষেত্রে খরচ অনেকটাই কম। এই রিচার্জ (JIO New Offer) করলেই আপনি 84 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং ফেসিলিটি পাবেন। সঙ্গে মোট 6 GB ইন্টারনেট ডেটা পাবেন। এর সঙ্গে 1000 টি SMS পাচ্ছেন এই রিচার্জ প্ল্যানে। তবে একটি বিষয় আপনাদের মনে রাখতে হবে যে এই রিচার্জ (JIO New Offer) আপনি PAYTM বা PHONE PAY মতো এপ্লিকেশন থেকে করতে পারবেন না।

TET Exam 2023 (প্রাথমিক টেট পরীক্ষা ২০২৩)

একমাত্র MY JIO এপ্লিকেশন থেকেই করতে পারবেন এই রিচার্জ। এছাড়াও জিও’র অফিসিয়াল ওয়েবসাইট থেকেই এই রিচার্জ করা সম্ভব। তাই আর দেরি না করে যারা এই প্ল্যানটি (JIO New Offer) উপভোগ করতে চাইছেন তারা ঝটপট রিচার্জ করে ফেলুন। আরও জেনে রাখা উচিত আপনাদের যে বিনামূল্যে Netflix ব্যবহার করতে হলে।

Dearness Allowance – সরকারি কর্মীদের ডিএ বৃদ্ধির নিয়ম সংশোধন। তাতে বাড়বে না কমবে?

১০৯৯ বা ১৪৯৯ টাকার একটা প্ল্যান আপনাদের সিলেক্ট করতে হবে। আর এই প্ল্যানের মাধ্যমে ৩ মাসের বা ৮৪ দিনের জন্য 3 GB, 2 GB ইন্টারনেট এর সঙ্গে কলিং এর সঙ্গে আপনারা জিওর সকল অ্যাপের মাধ্যমে সকল সুবিধা পাবেন। আর JIO Tune ও Netflix এর সকল সাবসক্রাইব পাবেন আপনারা। এই প্ল্যান নিয়ে আপনারা কি বলতে চাইছেন, সেই সম্পর্কে অবশ্যই জানাবেন।

Matir Katha – বাংলার কৃষকদের কৃষি যন্ত্রপাতি কেনার জন্য টাকা দিচ্ছে রাজ্য সরকার। মাটির কথা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(98) ""