টেক নিউজ

Cheapest Scooter – কম দামে সেরা স্কুটারের নাম। বাজেট কম হলেও কোন চিন্তার দরকার নেই।

Adv

বাইক বা স্কুটারপ্রেমীদের জন্য এবার সুখবর। যারা অনেকদিন ধরেই ভাবছেন নিজের স্কুটার (Cheapest Scooter) কিনবেন তাদের জন্য সুখবর নিয়ে হাজির হয়েছি আমরা। ছোট থেকেই কমবেশি অনেকের নিজের গাড়ি, বাইক বা স্কুটার কেনার শখ থাকে। দুই চাকা হোক কিংবা চার চাকা নিজের গাড়ি থাকলে তার চেয়ে আনন্দের কিছু নেই। তবে দেখা যায় বর্তমানে চলতে বাজার মূল্য যা চলছে তাতে অনেকেই নিজেদের স্বপ্ন পূরণ করে উঠতে পারেন না।

Cheapest Scooter List In India 2024.

একটু খোঁজ খবর নিলেই দেখা যাবে বেশ কিছু স্কুটার (Cheapest Scooter) রয়েছে যে গুলো মধ্যবিত্তদের আয়ত্তের মধ্যেই। অনেকেই সেই সম্বন্ধে ওয়াকিবহুল নয়। কোথা থেকে কীভাবে রিসার্চ করে এই বাইক বা স্কুটার গুলো দেখবেন তা অনেকেই বুঝে উঠতে পারেন না। আজকের এই প্রতিবেদনে রইল এই রকম পাঁচটি বাইকের হদিশ। সবার প্রথমে দেখে নেওয়া যাক কম বাজেটে কোন কোন গাড়ি গুলি রয়েছে।

Top 5 Cheapest Scooter List In India

  • Hero Pleasure Plus XTec.
  • Honda Activa 6G.
  • Suzuki Access 125.
  • Yamaha Fascino 125 Fi Hybrid.
  • TVS Jupiter 125.

Know The Benefits Of This Cheapest Scooters

Hero Pleasure Plus XTec
বাজেট ফ্রেন্ডলির তালিকায় (Cheapest Scooter) সবার প্রথমে যে গাড়িটির নাম উঠে আসে সেটি হল এটি। ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখেই বিভিন্ন ভেরিয়েন্ট লঞ্চ করেছে হিরো। এই গাড়িটির মাইলেজ হল ৫০ কিলোমিটার। ইঞ্জিনের ক্ষমতা রয়েছে ১১০.৯ সিসি। ইঞ্জিন দেওয়া হয়েছে এই বিশেষ স্কুটারটিতে। এই স্কুটারের দাম রাখা হয়েছে ৭১ হাজার ২১৩ টাকা।

Honda Activa 6G & Suzuki Access 125
হোন্ডার সবচেয়ে বিক্রিত স্কুটারের মধ্যে অন্যতম হল এই বিশেষ স্কুটারটি। যার মাইলেজ প্রতিলিটারে রয়েছে ৪৫ কিলোমিটার। স্কুটারটিতে রয়েছে ১০৯.০৫ সিসি ইঞ্জিন। পকেট ফ্রেন্ডলির স্কুটারটি শোরুমের অনুযায়ী দাম রয়েছে 76,234 টাকা। তারপরেই যে গাড়িটি আসে সেটি হল এটি। প্রতি লিটারে স্কুটারটি (Cheapest Scooter) মোট অতিক্রম করতে পারবে ৪০ কিলোমিটার অবধি। স্কুটারটি সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুল্ড পেট্রোল ইঞ্জিন সমৃদ্ধ। রয়েছে ১২৪ সিসি। স্কুটারটির দাম রাখা হয়েছে ৭৯ হাজার ৮৯৯ টাকা।

500 Rs Note (৫০০ টাকার নোট)

Yamaha Fascino 125 Fi Hybrid & TVS Jupiter 125
এই স্কুটারটির মাইলেজ রয়েছে প্রতি লিটার পেট্রলে ৬৮ কিলোমিটার অবধি। ওজন মাত্র ৯৯ কিলোগ্রাম। এত কম ওজন হওয়ায় এই স্কুটারটি যে কোনও মানুষের জন্যই উপযুক্ত। এটির দাম রাখা হয়েছে 79,900 টাকা। স্কুটারের মাইলেজ অত্যন্ত বেশি। প্রতি লিটারের স্কুটারটি যেতে পারে ৬২ কিলোমিটার অবধি (Cheapest Scooter). স্কুটার থেকে রয়েছে মোবাইল চার্জিং সার্কিট এবং লো ফুয়েল এলার্ট এর মতো অত্যাধুনিক ফিচার। দাম মাত্র ৮৬ হাজার ৪০৫ টাকা।

এই মাসের Lakshmir Bhandar প্রকল্পের টাকা কবে পাবে মা বোনেরা? মোবাইল থেকে জেনে নিন।

তাহলে আর দেরি কেন? আজই কিনে ফেলুন নিজের পছন্দের স্কুটার। তবে এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি যদি এক সঙ্গে এত ক্যাশ না থেকে থাকে, সে ক্ষেত্রে কিন্তু আপনি ইএমআই এর সুবিধা পেয়ে যাবেন। অনেক ক্ষেত্রেই দেখা যায় সর্বনিম্ন ইএমআই শুরু হয় মাত্র হাজার টাকার পাশাপাশি। সুতরাং, আর ভাবনা চিন্তার (Cheapest Scooter) কোনও কারণ নেই।
Written By Tithi Adak.

স্কুলে ফাঁকি দেওয়ার দিন শেষ, Digital Attendance চালু হচ্ছে স্কুল খুললেই। শিক্ষক ও ছাত্রদের জন্য কড়া নিয়ম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(109) ""